লাইফস্টাইল

ভার্জিনিটি নিয়ে পাঁচজন মহিলা দিলেন নানা কৌতূহলী প্রশ্নের উত্তর

Doyel BanerjeeDoyel Banerjee  |  Jun 6, 2019
ভার্জিনিটি নিয়ে পাঁচজন মহিলা দিলেন নানা কৌতূহলী প্রশ্নের উত্তর

ভালবাসার অন্যতম বহিঃপ্রকাশ হিসেবে ধরা হয় শারীরিক মিলনকে। দুটো মন যখন এক হয়ে যায়, তখন দুটো শরীরও এক হয়ে যাওয়ার জন্য ব্যাকুল হয়ে ওঠে। আপনি বিয়ের আগে শারীরিক মিলন করবেন নাকি করবেন না, সেটা একদম আপনার ব্যক্তিগত ব্যাপার। তবে যদি আপনি ভেবে থাকেন সব দ্বিধা-দ্বন্দ্ব কাটিয়ে আপনি কুমারীত্ব (virginity) বিসর্জন (loosing) দেবেন এবং নিজের ভার্জিনিটি ঘোচাবেন, তা হলে নিজের কমফর্ট লেভেলের কথা ভেবে তবেই এগোনো উচিত। তবে প্রথমবার মিলন নিয়ে বা ভার্জিনিটি (virginity) নিয়ে আমাদের মনে অনেক প্রশ্ন থাকে। অনেক ভুল ও ভ্রান্ত ধারণাও কাজ করে মনের মধ্যে। তাই রেডিটে আমরা খুঁজে পেয়েছি এমন পাঁচ জন মহিলাকে, যাঁরা প্রথমবার সেক্স করা বা ভার্জিনিটি ত্যাগ করা নিয়ে নানা কথার উত্তর দিয়েছেন এবং প্রথমবার মিলন ও ভার্জিনিটি ত্যাগ করা নিয়ে জানিয়েছেন নিজেদের বক্তব্য ও মতামত। 

১) কেউ যদি বলে বিয়ের আগে “ওসব” ছি ছি! একদম পাত্তা দেবেন না। কারণ, প্রথমবারটা শুধু প্রথমবারেই হয়। 

 sexy feelings

তিনি বললেন: প্রত্যেকেই চায় তাঁদের প্রথম মিলনের মুহূর্ত হোক স্পেশ্যাল। আমি কাউকে বলতে শুনিনি যে না একদমই ভাল লাগেনি। আসলে এটা সবারই ভাল লাগে। কেউ মুখ ফুটে বলে আর কেউ বলে না এই যা তফাত। তবে হ্যাঁ, প্রথম সঙ্কোচটুকু কাটিয়ে উঠলে মন্দ লাগে না বিশ্বাস করুন! 

২) কেউ যদি বলে মিলনের পরে মেয়েদের শরীরে হরমোন নানারকম খেল দেখায় আর সেটা নাকি একদমই সহ্য করা যায় না! তাঁদের বলি, হরমোন, শরীর আর মন তিনটেই আমার। সুতরাং…

libido

তিনি বললেন: কখনও মিলনের পরে আবার কখনও অরগ্যাজমের সময় সত্যিই মেয়েদের শরীরে কিছু হরমোন নিঃসৃত হয় যার জন্য হঠাৎ খুব আবেগপ্রবণ মনে হয়। এতে চিন্তার কিছু নেই। এটা খুবই স্বাভাবিক ব্যাপার। তাই নিশ্চিন্তে বিছানায় যান সঙ্গীকে নিয়ে। 

৩) যাঁরা বলেন, পর্ন ছবিতে যা দেখি সবটাই মিথ্যে! আসলে এসব কিছু হয় না। 

never

তিনি বললেন: দরকার নেই তো পর্ন দেখার। ওটা ওদের পেশা। তার সঙ্গে আমার ব্যক্তিগত মুহূর্তের কী সম্পর্ক? সুতরাং নিজের সময়টুকু নিজের মতো করে কাটান। তবে হ্যাঁ, যদি প্রথমবার সেক্স নিয়ে কিছু বক্তব্য থাকে সেটা নিয়ে পার্টনারের সাথে কথা বলতে পারেন। 

৪) যাঁরা বলেন, যাকে আপনি খুব ভালবাসেন তার সঙ্গেই বিছানায় যাবেন! মানেটা কী?????? 

gobhir bondhon

তিনি বললেন: যাঁকে ভালবাসেন তিনি তো আছেনই, কিন্তু যিনি আপনার বিষয়ে যত্নশীল, প্রথমবারটা তাঁর সঙ্গেই ভাগ করে নিন। না ওয়ান নাইট স্ট্যান্ডের কথা বলছি না আমরা। বলছি যার কাঁধে মাথা রেখে আপনি নিশ্চিন্ত বোধ করেন, তাঁর কথাও মাথায় রাখবেন। 

৫) যাঁরা বলেন, মিলনের আগে ফোরপ্লে ইজ আ মাস্ট। হক কথা। 

giphy little 1

তিনি বললেন: হ্যাঁ একদম তাই। অন্তত ৩০ মিনিট ফোরপ্লে করুন। এটা এক ধরনের মানসিক প্রস্তুতি। এইভাবে কাছাকাছি এলে শারীরিক মিলনও মধুর হবে। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!