home / ফ্যাশন
বিয়েবাড়িতে পরার মত ছয়টি গর্জাস সিকুইনের ব্লাউজ

বিয়েবাড়িতে পরার মত ছয়টি গর্জাস সিকুইনের ব্লাউজ

সিকুইন ব্লাউজ হল একটি ক্লাসিক ফ্যাশন। শাড়ি হোক বা লেহঙ্গা, যে-কোনও এথনিক পোশাকের সঙ্গে একটা গর্জাস সিকুইনের ব্লাউজ (top 6 sequin blouse latest designs) পরে নিন, সবার চোখ আপনার দিকেই থাকবে। শুধুমাত্র আমার আপনার মত সাধারণ মানুষ না, বলিউড থেকে টলিউড – অনেক তাবড় অভিনেত্রীও সিকুইনের ব্লাউজ বলতে পাগল! সামনেই বৈশাখ মাস আসছে, বিয়েবাড়ির নিমন্ত্রণ রক্ষা করতে যেতে হবে; সাজগোজও করতে হবে। শাড়ি পরলে তার সঙ্গে সিকুইনের ব্লাউজ পরে নিন। ব্যস, একটা গর্জাস লুক চলে আসবে।

ভাবছেন, সিকুইনের ব্লাউজ তো না হয় পরবেন, কিন্তু কোন ডিজাইন এখন বাজার কাঁপাচ্ছে, সেটা তো জানা নেই! আমরা কী করতে আছি? আমরা এখানে সেরা ছয়টি সিকুইনের ব্লাউজের লেটেস্ট ডিজাইন নিয়ে এসেছি, যেগুলো আপনার পছন্দ হবেই।

স্লিভলেস সিকুইন ব্লাউজ

কিছুদিন আগেই সুহানা খান তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লাল শাড়ি পরা একটি ছবি পোস্ট করেছিলেন। এথনিক লুকে দারুণ দেখাচ্ছিল সুহানাকে। কাট স্লিভের লাল সিকুইনের ব্লাউজের ডিজাইনটি যদি আপনারও পছন্দ হয়, তাহলে চেনা টেলরকে এখনই কাপড় দিয়ে দিন। তা না হলে বিয়েবাড়ি যাওয়ার আগে ব্লাউজ কিন্তু রেডি হবে না।

হল্টার নেক সিকুইন ব্লাউজ

তমান্না ভাটিয়ার এই লুকটি কেমন লাগছে? সিম্পল জর্জেটের শাড়ির সঙ্গে একই রঙের হল্টার নেক (top 6 sequin blouse latest designs) সিকুইনের ব্লাউজ। তবে এটি রেগুলার হল্টার নেক নয়। ব্যাপারটা অনেকটা নেকলেসের মত করে ডিজাইন করা হয়েছে। সঙ্গে হাল্কা মেকআপ ও নুড লিপস্টিক। আপনার বিয়েবাড়ির সাজ কিন্তু কমপ্লিট।

ফুল স্লিভ সিকুইন ব্লাউজ

যদি আপনার মনে হয় শাড়ি বা লেহঙ্গার সঙ্গে ম্যাচিং ব্লাউজ পরাটা আউট অফ ফ্যাশন, তাহলে আমরা বল্ব, এই ছবিটা একবার দেখুন। মনিশ মালহোত্রার ডিজাইন করা এই গর্জাস লাল সিকুইনের শাড়ি ও ব্লাউজটি দেখেও কি আপনার এ’কথাই মনে হচ্ছে? হার্ট নেকলাইনের সঙ্গে ফুল স্লিভ এই ব্লাউজটি শুধু দেখতেই গর্জাস নয়। পিঠের কাট আউট ডিজাইনটিও লক্ষ্য করবেন।

প্লাঞ্জ নেক সিকুইন ব্লাউজ,

যারা খুব বেশি সাজতে পছন্দ করেন না, তাঁরাও কিন্তু শুধুমাত্র সিকুইনের ব্লাউজেই গর্জাস লুক ক্যারি করতে পারেন। মনিশ মালহোত্রার ডিজাইন করা এই সিকুইনের শাড়ি ও ব্লাউজটি দেখুন। বিশেষ করে নেকলাইনটি খেয়াল করুন। হার্ট নেকের সঙ্গে ব্লাউজের (top 6 sequin blouse latest designs) একদম নিচের অংশ বাঁধা।

ভি নেক সিকুইন ব্লাউজ

শাড়িতে যদি স্বচ্ছন্দ না হন বা পরতে না চান, সেক্ষেত্রে কিন্তু লেহঙ্গার সঙ্গেও অনায়াসে এই ধরণের সিকুইন ব্লাউজটি পরতে পারেন। কিয়ারা আডবানির এই লুকটি দিওয়ালিতে বেশ জনপ্রিয় হয়েছিল। গোলাপি আর কমলা-হলুদে টাই অ্যান্ড ডাই লেহঙ্গার সঙ্গে রূপোলি ভি নেক সিকুইনের স্লিভলেস ব্লাউজ পরেছিলেন তিনি।

টাই-ব্যাক সিকুইন ব্লাউজ

যদি একটু সাহসী হতে চান, সেক্ষেত্রে এই সিকুইনের ব্লাউজের এই ডিজাইনটি ট্রাই করতে পারেন। কালো এই ব্লাউজটি পিঠে ডোড়ি দিয়ে বেঁধে নিতে হবে। চাইলে আপনি লেহঙ্গার সঙ্গেও পরতে পারেন, আবার কালো সিকুইনের সিম্পল শাড়ির সঙ্গেও পরতে পারেন। চুলে খোঁপা করে নেবেন আর মিনিমালিস্টিক ডিজাইনের গয়না পরবেন।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!   

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

07 Mar 2022

Read More

read more articles like this
good points logo

good points text