বিনোদন

ফুলওয়া বউদিকে এবার এক ঝলক দেখে নেওয়ার সময় হয়ে গিয়েছে…

Parama SenParama Sen  |  Jul 30, 2019
ফুলওয়া বউদিকে এবার এক ঝলক দেখে নেওয়ার সময় হয়ে গিয়েছে…

অপেক্ষার অবসান। বাংলা অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-এর (hoichoi) অন্যতম জনপ্রিয় সিরিজ দুপুর ঠাকুরপোর (Dupur Thakurpo) সিজন থ্রি-এর তিন নম্বর হট বউদি এবার এসে গিয়েছেন সকলের সামনে। বউদিকে দেখলে ঊষ্ণতার পারদ উপরে চড়তে বাধ্য। অবশ্য দুপুর ঠাকুরপো সিরিজ তো বিখ্যাতই এই ঊষ্ণতার জন্য! আগেই আমরা জানিয়েছিলাম যে, এবারের বউদি অবাঙালি। বিহারের বাসিন্দা, ভোজপুরি মেশানো হিন্দিতেই কথা বলবেন তিনি! গতকাল পার্ক হোটেলের তন্ত্র-র ফ্লোরে অফিশিয়ালি ফুলওয়া বউদির লুক রিভিল করা হয়েছে টিজার লঞ্চ এবং বউদিকে মিডিয়ার সামনে এনে! 

এই লুক লঞ্চ করা হয়েছে কিন্তু বেশ ধুমধাম করেই! তন্ত্রর একপাশ একটি স্টেজ তৈরি করে, সেখানে ফুলওয়াকে দেখানোর জন্য আগুন-টাগুন জ্বালিয়ে সে এক যা-তা ব্যাপার! অবশ্য বউদিকে দেখতেও লাগছিল খাসা। কী বললেন, এঁকে চেনা-চেনা লাগছে? কোথাও একটা দেখেছেন বলে মনে হচ্ছে? তা হতেই পারে! এঁর নাম ফ্লোরা সাইনি (Flora Saini)। ইনি সম্প্রতি স্ত্রী ছবিতে ভূতের চরিত্রে অভিনয় করেছিলেন! হাসছেন কেন, ভূতেরা বুঝি সেনসেশনাল হতে পারে না! যত সুড়সুড়ি সব জ্যান্ত লোকেদের আসে বুঝি! যাক গে, নীচে রইল সেই প্রেস কনফারেন্সের কিছু ছবি, আগুনের মধ্যে ভূত, থুড়ি ফ্লোরাকে দেখতে মন্দ লাগছে না কিন্তু! হ্যাঁ, অনেকে বলছেন বটে, দুপুর ঠাকুরপোর মান ক্রমশ নামছে! নিন্দুকে মুখ বেঁকিয়ে বলছে যে, প্রথমে স্বস্তিকা, তারপর মোনালিসা, এবার প্রায় নাম না জানা কাউকে ধরে এনে বউদি বানিয়ে দেওয়া হয়েছে…কিন্তু টিজার মুক্তি পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই যদি তার ভিউয়ার প্রায় লাখের কাছাকাছি দাঁড়ায়, তা হলে বুঝতে হবে যে, শো-এর নির্মাতারা একটু হলেও দর্শকদের পালসটা ঠিক ধরতে পেরেছেন! তাঁরা বউদি দেখতে পছন্দ করেন, কে বউদি হলেন, তা নিয়ে তাঁদের কিছু যায়-আসে না।

এখানে রইল দুপুর ঠাকুরপো সিজন থ্রি-এর টিজার…নিজেরাই দেখে নিন বউদিকে!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!