Advertisement

বলিউড ও বিনোদন

২০২০ সালে বলিউডে অভিষেক হবে এক ঝাঁক নতুন তারকার, এক নজরে দেখে নিন কারা কাঁপাবেন পর্দা

Parama SenParama Sen  |  Jan 9, 2020
২০২০ সালে বলিউডে অভিষেক হবে এক ঝাঁক নতুন তারকার, এক নজরে দেখে নিন কারা কাঁপাবেন পর্দা

এই একটা ব্যাপারে তো বলিউডের কাছে এখুনি শিক্ষা নেওয়া উচিত টলিউডের। শত্তুরের মুখে ছাই দিয়ে প্রতি বছর এক ঝাঁক নতুন মুখ (New faces) লঞ্চ করেই চলেছেন এখানকার প্রোডিউসর-পরিচালকেরা। হুঁ, হুঁ, বাবা, নতুন মুখ। প্রোডিউসররা সিনেমায় পয়সা লাগান কেন, দুটো পয়সা লাভ করবেন বলে, তাই তো? কিন্তু যেখানে শাহরুখ-আমির-সলমনরাই আজকাল হিটের গ্যারান্টি দিতে পারেন না, সেখানে নতুন মুখের উপর বুক ঠুকে পয়সা লাগায় কোন আহাম্মক বলুন দিকি? লাগায় না, অন্তত টলিউডে লাগায় না। সেই এক হিরো, এক হিরোইন, দেখে-দেখে চোখ পচে গেলেও আপনাকে দেখতেই হবে, যদি বাংলা ছবি দেখতে চান। কারণ, হাতে কোনও অপশন নেই। কিন্তু বলিউড (Bollywood) আপনাকে প্রাণ খুলে প্রতি বছর অপশন দেয়। এবছরও যথারীতি তার কোনও ব্যতিক্রম হচ্ছে না, তা সে নিন্দুকে যতই নেপোটিজম-পার্শিয়ালটি বলে হেদিয়ে মরুক…

১. আলিয়া ফার্নিচারওয়ালা

Instagram

নেপোটিজম বললে আজকাল বলিউডের সক্কলে রেগে যায় কঙ্গনা রানাওয়াত ছাড়া। তাই সেটা বলছি না। আলিয়া হলেন কবীর বেদি ও প্রতিমা বেদীর একমাত্র মেয়ে পূজা বেদী ও ফারহান ফার্নিচারওয়ালার মেয়ে। ছোটবেলা থেকেই ফিল্মি আবহাওয়ায় মানুষ কিনা, তাই বলিউড ছাড়া আর কোনও ডেস্টিনেশনের কথা কোনওদিন তাঁর মাথাতেই আসেনি! ইনি এবছর ডেবিউ (debut) করছেন ‘জওয়ানি জানেমন’ ছবি দিয়ে, সেফ আলি খান ও তব্বুর অন স্ক্রিন মেয়ে হিসেবে। 

২. শর্বরী ওয়াঘ

Instagram

ইনি যশরাজ ফিল্মসের নতুন আবিষ্কার এবং যাঁরা নেপোটিজম খুঁজতে সারা দিন আতস কাচ নিয়ে বলিউডে ঘুরে বেড়ান, তাঁদের উদ্দেশ্যে বলছি, এঁর কোনও ফিল্মি ব্যাকগ্রাউন্ড নেই। হ্যাঁ, ভিকি কৌশলের ছোট ভাই সানি কৌশলের গার্লফ্রেন্ড বটে ইনি, কিন্তু সানির কেরিয়ারই তো এখনও ঠিকঠাক হালে পানি পায়নি। যাক গে, শর্বরী আসছেন ‘বান্টি অউর বাবলি ২’-এ, সিদ্ধান্ত চতুর্বেদী, সেফ আলি খান ও রানি মুখোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন তিনি।

৩. মানুষী চিল্লার

Instagram

বছরকয়েক আগে ইনি এক ঝটকায় সকলের নজর আবার সৌন্দর্য প্রতিযোগিতাগুলির দিকে ফিরিয়ে দিয়েছিলেন মিস ওয়ার্ল্ড জিতে! তারপর থেকে সকলে দিন গুনছিল আর মানুষী স্ক্রিপ্ট দেখছিলেন যে, কোন ছবিটি দিয়ে বলিউডে পা রাখলে এক্কেবারে ধুম মচিয়ে দিতে পারবেন। অনেক ভাবনাচিন্তার পর মানুষী অবশেষে দেখা দেবেন পরিচালক চন্দ্রপ্রকাশি দ্বিবেদীর পিরিয়ড ড্রামা ‘পৃথ্বীরাজ’-এ, অক্ষয়কুমারের বিপরীতে, ‘সংযুক্তা’ হিসেবে। ভাল চয়েস, এই মেয়ের হবে!

৪. রিভা কিষণ-প্রিয়াঙ্ক শর্মা

Instagram

রিভা ভোজপুরি সুপারস্টার রবি কিষণের সুযোগ্যা কন্যা। যাঃ বাবা, এখানেও নেপোটিজম দেখলেন নাকি? যাক গে, রিভা ভোজপুরি ছবি দিয়ে নয়, অভিনয়ের কেরিয়ার শুরু করতে চাইছেন হিন্দি ছবি দিয়েই। ‘সব কুশল মঙ্গল’-এ দেখা গিয়েছে তাঁকে। সঙ্গী প্রিয়াঙ্ক শর্মা। ইনি অবশ্য খাঁটি ফিল্মি পরিবারের সন্তান। এঁর মা পদ্মিনী কোলহাপুরে, মাসতুতো দিদি শ্রদ্ধা কপূর আর দুঃসম্পর্কের দিদা হলেন স্বয়ং লতা মঙ্গেশকর!

৫. শালিনী পাণ্ডে

Instagram

‘কবীর সিং’ যে কন্নড় ছবিটি থেকে অনুপ্রাণিত, সেই ‘অর্জুন রেড্ডি’-তে নায়িকা হিসেবে নিজের অভিনয় কেরিয়ার শুরু করেছেন ইনি। তবে বলিউডি ছবিতে এবছররই তাঁর ডেবিউ হবে। ছবির নাম ‘জয়েশভাই জোরদার’ আর বিপরীতে? খোদ রণবীর সিং!

৬. অহন শেট্টি

Instagram

দিদি আথিয়া শেট্টি আগেই পা রেখেছিলেন বলিউডে। এবার বাবা সুনীল ও দিদির পথে হাঁটছেন অহনও। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত ‘তড়প’ ছবিতে অভিষেক হবে তাঁর। বিপরীতে থাকছেন তারা সুতারিয়া। এখানে আবার নেপোটিজম গন্ধ পাবেন অনেকে, কিচ্ছু করার নেই।

https://bangla.popxo.com/article/ananya-panday-to-parineeti-chopra-bollywood-actresses-are-talking-rubbish-in-bengali-870617

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!