বাজার ও কেনাকাটা

#POPxoLucky2020: নতুন বছরে আত্মবিশ্বাস বাড়ান রাশি অনুযায়ী তৈরি নতুন নোটবুকগুলি দিয়ে

Parama SenParama Sen  |  Dec 17, 2019
#POPxoLucky2020: নতুন বছরে আত্মবিশ্বাস বাড়ান রাশি অনুযায়ী তৈরি নতুন নোটবুকগুলি দিয়ে

নতুন বছর প্রায় কড়া নাড়ছে দরজায়। এবছরের হিসেবনিকেশ চুকিয়ে, আত্মবিশ্বাসে ভরপুর হয়ে আরও একটা নতুন বছরের, একটা নতুন দশকেরও মোকাবিলা করতে হবে তো? আর এই কাজে আপনাকে সাহায্য করতে আমরা হাজির আমাদের নতুন, চোখধাঁধানো জোডিয়াক কালেকশন নিয়ে। এই কালেকশনে আমরা নিয়ে এসেছি ফাটাফাটি সব ফোন কভার, মাগ এবং নোটবুক, যা তৈরি করা হয়েছে প্রতিটি রাশির বৈশিষ্ট্যকে মাথায় রেখে। আসলে রাশি অনুযায়ী প্রতিটি মানুষ আলাদা এবং সেই সঙ্গে পাল্টে যায় তাঁদের চাহিদাও। সুতরাং, আপনি কেমন, সেটা আপনার ব্যবহৃত ছোটখাটো জিনিসগুলি দিয়ে বুঝে যাওয়া চাই। 

চলুন, এবার দেখে নেওয়া যাক, The New POPxo Zodiac Collection-এ আলাদা-আলাদা রাশিকে আমরা ঠিক কীভাবে চিনিয়েছি। আমাদের এই কালেকশনে আছে নোটবুক (Notebook), ফোন কভার এবং ম্যাজিক মাগস। আজ আমরা দেখে নেব স্পেশ্যাল এই নোটবুকগুলি। প্রতিটি রাশির জন্য আলাদা রঙে এবং ঢংয়ে সাজানো হয়েছে এগুলি। প্রতিটির দাম ৩৪৯ টাকা। ফোন কভারগুলি ৩৯৯ টাকা ও ম্যাজিক মাগস আছে ৩৯৯ টাকায়। কিন্তু তিনটি প্রোডাক্টের কম্বো, মানে, প্রতিটি রাশির নোটবুক-ফোন কভার-ম্যাজিক মাগস একসঙ্গে কিনলে আপনি তা এখন পাবেন স্পেশ্যাল দাম মাত্র ৯৯৯ টাকায়।

১. Aries বা মেষ রাশি: একগুঁয়ে এবং আত্মবিশ্বাসে ভরপুর

“পারব না, এই কথাটা ভাই আমার ডিকশনারিতে নেই। আমি আর আমার চাহিদার মধ্যে কোনওকিছু থাকতেই পারে না!” যদি আপনিও এরকম একগুঁয়ে Aries, হন, তা হলে আপনি ঠিক যা চান, সেটাই আমাদের কাছে আছে! আসলে মেষ রাশির জাতকেরা খুব লড়াকু হন, নিজেদের পছন্দের জিনিসগুলি পেতে তাঁরা কোনও চেষ্টার কসুর করেন না এবং শেষ পর্যন্ত যেতে পারেন। তাই আপনাদের জন্য আমরা এনেছি এই জোডিয়াক নোটবুকটি, যা তৈরি করা হয়েছে আপনার এই একগুঁয়ে, একরোখা স্বভাবের কথা মাথায় রেখেই!

