ADVERTISEMENT
home / রূপচর্চা ও বিউটি টিপস
স্ট্রেট চুল বোরিং? এই স্টাইলিং টিপসগুলো কাজে লাগান

স্ট্রেট চুল বোরিং? এই স্টাইলিং টিপসগুলো কাজে লাগান

মোলায়েম সুন্দর স্ট্রেট চুল কি আর সবার হয়? হয় না। তাছাড়া স্ট্রেট চুলই এখন কিন্তু ট্রেন্ডি। অনেকে স্ট্রেট চুল পাওয়ার জন্য হাজার হাজার টাকা চুলের পিছনে খরচ করেন। সেরকম হেয়ার প্রোডাক্ট ব্যবহার করেন। আর যারা স্ট্রোর চুলের অধিকারী, তারা কত ভাগ্যবান বলুন দেখি! স্ট্রেট চুল যেমন দেখতেও সুন্দর লাগে, অনেকরকম স্টাইলও (straight hairstyles)করা যায়। আজ স্ট্রেট চুলের স্টাইলিং নিয়ে আপনাকে টিপস দেব আমরাই।

তবে এই স্ট্রেট চুলই অনেক সময় আমাদের কাছে বোরিং হয়ে উঠেছে। আবার আমরা এই স্ট্রেট চুলের স্টাইলিং নিয়ে অতটা মাথাও ঘামাতে চাই না। চাই সহজ কিছু স্টাইলিং। কম সময়ে কীভাবে স্টাইলিং করে ফেলতে পারব, সেটাই ভাবি। থাক এত ভাবাভাবি করার আর প্রয়োজন নেই। ঝটপট স্টাইলিং (straight hairstyles) দেখে নেওয়া যাক।

পনিটেল করতে পারেন (straight hairstyles)

আপনার চুল যদি ঘন ও স্ট্রেট হয়। এই হেয়ারস্টাইলটি (straight hairstyles) আপনার জন্যই। আপনি অফিস গেলে, আপনার ফর্মাল ওয়্যারের সঙ্গে একটি স্মার্ট পনিটেল খুবই ভাল লাগবে। আবার ক্যাজুয়াল ওয়্যারেও পনিটেল বেশ মানানসই।

সিঁথি নিয়ে এক্সপেরিমেন্ট

যেহেতু আপনার স্ট্রেট চুল, তাই আপনি অনেকরকম ভাবেই সিঁথি (straight hairstyles) করতে পারেন। এবং সেটা দেখতেও ভাল লাগবে। আপনি আপনার পোশাক অনুযায়ী আপনার সিঁথি পাল্টে নিতেই পারেন। আপনাকে দেখতেও ভাল লাগবে, আবার স্ট্রেট চুলের স্টাইলিং-এ এটিও বেশ সহজ।

ADVERTISEMENT

মেসি বান (straight hairstyles) বেশ মানাবে

আপনার চুল স্ট্রেট। তাই খুব সহজেই আপনি আপনার চুল নিয়ে নানারকম স্টাইলিং অবশ্যই করতে পারেন। আপনি আপনার চুলে একটি অগোছালো খোঁপা করুন। অগোছালো খোঁপা সবসময়ই খুব সুন্দর। আপনার অফিসের ইন্ডিয়ান ফর্মালের সঙ্গেও যেমন ভাল লাগে। ক্যাজ়ুয়াল ওয়্যারের সঙ্গেও একইভাবে ভাল লাগে। আবার আপনি শাড়ির সঙ্গেও কিন্তু মেসি বান করতেই পারেন। সম্পূর্ণ চুল নিয়ে খোঁপা করে, সামনে থেকে দু,একটি চুল বের করে রাখুন (straight hairstyles) । কপালের উপর পড়তে দিন। আপনাকে বেশ সুন্দর লাগবে। আপনার স্ট্রেট চুলের স্টাইলিং করুন এভাবেই।

ওয়েট লুক ট্রাই করেছেন?

অল্প হেয়ার জেল নিয়ে তা চুলে লাগিয়ে নিন। এবার চুল ব্রাশ করে নিন। ছেড়ে রাখুন। শেষে হেয়ার স্টাইলিং স্প্রে চুলে স্প্রে করে নিন। আপনার হেয়ার স্টাইল রেডি।

তাহলে নিশ্চয়ই আর বোরিং লাগার কোনও জায়গা নেই? কারণ, স্ট্রেট চুলে স্টাইলিংই সবচেয়ে সহজ !

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

13 Aug 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT