লাইফস্টাইল

মিলনে নিরুৎসাহী সঙ্গীর সঙ্গে সম্পর্ক শেষ করা কোনও সমাধান নয়, বরং কাজে লাগান এই টিপসগুলো

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Dec 10, 2019
মিলনে নিরুৎসাহী সঙ্গীর সঙ্গে সম্পর্ক শেষ করা কোনও সমাধান নয়, বরং কাজে লাগান এই টিপসগুলো

তিনি আপনার স্বপ্নের পুরুষ। আপনি তাকে অন্তরের অন্তঃস্থল থেকে ভালবাসেন। আপনি তাকে ছাড়া নিজের জীবনে অন্য কোনও পুরুষকে জায়গা দেওয়া তো দূরের কথা, দ্বিতীয় কোনও পুরুষের কথা ভাবতেও পারেন না! আর সবচেয়ে বড় কথা হল, ঠিক এই বিষয়গুলো আপনার স্বপ্নের পুরুষও আপনার সম্পর্কে ভাবেন। কি, মনে হচ্ছে না, একদম পারফেক্ট লাভ স্টোরি? যে-কোনও সম্পর্কই তো এমনই হওয়া উচিত? নাঃ! সব কিছু যদি এরকম সহজ হত, বিশেষ করে সম্পর্ক, তা হলে তো হয়েই যেত! এখানে রয়েছে একটি টুইস্ট এবং তা বেশ ঘোরতর টুইস্ট। আপনাদের দু’জনের সম্পর্ক দারুণ, কিন্তু যখনই শারীরিক মিলনের (sex) কথা ওঠে, আপনার পুরুষসঙ্গী হয় কোনওরকম উৎসাহ দেখান না, অথবা বিছানায় তাঁর পারফরম্যান্স এতটাই খারাপ (not good in bed) যে আপনার মেজাজ সপ্তমে চড়ে যায়! এহেন সমস্যা থেকে মুক্তি পাবেন কীভাবে, তাই ভাবছেন তো? না, সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার ভুল করবেন না, বরং নীচে দেওয়া টিপসগুলো ট্রাই করে দেখুন তো!

শারীরিক মিলনে নিরুৎসাহী সঙ্গীর সঙ্গে কীভাবে ডিল করবেন – মেনে চলুন এই টিপসগুলো

  • আপনার সঙ্গী আপনাকে যথেষ্ট সময় দেন, আপনার পছন্দ-অপছন্দের খেয়াল রাখেন, জন্মদিন বা বিবাহবার্ষিকীর তারিখও মনে রাখেন; শুধুমাত্র শারীরিক মিলনে উৎসাহী নন (not good in bed) বলে তাঁকে আপনি খারাপ বলবেন, এ কিন্তু হতে পারে না। বরং ব্যাপারটা একটু তলিয়ে দেখুন। সমস্যাটা ঠিক কোথায় হচ্ছে তা যদি জানতে না পারেন তাহলে কিন্তু সমাধানও পাবেন না।
  • আপনাদের দু’জনের মধ্যে কথাবার্তা নিশ্চয়ই হয়? কথায়-কথায় ওঁর এই সমস্যাটার কথা তুলুন, তবে আপনার কথা শুনে যেন একেবারেই মনে না হয় যে, আপনি ওঁর বিরুদ্ধে অভিযোগ করছেন। যে-কোনও সম্পর্কে শারীরিক মিলনও (sex) যে গুরুত্বপূর্ণ এবং একজন মহিলার শারীরিক চাহিদা যে একজন পুরুষের থেকে কিছুটা হলেও বেশি, সে বিষয়ে খোলাখুলিভাবে কথা বলুন। যদি আপনার কথা বলতে সমস্যা হয় সেক্ষেত্রে কোনও কাউন্সেলর বা বিশেষজ্ঞের সাহায্য অবশ্যই নিতে পারেন।
  • অনেকসময়ে অভিযোগ শুনতে-শুনতে অনেক পুরুষ সেক্সুয়াল পারফরম্যান্স অ্যাংজাইটিতে ভোগেন এবং ধীরে-ধীরে শারীরিক মিলনের প্রতি উৎসাহ তো হারিয়েই ফেলেন (not good in bed), এমনকী, কখনও-কখনও মিলনের (sex) কথা ভেবেই রীতিমতো ভয় পেয়ে যান। সেক্ষেত্রে আপনি নিজেই উদ্যোগ নিন। সেরকম হলে আপনারা দু’জন একসঙ্গে কোনও এরোটিকা নভেল পরুন, প্রয়োজনে সেক্সুয়াল স্টিম্যুলেশন মিউজিক চালান, সুগন্ধি মোমবাতি জ্বালান অথবা একসঙ্গে স্নান করুন।
  • বিছানায় আপনি কী চান, কোন পজিশনে আপনি আনন্দ পান, ঠিক কোথায় আপনার সঙ্গী আপনাকে স্পর্শ করলে আপনি যৌন উত্তেজনা অনুভব করেন এবং অর্গাজমের চরম আনন্দ উপভোগ করতে পারেন, তা আপনার সঙ্গীকে জানান। মনে রাখবেন, আপনার সঙ্গী কিন্তু অন্তর্যামী নন যে আপনি মনে-মনে কী ভাবছেন, তা তিনি জেনে ফেলবেন।

মূল ছবি সৌজন্য: নেটফ্লিক্স

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়