home / লাইফস্টাইল
আপনার বেস্টির সঙ্গে এই কাজগুলি আপনি কখনও না কখনও করেছেন

আপনার বেস্টির সঙ্গে এই কাজগুলি আপনি কখনও না কখনও করেছেন

জীবনের সব দুঃখ বা খুশি যার সঙ্গে ভাগ করে নেওয়া যায়, সে আর কেউ নয় আমাদের বেস্ট ফ্রেন্ড বা প্রিয় বন্ধু। যার সঙ্গে মাঝেমধ্যে ঝগড়া হয় ঠিকই, কিন্তু সে ছাড়া আমাদের চলে না। কিছু কিছু কাজ থাকে যা একমাত্র প্রিয় বন্ধুর সঙ্গেই আপনি করতে পারেন (besties do together) বা করে থাকেন, আজ সেরকম কিছু মুহূর্ত নিয়েই গল্প হবে। আপনিও মিলিয়ে দেখুন তো, আপনিও এরকম কিছু করেছেন কি না!

শপিং, শপিং, শপিং…আমি কি শপিং বলতে ভুলে গেলাম?

বয়ফ্রেন্ড বা আপনার সঙ্গীকে নিয়ে শপিং করা যায় না। এই কথা হাড়ে হাড়ে জানি। ওদের নিয়ে দুটো দোকানে গেলেই ওরা বিরক্ত হয়ে যায়। তাই ওদের নিয়ে একদম শপিংয়ে যাওয়া ঠিক নয়। শপিং করব বেস্টফ্রেন্ডের সঙ্গে (things besties do together) । সারা দিন রাত পার হয়ে গেলেও আমাদের শপিং থামবে না। তারপরেও মনে হবে, পরার মতো তো কিছুই নেই! আপনিও বেস্টফ্রেন্ডকে তার পছন্দের লিপস্টিক শেড উপহার দিতে পারেন।

সব সময়ের সাপোর্ট (besties do together)

যখনই ভেঙে পড়েন, বেস্ট ফ্রেন্ড পাশে থাকে। আপনিও জানতেন, আর কেউ পাশে না থাক সে থাকবে। সবরকম ভাবে সাপোর্ট করেছে। ভালবেসেছে। আমার কাছে তাই সব থেকে প্রিয় সম্পর্ক প্রিয় বন্ধুর (things besties do together) সঙ্গেই।

দ্য লভ গুরু (besties do together)

কোনও কোনও বেস্টি বন্ধু কম লভ গুরু বেশি হয়ে ওঠে! কেন? কারণ, প্রেম ও সম্পর্ক সংক্রান্ত সবরকম পরামর্শ আপনি তার কাছে পাবেন। কোন ছেলেকে টিন্ডারে রাইট সোয়াইপ করা উচিত, কোন ছেলে চিট করতে পারে, সেটা সে একবার দেখেই বলে দিতে পারে। বেশিরভাগ সময়েই তার পরামর্শ ভুল হয় ঠিকই, কিন্তু তার থেকে পরামর্শ না নিয়ে রাইট সোয়াইপ করাও যাবে না (things besties do together) ।

Dancing With The Stars Hug GIF by The Meredith Vieira Show - Find & Share on GIPHY

গসিপ!

আমি যখনই আমার বেস্ট ফ্রেন্ডের সঙ্গে আড্ডায় বসি, দশ বছর আগের ঘটনা নিয়েও আমাদের মধ্যে গসিপ শুরু হয়ে যায়। কলেজে কে কেমন ছিল, কে আমাদের সঙ্গে একদিন খারাপ ব্যবহার করেছিল (things besties do together) , সেই সব প্রসঙ্গ নিয়ে এসেই নিজেদের মধ্যে নানা রকম আলোচনা করতে থাকি আমরা!

সে একটা পরিবার (besties do together)

যতই ঝগড়া, নাটক, গসিপ যাই হোক…সে আপনার নিজের মানুষ (things besties do together) । একে অপরকে খুবই পছন্দ করেন আপনারা। খুবই ভালবাসেন দুজন দুজনকে। আপনার জীবনের সবথেকে খুশির মুহূর্তগুলো মনে করবেন, বেশিরভাগই তার সঙ্গে কেটেছে! তাই নয় কী?

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

15 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text