২. Taurus বা বৃষ রাশি: নিজের মর্জির নিজেই মালিক

“উল্টোপালটা জিনিসপত্র আমি একেবারে বরদাস্ত করতে পারি না! যদি আমার মর্জিমাফিক সবকিছু না হয়, তা হলেই…ধুর, মজা করছি, সবকিছু সবসময় আমার মতো করেই হয়!” এটা হচ্ছে বৃষ রাশির জাতকদের মনের ভাবনা। সবকিছু সব সময় তাঁদের মনের মতো করে হবে, এমনটাই তাঁরা একান্তভাবে চান, আর সেটা না হলেই বেজায় খেপে যান! তবে নিজেদের মতো করে দুনিয়া পাল্টে দেওয়ার আপ্রাণ চেষ্টাও করেন পরিশ্রমী বৃষরা। তাঁরাই ঠিক, বাকিরা সব ভুলভাল, এটা হচ্ছে বৃষদের দৃঢ় ধারণা। তাই যদি আপনার রাশি যদি টরাস, মানে বৃষ হয়, তা হলে আপনার কথা ভেবেই আমরা বেশ কিছু প্রোডাক্ট রেখেছি আমাদের কালেকশনে! এই নোটবুক, ফোন কভার আর ম্যাজিক মাগসের স্লোগান হল, অলওয়েজ ইন দ্য রাইট! কি, আপনি এমনটাই তো? 

৩. Gemini বা মিথুন রাশি: দ্বৈত সত্তার অধিকারী

“আমার ব্যক্তিত্বের দুটো দিক আছে, আর আমি দুটো দিকেই জাস্ট ফাটিয়ে দিই!” আসলে মিথুন রাশির জাতকদের মধ্যে সব সময় কাজ করে একটা দ্বৈত সত্তা। তাঁরা একইসঙ্গে তুলোর মতো নরম, আবার প্রয়োজন পড়লে তাঁরাই পাথরের মতো শক্ত হয়ে যেতেও দ্বিধাবোধ করেন না একটুও। তাঁরা ধর্মেও আছেন, আবার জিরাফেও। তাঁরা ডাইনেও আছেন, আবার বাঁয়েও। দুটো দিক নিয়ে বাকিরা হিমশিম খেলেও, মিথুন রাশির লোকেরা কিন্তু দিব্যি আছেন! আপনাদের এই জোড়া ভালবাসাটাই আমাদের খুব প্রিয় আর সেটা মাথায় রেখেই আমরা এমন কালেকশন এনেছি, যেটা আপনাকে আপনার মতো থাকতে দেবে! আপনার জন্য বিশেষভাবে তৈরি করা নোটবুকের স্লোগান তাই বেস্ট অফ বোথ ওয়ার্ল্ডস…

৪. Cance, মানে কর্কট রাশি: হৃদয়বান!

“আমি সব কাজই হৃদয় দিয়ে করতে ভালবাসি, কারণ, হৃদয়ের পরশ ছাড়া কোনও কাজ সুন্দর হয় নাকি?” এমনটাই হলেন কর্কটরাশির জাতকেরা। তাঁরা সব কাজই মন দিয়ে করতে ভালবাসেন। কাজটা ছোট, নাকি বড়, গুরুত্বপূর্ণ নাকি তা নয়, এসপ ফালতু ব্যাপার নিয়ে তাঁরা মাথা ঘামান না। এঁরা ইমোশনাল, কিন্তু ইমোশনাল ফুল একেবারেই নন। এঁরা ক্ষমা করে দিতে পারেন সহজেই, কিন্তু তাঁদের প্রতি করা অন্যায়টা একেবারেই ভুলে যান না, সেটা চিরদিন একটা বেয়াড়া কাঁটার মতো খচখচ করতে থাকে তাঁদের মনের ভিতরে।

আমাদের জোডিয়াক কালেকশনে আপনাদের জন্য আমরাও হৃদয় দিয়ে বানিয়েছি নানা ধরনের জিনিসপত্র। আপনার রাশির স্লোগান? ইন লাভ, উইথ লাভ…কি, ঠিক তো?

৫. Leo বা সিংহ রাশি: জন্ম নেতা

“আমি ডাকাবুকো, আত্মবিশ্বাসী এবং দৃঢ়প্রতিজ্ঞ। আপনার কোনও সুপারপাওয়ার আছে কি আমার মতো?” অস্বীকার করার কোনও জায়গাই নেই যে, এঁদের জন্মই হয়েছে নেতৃত্ব দেওয়ার জন্য। যে-কোনও কাজে এঁরা এগিয়ে যেতে ভালবাসেন, দলকে এগিয়ে নিয়ে যেতে ভালবাসেন। সিংহ রাশির জাতকেরা তাই ক্লাসের মনিটর থেকে শুরু করে রাজনৈতিক দলের নেতা, যে-কোনও নেতৃত্ব দেওয়ার কাজের জন্য একেবারে পারফেক্ট। আপনিও যদি এরকম গর্জে ওঠা Leo হন, তা হলে আপনাকে বুঝবে, এমন একটি কালেকশন দেখার জন্য তৈরি হয়ে যান। আপনার জন্য একটাই লাইন আমাদের মাথায় এসেছিল, আর সেটাই আপনাকে চেনানোর একমাত্র লাইন হওয়া উচিত, Born to lead!

