home / ডি আই ওয়াই ফ্যাশন
পালাজো দিয়েই হবে স্টাইলিং, ফ্য়াশন টিপসগুলো নিয়ে নিন ঝটপট

পালাজো দিয়েই হবে স্টাইলিং, ফ্য়াশন টিপসগুলো নিয়ে নিন ঝটপট

গরমে সব সময় ঢিলেঢালা ও আরামদায়ক ফ্যাব্রিকের পোশাক পরার পরামর্শ দেন ফ্যাশন বিশেষজ্ঞরা। আর আমাদেরও গরমে মনে হয় আরামদায়ক পোশাক পরলেই ভাল লাগে। ঢিলেঢালা সালোয়ার বা টপের সঙ্গে প্যান্টের দিকেও যদি লক্ষ্য রাখি, গরমে অনেকেই ঢিলেঢালা প্য়ান্ট পরতেই আরামদায়ক বোধ করেন। তাই তাঁরা পালাজো বেছে নেন স্টাইলিংয়ের জন্য। আমার নিজেরও পালাজো পরতে ভাল লাগে। শীতে পায়ে ঠান্ডা লাগার ভয়ে পরতে পারি না ঠিকই কিন্তু গরমে পালাজো পরেই থাকি। ফিউশন স্টাইলিং থেকে এথনিক, সবেতেই ফিট পালাজো (style a palazzo) । আসুন আজ আপনাকে গরমে পালাজো পরা নিয়ে বেশ কিছু স্টাইলিং টিপস দিই।

লেয়ারড পালাজো (style a palazzo)

আপনি এর আগে কখনও লেয়ারড পালাজো পরেননি! সেকী! এবার আপনার ওয়ারড্রোবে অবশ্যই নিয়ে আসুন লেয়ারড পালাজো। আপনি অফিসেও এই পালাজো পরে যেতে পারেন। আবার কোথাও ঘুরতে যাওয়ার হলেও আপনি এই প্যান্ট পরতে পারেন। কুর্তা পরলে আপনার লুক হবে এথনিক এবং টপ বা টি-শার্ট পরলে আপনার লুক বদলে যাবে। হল্টার নেট ট্যাঙ্ক টপ ট্রাই করতে পারেন। অফিসের ক্ষেত্রে স্ট্রেটলাইন স্লিভলেস কুর্তা(style a palazzo) পরুন। ছোট কুর্তার সঙ্গেও লেয়ারড পালাজো দারুণ মানায়।

পালাজো স্যুট

অন্য সাধারণ স্য়ুটের বদলে আপনি ট্রাই করতে পারেন পালাজো স্যুট। পালাজো এবং কুর্তা একসঙ্গে পরলে যেমন স্টাইলিশ লাগে, তেমনই ক্যারি করাও আপনার সুবিধা। আপনাকে দেখতেও ভাল লাগে। এবং সত্যি বলতে ফর্মাল থেকে ফেস্টিভ, সবক্ষেত্রেই এই লুকটি যায়। কাছেই কোথাও ঘুরতে গেলেও আপনি এই পালাজো স্যুট পরতে পারেন।

পালাজো ট্রাউজার (style a palazzo)

একঘেয়ে ফর্মাল প্যান্ট পরতে পরতে আপনি কি বোর হয়ে গিয়েছেন? তবে এই পালাজো ট্রাউজার ট্রাই করুন। এটি প্রফেশনাল, কম্ফোর্টেবল এবং স্মার্ট। আপনি ফর্মাল শার্টের সঙ্গেও এই প্যান্ট (style a palazzo)পরতে পারেন, আবার শিফন টপ দিয়েও আপনি পালাজো ট্রাউজার পরতে পারেন। ভাল দেখাবে।

স্ট্রেট পালাজো

এই পালাজো অধিকাংশ সময়েই আমরা পরে থাকি। এই পালাজোই বেছে নিই। তাই কম বেশি আমরা সবাই এই পালাজো পরেছি। অ্যাঙ্কেল লেন্থের এই পালাজো আপনি ছোট এবং বড় ঝুলের কুর্তার সঙ্গে অনায়াসেই পরতে পারবেন। ফর্মাল হিসেবেও পরতে পারবেন। কারণ এটায় কোনও ঘের থাকে না। খুবই আরামদায়ক। যদি ওয়ারড্রোবে না থাকে, তবে আজই কিনে নিন। স্টাইলিংয়ের সঙ্গে কোনও আপোষ নয় (style a palazzo)।

শারারা প্যান্টস (ফ্লেয়ারড পালাজো)

ফ্লেয়ার বেশি থাকার কারণে লং স্কার্টের মতোও দেখতে লাগে এই শারারা প্যান্ট। গরেমর জন্য একদম ঠিকঠাক। ঢিলেঢালা কিন্তু বেশ স্টাইলিশ। কোনও অনুষ্ঠান বাড়ি বা বিশেষ কোনও ক্ষেত্রেও আপনি এই প্যান্ট পরতে পারেন। আপনি কামিজ দিয়েও পরতে পারেন। আপনার একটা টিশার্ট কিংবা ট্যাঙ্ক টপের সঙ্গেও আপনি পরতে পারেন (style a palazzo)। শর্ট কুর্তা দিয়েও পরতে পারেন, তবে অবশ্যই স্ট্রেট লাইন কুর্তা দিয়ে পরবেন। ভাল দেখাবে।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!   

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন! 

28 Mar 2022

Read More

read more articles like this
good points logo

good points text