বিনোদন

জীবনে বিশেষ মানুষ রয়েছেন, ‘Talk-বক Subho’- শোতে গিয়ে ফাঁস করলেন এনা সাহা!

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Sep 5, 2020
জীবনে বিশেষ মানুষ রয়েছেন, ‘Talk-বক Subho’- শোতে গিয়ে ফাঁস করলেন এনা সাহা!

সোশ্যাল মিডিয়ায় আপনার ফলোয়ার কতজন? আপনার ছবিতে কটা লাইক পড়ে? কটা শেয়ার হয়? আচ্ছা আপনি কোনও বিষয়ে কোনও মতামত দিলে কি তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়?

এ সব বিচার করে কি আর সেলেব্রিটি হওয়া যায়? সে হতে গেলে তো বিরাট ট্যালেন্ট লাগে, বক্স অফিসের গ্রিন কার্ড লাগে। তাই তো? হ্যাঁ, তা হয়তো লাগে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তাও কিন্তু একজন সেলেব্রিটির সিভিতে এক্সট্রা পয়েন্ট অ্যাড করে। করোনা আতঙ্ক এবং লকডাউনে বদলে যাওয়া জীবনে যেন সেটা আরও ভাল করে বুঝেছেন দর্শক। অন্তত তেমনটাই মনে করেন অভিনেত্রী এনা সাহা। সম্প্রতি টলিউডে নতুন শুরু হওয়া সেলেব্রিটি টক সো ‘Talk-বক Subho’-এ হাজির হয়ে তেমনটাই ইঙ্গিত দিলেন এনা (Ena)।

‘Talk-বক Subho’র হোস্ট অনিমেষ গঙ্গোপাধ্যায়। তাঁর অনেক পরিচয়। ডিজিটাল মার্কেটিং এবং পিআর হিসেবে কেরিয়ার শুরু করে ধীরে ধীরে প্রযোজক হিসেবে টলিউডে কাজ শুরু করেছেন। অভিনয়ে হাতেখড়িও হয়ে গিয়েছে। সেলেব ম্যানেজমেন্ট অনিমেষের কাজের অংশ। সেখান থেকেই লকডাউনে এমন একটা শো শুরু করার কথা ভাবেন। সদ্য প্রথম এপিসোড ইউটিউবে দেখেছেন দর্শক। যেখানে অতিথি ছিলেন এনা সাহা।

 

অনিমেষ এবং এনা। ছবি ইনস্টাগ্রামের সৌজন্যে।

প্রথম এপিসোডে এনা কেন? এই প্রশ্নের উত্তরে অনিমেষ বললেন, “আসলে এনা আমার অনেকদিনের বন্ধু। এখানে তেমন সেলেবদেরই নিয়ে আসব, যাঁদের সঙ্গে আমার বন্ধুত্বের সম্পর্ক। কারণ এই শো-তে নিছক আড্ডা মারব। আর যাঁদের সঙ্গে শুধু প্রফেশনাল রিলেশন তাঁদের সঙ্গে তো মন খুলে আড্ডা দেওয়া যাবে না। তাছাড়া এনা অভিনেত্রী হিসেবে জনপ্রিয় ঠিকই। কিন্তু অনেকদিন আগে থেকে সোশ্যাল মিডিয়ায় ওর আলাদা দর্শক রয়েছে। ওর অনেক পরে টলিউডের অন্যান্য অনেকেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হতে শুরু করেছেন। ফলে ইউথ অডিয়েন্স এনার প্রচুর। সে কারণেই ওকে দিয়ে আমার এই নতুন জার্নি শুরু করলাম।”

সত্যিই এই শো-এ মন খুলে আড্ডা দিয়েছেন এনা। প্রযোজক হিসেবে তাঁর জার্নির শুরুর কথা বলেছেন। লকডাউনে কীভাবে সময় কাটালেন তা শেয়ার করেছেন। আবার তাঁর জীবনে কারা সবচেয়ে বেশি ইন্সপায়ার করেছেন, বলেছেন তাঁদের কথাও। এই মুহূর্তে এনার জীবনে এক বিশেষ ব্যক্তির উপস্থিতি রয়েছে। যদিও তাঁর নাম বলতে চাননি নায়িকা। তবে সম্পর্ক নিয়ে বিভিন্ন জল্পনায় এনা একরকম সিলমোহর দিলেন এই শো-তেই।

প্রতিটি শো-এ একজন করে সেলেব থাকবেন অনিমেষের সঙ্গে। যাঁকে কখনও ব্যক্তিগত, কখনও প্রফেশনাল প্রশ্ন করবেন অনিমেষ। শুধু টলিউডই (tollywood) নয়। ভবিষ্যতে তাঁর শো-এ বলিউড সেলেবরাও থাকতে পারেন, তেমন ইঙ্গিত দিলেন তিনি। আপাতত সোহিনী সরকার, বিক্রম চট্টোপাধ্যায়, পূজারিনি ঘোষের মতো শিল্পীদের সঙ্গে আড্ডা দিতে দেখা যাবে তাঁকে। গোটা কর্মকাণ্ডের পিছনে পুরো কৃতিত্বই নিজের টিমের সদস্যকে দিতে চান অনিমেষ।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!