৬. Virgo বা কন্যা রাশি: পারফেকশনিস্ট

“আমাকে দেখার পর থেকে লোকে বুঝে গিয়েছে যে একেবারে নিখুঁত মানুষও এই ধরাধামে আছে!”  কন্যা রাশির জাতক-জাতিকারা হলেন একেবারে পারফেকশনিস্ট, মানে খুঁতখুঁতে। এই খুঁতখুঁতানি অনেক সময় অন্যদের শিরঃপীড়ার কারণও হয়ে দাঁড়ায়, কিন্তু তাতে আপনাদের কিচ্ছুটি যায়-আসে না। আপনি ঘর মোছা থেকে শুরু করে পরীক্ষার খাতায় রুল টানা, সব কাজ সমান খুঁতখুঁতানি নিয়ে নিখুঁত করার চেষ্টা করে যাবেনই এবং নিখুঁত হওয়া না পর্যন্ত থামবেন না! আপনি যদি এরকম পারফেকশনিস্ট Virgo হন, তা হলে আপনার জন্য আমরাও বড় যত্ন করে একেবারে পারফেক্ট কালেকশন এনেছি! 

আপনার স্লোগান: Perfect starts here! বিশ্বাস করুন, এককথায় আপনাকে এর চেয়ে ভাল করে বোঝানো সম্ভব ছিল না।

৭. Libra বা তুলা রাশি: সমতা রক্ষায় বিশ্বাসী

“একটু মিষ্টি, একটু চটপটা, আপনি একে বৈপরীত্য বলতে পারেন, কিন্তু আমি বলব সামঞ্জস্য।” ঠিক এমনটাই হচ্ছে লিব্রানরা। আসলে আপনাদের রাশির সাইনই হচ্ছে দাঁড়িপাল্লা। তাই জীবনের সব দিকে খুব সহজেই ব্যালান্স করে চলতে পারেন আপনি। আপনিই আদর্শ বউমা হতে পারেন। কারণ, শ্বশুরবাড়ি ও বাপের বাড়ি, দুইয়ের মধ্যে সামঞ্জস্য রক্ষা করে চলার ক্ষমতা আপনার আছে। আবার সেই একই কথা খাটবে প্রোফেশনাল এবং পার্সোনাল লাইফের ক্ষেত্রেও। আপনার জন্য পারফেক্ট প্রোডাক্টের কালেকশন নিয়ে এসেছি আমরা, যাতে আপনাকে মাথায় রেখেই স্লোগান লেখা হয়েছে, মাস্টার অফ ব্যালান্স!

৮. Scorpio, বৃশ্চিক রাশি: জেদি ও একবগ্গা

“যদি আমাকে দিয়ে আপনার কোনও কাজ করাতে হয়, তা হলে আমাকে আসলে সেটা করতে বারণ করবেন, তবেই কাজটা হবে!” মানে, বৃশ্চিক রাশির লোকেরা কখনওই অন্যের কথা শুনে চলতে পছন্দ করেন না। তাঁদের নিজের যেটা মনে হবে, সেটাই তাঁরা করবেন। বরং লোকে কিছু বললে, তার উল্টোটা মনে চলবেন এঁরা। তাই আপনি যদি এরকম জেদি, একবগ্গা Scorpions, আমরা এবার আপনার কথা ভেবেই একটি দুর্দান্ত কালেকশন নিয়ে এসেছি! আপনার জন্য স্লোগান, ফুল অফ স্যাস, মানে, নিজেকে নিয়েই মশগুল!

