logo
Logo
User
home / ফ্যাশন
২০২২-এর বসন্তে কী কী প্রিন্ট ফ্যাশনে ট্রেন্ডিং

২০২২-এর বসন্তে কী কী প্রিন্ট ফ্যাশনে ট্রেন্ডিং

সবে শীত বিদায় নিয়েছে। আর ওমনি বসন্ত নিজেকে মেলে ধরেছে পুরোদমে। জায়গায় জায়গায় শিমুল-পলাশ ফুটতে শুরু করে দিয়েছে। চারিদিকে রঙের রায়ট (these prints are trending in 2022 spring summer fashion) লেগে যাবে যেন। তাই এ বার  ডার্ক ও সলিড কালারের শীতের পোশাক, বুটস আলমারিতে তুলে রেখে রঙিন, ফ্লোরাল প্রিন্টস, অ্যানিম্যাল প্রিন্টসের ঢিলেঢালা পোশাক আর স্ট্র্যাপি স্যান্ডেলসে ফেরার পালা। ফ্লোরাল প্রিন্টস তো বেশির ভাগ মেয়েই পছন্দ করে। তবে শুধু কি ফ্লোরাল প্রিন্টস বা অ্যানিম্যাল প্রিন্টস? আরও নানা রকম প্রিন্টস রয়েছে যেগুলি এ বছরের স্প্রিং-সামার ফ্যাশনে ইন।

ফুলছাপ

স্প্রিং-সামার ট্রেন্ডসে সব থেকে ইম্পর্ট্যান্ট ফ্লোরাল প্রিন্টস বা ফুলেল ছাপ ড্রেস। আর প্রত্যেক বছরই স্প্রিং-সামার ফ্যাশন ট্রেন্ডসের মধ্যে ঠিক জায়গা করে নেয় ফ্লোরাল প্রিন্টস। শুধু স্প্রিং-সামার কেন, যে কোনও মরসুমেই ফ্লোরাল অনেকেই পরতে পছন্দ করেন। ড্রেস-ঢিলেঢালা ম্যাক্সি গাউন-স্কার্টে ফ্লোরাল তো খুবই জনপ্রিয়! সারা পোশাক জুড়ে ছোট-বড় ফুলের প্রিন্টস। পোশাক সিল্কের হলে তো কথাই নেই। ব্রাঞ্চ ডেট থেকে বন্ধুদের সঙ্গে হ্যাংআউট- একেবারেই পারফেক্ট আপনার ডে-লুকের জন্য। আর ধরুন, কোনও এক কালারের ড্রেস পরলেন, তার সঙ্গে গলায় পেঁচিয়ে রাখুন একটা ফ্লোরাল প্রিন্ট সিল্কের স্কার্ফ জড়িয়ে নিলেই কেল্লা ফতে!

পোশাকে প্রজাপতি

স্প্রিং-সামার ২০২১ ফ্যাশন ট্রেন্ড জুড়ে শুধুই বাটারফ্লাই প্রিন্টের (these prints are trending in 2022 spring summer fashion) দাপট। ফ্লোরাল প্রিন্টসের মতোই সুন্দর আর কালারফুল। শুধু প্রিন্টসে নয়, অ্যাপ্লিক ডিজাইনেও পাখনা মেলছে রংবেরঙের প্রজাপতির।

পেইসলি

এই প্রিন্টস তো বহু পুরনো। আর ফ্যাশনেও বেশ ইন। সব রকম পোশাকে এই প্রিন্টস দেখতে পাওয়া যায়। ওয়েস্টার্ন, ইন্ডিয়ান, ইন্দো-ওয়েস্টার্ন- সব পোশাকেই পেইসলি ছোঁয়া।

আপনিও হয়ে উঠুন নক্ষত্র

দুনিয়ার প্রতিটা মহিলা যাতে নক্ষত্রের মতো জ্বলজ্বল করে, তার জন্য ডিজাইনাররা ফ্যাশন দুনিয়ায় আনছেন স্টার প্রিন্টস (these prints are trending in 2022 spring summer fashion)। আর স্প্রিং-সামার ২০২১ ফ্যাশন ট্রেন্ডসে বেশ পপুলার হয়েছে স্টার প্রিন্টস। সারা পোশাক জুড়ি খালি তারার ঝলকানি।

প্রিন্ট হোক নিয়ম ভাঙার

দেওয়ালে বাচ্চাদের রঙের আঁচড় বা ক্যানভাসে আর্টিস্টের তুলিতে রঙের ছোঁয়া নিশ্চয়ই দেখতে ভাল লাগে? তা হলে অ্যাবস্ট্র্যাক্ট প্যাটার্নের নানা রকম প্রিন্টস আপনার জন্য পারফেক্ট। আর এটা এ বছরের ফ্যাশন ট্রেন্ডসে দাপিয়ে বেড়াবে।

পুরনো পোলকা ডটস

পোলকা ডটস তো সব সময়ই ইন। পুরনো এই ফ্যাশন ট্রেন্ড খুবই ইন্টরেস্টিং। আর এই প্রিন্টসের উপর আনা হচ্ছে মডার্ন ছোঁয়া। গরমের দিনে ঢিলেঢালা পোলকা ডটসের (these prints are trending in 2022 spring summer fashion) ড্রেস খুবই আরামদায়ক।

অ্যানিম্যাল প্রিন্ট

এটা অনেকেই প্রেফার করেন। ফ্লোরালের মতো প্রতি বছরেই অ্যানিম্যাল প্রিন্টসও ফ্যাশনে ইন থাকে। যেটা এ বার স্প্রিং-সামার ফ্যাশনেও ইন! বিশেষ করে চিতা, জেব্রা ও স্নেকস্কিনের প্রিন্টস! ড্রেস, স্কার্ট, ম্যাক্সি ড্রেস, প্যান্টস, জ্যাকেট স্কার্ফ- সব কিছুতে অ্যানিম্যাল প্রিন্টসের ছড়াছড়ি।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

08 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text