Advertisement

Jewellery

এবার পুজোয় ফ্যাশন হোক স্টেটমেন্ট জুয়েলারি

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Sep 9, 2021
এবার পুজোয় ফ্যাশন হোক স্টেটমেন্ট জুয়েলারি

পুজোয় সনাতনী সাজে সাজতেই সকলে বেশি পছন্দ করেন, একথা ঠিকই, কিন্তু তার পাশাপাশি পশ্চিমি পোশাক, যেমন ট্রাউজার, ডেনিম, টপ, কুর্তি, ড্রেস ইত্যাদিও পরেন অনেকেই। আসলে, অস্বীকার করে লাভ নেই। সারা বছর ধরে আমরা মূলত আজকাল পশ্চিমি পোশাকেই স্বচ্ছন্দ। ফলে হালকা, ট্রেন্ডি ওয়েস্টার্ন জুয়েলারিই এসব সাজের সঙ্গে মানানসই। আবার অনেকে শাড়ি কিংবা সালোয়ার-কামিজের সঙ্গেও হালকা ধাঁচের গয়না পরতেই ভালবাসেন। এঁদের সকলের কথা মাথায় রেখেই আজ আমরা পশরা সাজিয়েছি পশ্চিমি ধাঁচের ট্রেন্ডি গয়নার (trendy western jewellery for durga puja)।

এগুলো সবই আপনি অনলাইনে কিনতে পারবেন। ফলে পুজোর আগে ডেলিভারি পেয়ে যেতেও কোনও অসুবিধে হবে না। আর ইদানীং গড়িয়াহাট-হাতিবাগানে যা ভিড় হচ্ছে, সেসব ঠেলে দমবন্ধ করে মন দিয়ে জুয়েলারি যে বেছে নেবেন, তারও জো নেই। তাই মরণকালে অনলাইনের নাম নিয়েই এগোনো যাক!  

স্টেটমেন্ট ইয়ার রিং

সত্যি কথা বলতে গেলে, স্টেটমেন্ট ইয়াররিং পরলে ওয়েস্টার্ন সাজের সঙ্গে আর কিছু লাগে না! এমনকী, জমকালো কাজের শাড়ি, এয়ারহোস্টেস গলা ব্লাউজ পরে কানে একটা দারুণ দেখতে দুল পরুন না, তাতেও দিব্যি ফ্যাশনিস্তা মনে হবে আপনাকে। চলুন, এই পুজোর জন্য পাঁচটি দারুণ ট্রেন্ডি ডিজাইনের দুল দেখে নেওয়া যাক। (trendy western jewellery for durga puja)

প্রতিটি দুলই দারুণ দেখতে। মানাবে ভারতীয় কিংবা পশ্চিমি বা ফিউশন, যে-কোনও ড্রেসের সঙ্গেই। শুধু আপনাকে ভেবেচিন্তে দুলটি বেছে নিতে হবে। তবে আপনার মুখের গড়ন অনুযায়ী দুল বাছবেন। আপনি ছোট্টখাটো চেহারার হলে, বেশি ঝোলা দুল পরবেন না। আর লম্বাটে মুখের গড়নে বেশি ছোট দুল পরবেন না। ঝোলা, পুঁতিওয়ালা টাসেল ইয়াররিং এখন বাজারে খুব চলছে। পোশাকের রংয়ের সঙ্গে মিলিয়ে এই দুল বেছে নিন।

স্টাইলিশ ব্রেসলেট

পশ্চিমি ধাঁচের সাজে ইয়াররিং আর ব্রেসলেট, এই দু’টি বস্তুর গুরুত্ব অপরিসীম। কারণ, অনেকসময়ই নেকলেস কিংবা চেন বর্জিতই থাকে এই ধরনের সাজে। তাই এই দু’টি গয়নার ডিজাইন হতে হবে নজরকাড়া। আসুন, দেখে নেওয়া যাক আমাদের বাছাই পাঁচটি পাঁচ ধরনের ব্রেসলেটের ডিজাইন। (trendy western jewellery for durga puja)

প্রতিটি ডিজাইনই একে-অপরের চেয়ে আলাদা। রোজ গোল্ড রংটি এখন ফ্যাশনে ইন। এটি সোনালি রংয়ের মতো অতিরিক্ত ঝকমকে নয়, আবার রুপোর মতো চাপাও নয়। বেশ একটা আভিজাত্যপূর্ণ ব্যাপার আছে এর মধ্যে। এই পাঁচটি ডিজাইন পাঁচটি রকম ব্রেসলেটের কথা বোঝাচ্ছে। আপনি সরু স্ট্রিং থেকে শুরু করে চাওড়া কাফ, বেছে নিতে পারেন যে-কোনও একটিকে, আপনার পোশাক ও পছন্দ অনুযায়ী। 

ফ্যাশনেবল নেকপিস

যদিও পশ্চিমি সাজে নেকপিস পরাটা সব সময় হয়ে ওঠে না। কিন্তু সময়টা যখন পুজোর, তখন একটু ট্রাই করতে দেখতে পারেন এখানে দেওয়া নেকপিসগুলি। আশা করি, মন্দ লাগবে না!

পশ্চিমি পোশাকের সঙ্গে স্লিক নেকপিস পরতেই সকলে পছন্দ করেন। এখানে ফিচারড নেকপিসগুলির ডিজাইন সেরকমই। সোনালি, রুপোলি, তামাটে, যে-কোনও রংয়ে পাওয়া যায় এই ধরনের নেকপিসগুলি। দামেও সস্তা, কিন্তু বাহারি। ট্রাই করে দেখবেন নাকি, এবার পুজোতে? (trendy western jewellery for durga puja)

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!