৯. Sagittarius, ধনু রাশি: স্বপ্নবিলাসী

“আমি স্বপ্ন নিয়ে বেঁচে থাকতে ভালবাসি। জীবনটাকে তার মতো করে ভালবাসতে আমার অন্য কারও দরকারই পড়ে না!” এককথায় এঁরা হলেন স্বপ্নবিলাসী। দুনিয়াটাকে কল্পনার মেঘে রঙিন করে দেখতে এঁরা ভালবাসেন। সবকিছুতেই ভালবাসা খুঁজে পান এবং সবকিছুকেই সুন্দর বলে মনে করেন। কোনও খারাপ আপনার চোখেই পড়ে না। আপনি সত্যিই অনন্যা, তাই আপনাকে সেলিব্রেট করতে আমাদের কালেকশন হাজির! পকেটফুল অফ জয়, আপনাকে এককথায় বোঝানোর এর চেয়ে ভাল লাইন আমরা খুঁজে পাইনি!

১০. Capridorn, মকর রাশি: অদম্য

”আমি হলাম কাজপাগল মানুষ। সর্বক্ষণ ব্যস্ত থাকতে আমার ভাল লাগে। কোনও লক্ষ্যের পিছনে লাগাতার ছুটতে পারি আমি।” আসলে মকর রাশির লোকেরা হলেন একেবারে ছিনেজোঁক টাইপের। একবার কোনও জিনিস তাঁদের ভাল লেগে গেলে, সেটা না পাওয়া পর্যন্ত তাঁরা থামেন না। নো স্টপিং মি, মকর রাশির জাতিকাদের জন্য এই স্লোগানটা আমরা খুঁজে বের করেছি। কারণ, আপনি একবার কোনও কিছুর পিছনে পড়ে গেলে আর যে কারও রক্ষে নেই! আপনিও যদি এরকম ছিনেজোঁক টাইপের Capricorn হন, তা হলে আমাদের এই ফাটাফাটি কালেকশন শুধুমাত্র আপনাদের জন্যই।

১১. Aquarius বা কুম্ভ রাশি: দাদাগিরিতে বিশ্বাসী

“আমি সব কাজ নিজের মতো করে করতে ভালবাসি। কারণ? আমিই সবকিছু সবচেয়ে ভাল করে করতে পারি, এই আর কী!” আপনি কোনও বাঁধনে বিশ্বাস করেন না। আর যে কাজটা আপনি হাতে নেন, সেই কাজে আপনার উপরে কেউ খবরদারি করুক, এটা আপনার একেবারেই না-পসন্দ। দুনিয়া আপনার মতে চলবে, আপনি দুনিয়াপ হিসেব অনুযায়ী মোটেও এগোবেন না। Aquarians, আমরাও আপনার সঙ্গে একমত। আমাদের কালেকশনে ঢুঁ মারলেই সেটা বুঝতে পারবেন! Boss in the house, মানে, আপনার কথাতেই চন্দ্র-সূর্য ওঠাবসা করবে, এটুকুই আর কী!

১২. Pisces, মীন রাশি: রোম্যান্টিক ও ইমোশনাল

“আমি হলাম গিয়ে শতকরা ৯০% রোম্যান্টিক! আর বাকি ১০%-র মধ্যে বাকি ইমোশন ভরা।” কী সাঙ্ঘাতিক কম্বিনেশন ভাবুন তো! আসলে মীন রাশির জাতিকারা জীবনটাকে রোম্যান্সে ভরা একটি জার্নি মনে করেন। আর সব কথাতেই তাঁরা বড্ড বেশি মনের কথা ভাবেন। মন দিয়ে ভাবেন। ইমোশনে এঁরা বড্ড বেশি মোশন দেন, এই আর কী! আপনিও যদি প্রেমপাগল Piscean হন, তা হলে আমাদের কালেকশনের প্রোডাক্টগুলি আপনি নিশ্চয়ই নিজের বলতে পারেন! All about the feels, কি, আপনি এরকমই তো?

এই দশকটি আমরা শেষ করতে চলেছি #POPxoLucky2020-র মাধ্যমে। যেখানে আপনারা প্রতিদিন পাবেন নতুন-নতুন সারপ্রাইজ। আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার আগামী বছরটা POPup করে ফেলুন!