ADVERTISEMENT
home / রূপচর্চা ও বিউটি টিপস
POPxo-র সেরা ১০ বিউটি আর্টিকেল রইল আপনার জন্য

POPxo-র সেরা ১০ বিউটি আর্টিকেল রইল আপনার জন্য

২০২০-তে সব ইন্ডাস্ট্রির মতোই বিউটি ইন্ডাস্ট্রিও ক্ষতির মুখোমুখি হয়েছে। বদলেছে কনজ়িউমারদের ইচ্ছে ও চাহিদা। যেহেতু বছরের বেশিরভাগ সময়টাই ঘরেই কাটাতে হয়েছে, তাই ঘরোয়া উপাদানেই মন বসিয়েছেন সবাই। কীভাবে তেলের ব্যবহার করে চুল ভাল রাখা যায়, বা কোন হেয়ার মাস্ক চুল ভাল রাখে, সেইসব বিষয়েই বেশি মন দিয়েছেন সবাই।

বিউটি প্রোডাক্টে খরচ করার সুযোগ যেমন ছিল না, করতেও চাননি সবাই। তাই ঘরোয়া উপাদানেই সবাই অনেকটা ভরসা করেছেন। সেই কথাই মাথায় রেখেই আমরা লিখেছিলাম আমাদের বিউটি আর্টিকেলগুলো। বছর শেষের সেরা ১০টি বিউটি আর্টিকেল আরও একবার ফিরে দেখা যাক। (beauty articles of 2020 from popxo)

বিউটি এডিশন: ২০২০-র সেরা ১০ বিউটি আর্টিকেল (beauty articles of 2020 from popxo)

বলিউড মেকআপ মিসটেক, যেগুলি আমরা কোনওদিন ভুলব না

popxo

ADVERTISEMENT

বিগ স্ক্রিনে যতই তাঁদের নিখুঁত দেখাক, বলিউড তারকারাও তো মানুষ। তাঁরাও আমাদের মতোই ভুল করেন। তাঁরাও কখনও ফাউন্ডেশনের ভুল শেড ব্যবহার করে ফেলন। আই মেকআপও ভুল করতে পারেন। সেরকমই কয়েকটি বিষয় নিয়ে আমাদের এই আর্টিকেল (beauty articles of 2020 from popxo)।

আপনার জ়োডিয়াক সাইনই আপনার লিপস্টিকের শেড বলে দেবে

popxo

আপনার জ়োডিয়াক সাইন কী, সেই অনুযায়ী আপনি পরতে পারেন লিপস্টিক! লিপস্টিক শেড আবার জ়োডিয়াক সাইন মিলিয়ে পরা যায়? শুনতে অবাক লাগলেও এই কথাও কিন্তু সত্যি (beauty articles of 2020 from popxo)।

ADVERTISEMENT

যে ভারতীয় ব্র্যান্ডের বিউটি প্রোডাক্ট আপনি চোখ বন্ধ করে কিনতে পারেন

popxo

অনেক বিদেশী ব্র্যান্ডের বিউটি প্রোডাক্ট আমরা ব্যবহার করি ঠিকই (beauty articles of 2020 from popxo)। কিন্তু কয়েকটি ভারতীয় ব্র্যান্ডও আছে, যাদের বিউটি প্রোডাক্ট আপনি চোখ বন্ধ করে কিনতে পারেন।

ভারতের সেরা কয়েকটি হেয়ার স্ট্রেটনিং ক্রিম

ADVERTISEMENT

popxo

লকডাউনের সময় পার্লর বন্ধ ছিল। সেই সময় ওয়্যাক্সিং থেকে হেয়ার স্পা, সব কিছুই করতে হয়েছে বাড়িতে। আর আমরাও এক একজন এক্সপার্ট হয়ে উঠেছি (beauty articles of 2020 from popxo)।

আপনার জ়োডিয়াক সাইন অনুযায়ী বেছে নিন আপনার বিউটি প্রোডাক্ট

popxo

ADVERTISEMENT

কোন বিউটি প্রোডাক্ট নেবেন ডিসাইড করতে পারছেন না। তখন ভরসা করুন আপনার জ়োডিয়াক সাইনের উপরেই। আপনার জ়োডিয়াক সাইন অনুযায়ী বেছে নিন আপনার বিউটি প্রোডাক্ট (beauty articles of 2020 from popxo)। কীভাবে বেছে নেবেন, জেনে নিন আমাদের আর্টিকেল থেকেই।

টেস্টেড কিছু বিউটি হ্যাকস আপনার জন্য

popxo


বাড়িতে থাকার জন্য এবং বাড়ি থেকেই কাজ করার জন্য আমাদের উপর কাজের চাপ অনেক বেড়ে গিয়েছিল। তাই অনেককেই বিউটি স্লিপকে বিদায় জানাতে হয়েছে। এই রুটিন (beauty articles of 2020 from popxo)পরিবর্তন আমাদের ত্বকেও প্রভাব ফেলেছে বই কী!

ADVERTISEMENT

বিউটি প্রোডাক্টের মাধ্যমেও ছড়িয়ে পড়তে পারে করোনাভাইরাস, কীভাবে নিজেকে সুরক্ষিত রাখবেন

popxo

করোনাভাইরাস বিউটি প্রোডাক্ট (beauty articles of 2020 from popxo)থেকেও যে অনায়াসেই ছড়িয়ে পড়তে পারে। সেই প্রমাণ পাওয়া গিয়েছিল। সাবধান করেছিলাম আমরা।

ভ্যাজাইনাল অ্যাকনে কী, কীভাবে যত্ন নেবেন

ADVERTISEMENT

popxo

অনেকেই ভ্যাজাইনাল অ্যাকনের বিষয়ে জানেন। কিন্তু এই বিষয়ে কথা বলেন কম। এই ধরনের সমস্যায় কীভাবে যত্ন নেবেন, তা নিয়েই আর্টিকেল লিখেছিলাম আমরা।

যে পাঁচটি আসন আপনার ত্বককে ডিটক্স করে ভাল রাখবে

popxo

ADVERTISEMENT

যোগাসন যে শুধু শরীরকেই ভাল রাখে তা নয়। আপনার ত্বককেও (beauty articles of 2020 from popxo)ভাল রাখে যোগাসন। তাই এই পাঁচটি যোগাসন করে আপনার ত্বককে ডিটক্স করুন আজই।

এই সহজ পেঁয়াজ তেল রেসিপি আপনার চুল ভাল রাখবে

popxo

লকডাউনে বাড়ি বসেই আমাদের চুলের যত্ন নিতে হয়েছে। একাধিক তেল বানিয়ে ব্যবহার করার সুযোগও ছিল। আপনি তাই এই পেঁয়াজের তেল অবশ্যই বানিয়ে ব্যবহার করতে পারেন। আপনার চুল থাকবে সুন্দর(beauty articles of 2020 from popxo)।

ADVERTISEMENT
https://bangla.popxo.com/article/top-20-beauty-trends-of-2020-in-bengali-927555

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

29 Dec 2020

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT