home / রিলেশনশিপ
প্যানডেমিক পরিস্থিতিতে কীভাবে প্রেমিকের সঙ্গে সম্পর্ক ঠিক রাখবেন

প্যানডেমিক পরিস্থিতিতে কীভাবে প্রেমিকের সঙ্গে সম্পর্ক ঠিক রাখবেন

করোনা সংক্রমণ বেড়েছে। এই পরিস্থিতিতে নানা রাজ্যেই কোভিড বিধি কঠোর করা হয়েছে। পশ্চিমবঙ্গও তার বাইরে নয়। রাজ্যে সংক্রমণের রাশ টানতে একাধিক কোভিড বিধি জারি রয়েছে। এই সময়ে আর আগের মতো দেখা করতে পারেন না যুগলরা। এছাড়া খুব গুরুত্বপূর্ণ কাজ ছাড়া সংক্রমণের মধ্য়ে বাইরে বের হওয়াও ঠিক নয়। কারণ নিজের সুরক্ষার পাশাপাশি অন্যের নিরাপত্তার কথাও ভাবতে হবে। তাই বলে সম্পর্কের সৌন্দর্য যেন কোনও অংশেই কম না হয়ে যায়। প্যানডেমিকে সম্পর্ক-র স্বাদ একইভাবে উপভোগ করতে পারেন, সেই নিয়েই আজ আমাদের টিপস আপনার জন্য (relationship during pandemic) ।

ভিডিয়ো কল করছেন না? (relationship during pandemic)

বাস্তবিক ভাবে দেখা হচ্ছে না। কোথাও ঘুরতে যাওয়া হচ্ছে না। সময় কাটানো হচ্ছে না। কিন্তু তাতে কী হয়েছে, মন খারাপের সময় এটা নয়। বরং মন শক্ত রাখার সময়। তাই ভিডিয়ো কল করুন। ভিডিয়ো কল করে দীর্ঘক্ষণ কথা বলতে হবে এমন নয়। কারণ দুজনেরই কাজ রয়েছে। তবে দিনের একাধিক সময়ে ভিডিয়ো কল করতে পারেন। দুজন দুজনের সঙ্গে এমনভাবে কানেক্টেড থাকুন, যেন কোনওভাবেই মনে না হয় আলাদা রয়েছেন। ভিডিয়ো কলেই (relationship during pandemic)একে অপরের সঙ্গে সময় কাটাতে পারেন।

ভিডিয়ো কলে ঝগড়াও করতে পারেন 😂

একে অপরের খোঁজ নিন

আপনার বয়ফ্রেন্ড আপনার সহকর্মী হলে কিংবা ক্লাসমেট হলে তো আগে প্রতিদিনই দেখা হওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু এখন আর তা নেই। তাতে কোনও অসুবিধা নেই। একে অপরের খোঁজ নেওয়া বন্ধ থাকবে না। তাঁর কাজের চাপ থাকলে তাঁকে মনে ভরসা যোগান। তাঁর পরিস্থিতি বোঝার চেষ্টা করুন। শরীর খারাপ হলে নিয়মিত খোঁজ নিন। তিনি যেন কখনওই না মনে করেন আপনি তাঁর থেকে দূরে রয়েছেন। তবে খোঁজ নেওয়ার বিষয়টি এমন থাকতে হবে যেন কোনওভাবে তাঁর সাফোকেটিং না লাগে। মানে তাঁকে স্পেসও দিতে হবে।

ছোট খাটো মুহূর্ত শেয়ার করুন (relationship during pandemic)

আজ হয়তো আপনার গাছে নতুন ফুল এসেছে। সেই ছবি তুলে তাঁকে (relationship during pandemic)পাঠাতে পারেন। কিংবা তাঁর অফিসেও হয়তো কিছু ঘটেছে। তিনিও সেই মুহূর্ত আপনার সঙ্গে ভাগ করে নিতে পারেন। এরকম ভাবেই ছোট ছোট মুহূর্তও একে অপরের সঙ্গে শেয়ার করবেন।

সম্পর্কের মিষ্টি মুহূর্তগুলো ভুলে যাবেন না

ভার্চুয়াল ডেট নাইট

আপনি বাড়িতেই ভার্চুয়াল ডেট নাইট প্ল্যান করুন। আপনার টেবিল ও তাঁর টেবিলে একই খাবার থাকবে। সুন্দর পোশাক পরুন ও দুজনে মিলে কোয়ালিটি সময় কাটান। দেখবেন আপনার মন ভাল থাকবে। সম্পর্কেও সমস্যা আসবে না।

সমস্য়ার সমাধান করবেন

অনেক সময় অনেক সমস্যা দেখা হলে সামনা সামনি কথা বললে ঠিক হয়ে যায় (relationship during pandemic) । কিন্তু এই ক্ষেত্রে তা হওয়ার সুযোগ সব সময় নেই। তাই অবশ্যই সতর্ক থাকবেন। সমস্যা হলে তা যতটা তাড়াতাড়ি মিটিয়ে নেওয়া যায় সেদিকে লক্ষ্য দিন। না হলে কিন্তু সম্পর্কেই সমস্যা জিয়ে রাখলে তা বাড়বে বই কমবে না।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!   

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন! 

25 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text