Advertisement

বলিউড ও বিনোদন

মার্চে বিয়ে ফারহানের! নিমন্ত্রিতের তালিকায় কোন কোন তারকার নাম আছে ?

Indrani BoseIndrani Bose  |  Jan 9, 2022
মার্চে বিয়ে ফারহানের! নিমন্ত্রিতের তালিকায় কোন কোন তারকার নাম আছে ?

Advertisement

কোনও ভাল সিরিজের শেষ এপিসোড দেখা হয়ে গেলে কেমন অনুভূতি হয় আপনার? নিশ্চয়ই এমন কোনও অনুভূতি আপনার পরিচিত। গত মাসে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ে হয়ে যাওয়ার পর আমাদের একইরকম অনুভূতি হয়েছিল। কিন্তু সৌভাগ্যবশত, আমরা বলিউডের আরও একটি বিবাহ সংবাদ পেলাম। ফারহান আখতার এবং শিবানি দান্ডেকর এই বছর মার্চেই বিয়ের পিঁড়িতে বসছেন, এমনই খবর বলিউডের তারকা মহলে। আর সত্য়ি বলতে এখন ফারহানের বিয়ে (farhan akhtar wedding) যে হচ্ছে, সে খবর আমরা সবাই জানি।

আমরা জানতে পেরেছি, ফারহান এবং শিবানি জোরকদমে বিয়ের প্রস্তুতি (farhan akhtar wedding) নিচ্ছিলেন। কিন্তু কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে অনেক কিছুই বাতিল করতে হয়েছে। এক বিশ্বস্ত সূত্র আমাদের জানিয়েছে,”এখন তাঁরা অল্প আয়োজন করবেন। কারণ কোভিড সংক্রমণের সংখ্য়া আবার বাড়ছে। আর অনেক বলিউড তারকাই কোভিড পজিটিভ।” পরিবারের সদস্য় এবং কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়েই বিয়ে করবেন ফারহান এবং শিবানি। ফারহানের ব্যবসায়িক সঙ্গী রিতেশ সিধওয়ানি নিমন্ত্রিতের তালিকায় রয়েছেন। এদিকে রিয়া চক্রবর্তী, ডিনো মোরিয়া, ঋত্বিক রোশনের মতো ব্যক্তিত্ব তারকা যুগলের বিয়েতে (farhan akhtar wedding) উপস্থিত থাকতে পারেন। সলমন খান এবং সালিম খানও উপস্থিত থাকতে পারেন। কারণ ফারহানের বাবার নিকট বন্ধু তাঁরা।

মার্চেই বিয়ে করছেন তাঁরা!

আমরা এই কথাও শুনেছি যে, শিবানি এবং ফারহান বিবাহ বাসর ঠিক করে ফেলেছেন। বিশেষ দিনের জন্য় পোশাকও নির্ধারণ করে ফেলেছেন। শিবানির বোন অনুশা এবং প্রিয় বন্ধু রিয়া বিয়ের প্রস্তুতির একাধিক বিষয়ে নজর রাখছেন। শোনা যাচ্ছে, ফারহানের জন্মদিনে অর্থাৎ আজ (৯জানুয়ারি) অফিশিয়ালি বিবাহের কথা ঘোষণা করবেন তারকা যুগল।

২০১৯ সালে অভিনেতা ফারহান তাঁদের সম্পর্কের কথা ঘোষণা করার পর থেকেই আমরা তাঁদের বিবাহের (farhan akhtar wedding) জন্য় অপেক্ষা করে আছি। তিন বছর হয়ে গেল। আর আজ তাঁরা সুন্দরভাবে বিবাহের কথা ঘোষণা করবেন বলে আশা করা যায়!

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!