রিলেশনশিপ

জানেন কি, কোন-কোন রাশির জাতক-জাতিকাদের ব্রেকআপের যন্ত্রণা ভুলতে কাল ঘাম ছুটে যায়?

popadminpopadmin  |  Jan 6, 2020
জানেন কি, কোন-কোন রাশির জাতক-জাতিকাদের ব্রেকআপের যন্ত্রণা ভুলতে কাল ঘাম ছুটে যায়?

ব্রেকআপ বড়ই কষ্টের। একজন মানুষকে সব দিয়ে ভালবাসলাম। খেয়াল রাখলাম। ভাল-মন্দের খোঁজ রাখলাম। আর হঠাৎ করে কিনা সে হাত ছেড়ে দিয়ে অন্য রাস্তা নিল! বলে কিনা আর পোষাচ্ছে না। বলুন তো, প্রেম যেখানে একটা অভ্যাস হয়ে দাঁড়িয়েছে, সেখানে হঠাৎ করে একলা চলা কী মুখের কথা! কিন্তু কোনও উপায়ও নেই। ব্রেকআপ হয়েছে বলে তো আর বসে-বসে কাঁদলে চলবে না। নিজেই নিজের চোখের জল মুছে এগিয়ে যেতে হবে। তবে কী জানেন, এমনও অনেকে আছেন, যাঁরা ব্রেকআপের তেতো রস সহজে গলাধঃকরণ করতে পারেন না। অগত্যা কষ্টের বোঝা বয়েই তাঁদের দিন কেটে যায়। আচ্ছা, আপনিও কি এমন কাউকে ভালবেসে ফেলেছেন? তা হলে একটু সামলে চলাই বুদ্ধিমানের কাজ। এ কেমন কথা মশাই, ব্রেকআপের পরে কার কেমন হাল হবে, তা আগে থাকতে বলব কীভাবে শুনি? কে বলল বলতে পারবেন না? আপনার পার্টনার যদি এই সব রাশির জাতক হয়ে থাকেন, তা হলে মনে কোনও সন্দেহ রাখবেন না যে ব্রেকআপের পরে সে আপনাকে অনেক দিন জ্বালাবে। কারণ, জ্যোতিষশাস্ত্র মতে এই রাশির (zodiac signs) অধিকারীরা নাকি ব্রেকআপের যন্ত্রণা মোটেই সহ্য করতে পারেন না। তাই তো মাথা গরম করে নানা কাণ্ড ঘটিয়ে বসেন!

১. বৃশ্চিক রাশি

pixabay

এঁরা বড় ভাল মানুষ। মন-প্রাণ দিয়ে ভালবাসতে এঁদের জুড়ি মেলা ভার। তবে একটাই সমস্যা। এঁরা প্রেমের সম্পর্কে নিজেকে এতটাই জড়িয়ে ফেলেন যে ব্রেকআপটা সহজে মেনে নিতে পারেন না। ফলে রেগে গিয়ে যা-তা কিছু ঘটিয়ে ফেলেন। শুধু তাই নয়, এই রাশির জাতক-জাতিকারা ব্রেকআপের পরে পুনরায় প্রেমের মানুষের সন্ধান পেলেও এক্স-লাভারকে ভুলে উঠতে পারেন না। বিশেষ করে যতক্ষণ না ব্রেকআপের বদলা নিচ্ছেন, ততক্ষণ তো এদের দু’ চোখের পাতা এক হয় না! তাই বুঝতেই পারছেন, এরা যতটা ভাল, ততটাই ভয়ঙ্কর। তাই আপনার পার্টনার যদি এই রাশির জাতক হয়ে থাকেন, তা হলে শতবার ভেবে তবে ব্রেকআপ করবেন। কে বলতে পারে, রাগের মাথায় যদি তিনি কিছু ঘটিয়ে বসে, তা হলে সারা জীবন কিন্তু আপনাকে সেই দায় বয়ে নিতে বেড়াতে হবে।

২. মকর রাশি

pixabay

স্বভাবে শান্ত গোছের হলেও ব্রেকআপের পরিস্থিতিতে এদের মাথার ঠিক থাকে না। যদিও এর পিছনে কিছু কারণও রয়েছে। আসলে মকর রাশির জাতক-জাতিকারা সব কিছু নিয়েই একটু বেশি মাত্রায় বিশ্লেষণ করে থাকেন। তাই তো ব্রেকআপ কেন হল, সেই নিয়েই সারাক্ষণ ভাবতে থাকেন। ফলস্বরূপ, এমন নেতিবাচক পরিস্থিতিতে থেকে বেরিয়ে আসতে এঁদের অনেক সময় লেগে যায়। শুধু তাই নয়, পার্টনারকে সহজে ক্ষমা করে দেওয়াও এঁদের ধাতে নেই। বরং সুযোগ পেলেই এক্সের কিছু একটা ক্ষতি করে দিতেও এঁরা পিছপা হন না। তবে এত কিছুর পরেও একথা মানতে হবে যে, মকর রাশির মতো ভাল মানুষ দুটো হয় না। এঁরা সহজে কাউকে ভালবেসে ফেলেন না ঠিকই। কিন্তু একবার ভালবাসলে পার্টনারের হাত কোনও দিন ছাড়েন না। এমন চরিত্রের কারণেই তো এঁদের অনেক কষ্ট সইতে হয়।

৩. তুলা রাশি

pixabay

এঁরা খুব শান্ত গোছের হন। ঝুটঝামেলা এঁদের মোটেই পছন্দ নয়। তাই তো ব্রেকআপের কথা শুনলেই এঁরা লাফিয়ে ওঠেন। কারণ, একটাই। ব্রেকআপ মানেই তো স্ট্রেস। আর স্ট্রেস মানেই সুখ-শান্তির বারোটা বেজে যাওয়া। এই কারণেই তো ব্রেকআপের পর পর এরা পার্টনারের উপরে এমন খেপে যান যে মাথার ঠিক রাখতে পারেন না। যদিও এদের দেখে সেটা বোঝার উপায় নেই। এঁদের মন জ্বলবে, কিন্তু মুখের হাসি খসবে না। জানবেন, এমন মানুষেরা কিন্তু খুব ভয়ঙ্কর হয়। তাই হালকা চালে প্রেম করার ইচ্ছে থাকলে ভুলেও তুলা রাশির কাউকে বিয়ের জন্য প্রোপোজ করতে যাবেন না যেন!

৪. কন্যা রাশি

pixabay

ভালবাসার জন্য যে-কোনও মূল্য দিতে এরা রাজি থাকেন। শুধু তাই নয়, কন্যা রাশির জাতকেরা পার্টনারের সঙ্গে মানসিকভাবে এতটাই জড়িয়ে পরেন যে, হঠাৎ করে তাঁকে ছেড়ে দেওয়াটা এদের পক্ষে খুব কঠিন হয়ে দাঁড়ায়। আর সেই দুঃখে পার্টনারের মারাত্মক ক্ষতি করতেও এঁরা দু’বার ভাবেন না। সহজ কথায়, এঁরা যতটা ভালবাসতে জানেন, রেগে গেলে ততটাই ধ্বংসাত্মক হয়ে ওঠেন। তাই তো এঁদের সঙ্গে ভুলেও প্রেম-প্রেম খেলা করাটা উচিত নয়। কারণ, সেটা করলে আপনারও হাত জ্বলে যেতে পারে। তাই সাবধান!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!