home / Romantic Trips
সামনেই বিয়ে? রইল ভারতের সেরা কিছু হানিমুন ডেস্টিনেশনের খোঁজ

সামনেই বিয়ে? রইল ভারতের সেরা কিছু হানিমুন ডেস্টিনেশনের খোঁজ

হানিমুন জীবনে একবারই আসে তাই হানিমুনে কোথায় যাবেন সেটাও খুবই স্পেশাল হওয়া দরকার তাই না? বিয়ের পর প্রথমবার একে অপরের কাছাকাছি আসবেন তাই শুধুমাত্র আপনাদের দুজনের কথা ভেবে রইল ভারতের কয়েকটি অসাধারণ হানিমুন ডেস্টিনেশনের খোঁজ। (unique honeymoon destinations in india)

চেরাপুঞ্জী

ছোটবেলা থেকে ভূগোল বইতে আমরা পড়েছি সবথেকে বৃষ্টি বেশি হয় চেরাপুঞ্জীতে। এই ঘন সবুজ বনে ঢাকা, অত্যন্ত ফাঁকা এবং নিরিবিলি জায়গা হানিমুনের জন্য পারফেক্ট জায়গা তা জানতেন? প্রচুর জলপ্রপাতে ঘেরা এই চেরাপুঞ্জী রোম্যান্টিক দম্পতির জন্য প্রেমের আদর্শ জায়গা (unique honeymoon destinations in india)। আপনি, আপনার স্বামী আর টুপটাপ করে ঝরে পড়া বৃষ্টির জল- হানিমুন জমে ক্ষীর!

এখানে যাওয়ার আদর্শ সময় সেপ্টেম্বর থেকে মে মাস।

জয়সলমীর

উত্তর-পূর্ব থেকে সোজা চলে আসুন পশ্চিমে মরুভূমির দেশ রাজস্থান। আপনি আর আপনার প্রিয় মানুষটি হাত ধরে দেখছেন মরুভূমিতে সূর্যাস্ত এর থেকে রোম্যান্টিক আর কী আছে! রাজস্থানের জয়সলমীরে আপনি মরুভূমিতে থাকতেও পারেন আর তার সাথে সোনার কেল্লা দেখার অভিজ্ঞতা তো আছেই (unique honeymoon destinations in india)। আপনার হানিমুনে থাক ভারতীয় ইতিহাস, কালচারের সাথে অ্যাডভেঞ্চারের ছোঁয়া। নিজেকে মহারাণির মত মনে হতে পারে হানিমুনে।

লাক্ষাদ্বীপ

আপনারা দুজনেই কি খুব রোম্যান্টিক? তাহলে রোম্যান্টিকের রাজ্য নামে পরিচিত যে জায়গা সেখানে হানিমুনটা সেরে ফেলুন। ভারতের সীমানার বাইরে অবস্থিত লাক্ষাদ্বীপের কথা বলা হচ্ছে (unique honeymoon destinations in india)। এখানে শুধু পাখির ডাক আর সমুদ্রের ঢেউয়ের আওয়াজ ছাড়া আর কোনও আওয়াজ নেই এখানে। আর আছে প্রবাল প্রাচীর, অচেনা নতুন বীচ, ধবধবে সাদা বালির সৈকত, ভগ্ন লাইট হাউস এবং নানা রকম অ্যাডভেঞ্চারাস স্পোর্টস। আপনি এবং আপনার প্রিয় মানুষটি ঘন্টার পর ঘন্টা ফাঁকা বীচে হাত ধরে হাঁটুন, কেউ কিচ্ছু বলবে না এই লাক্ষাদ্বীপে।

লাক্ষাদ্বীপ যাওয়ার আদর্শ সময় হল সেপ্টেম্বর থেকে মে মাস।

ল্যান্ডসডাউন

জায়গার নাম শুনে ভাবছেন বিদেশের কোথাও? একদম নয়, ল্যান্সডাউন হল উত্তরাখন্ডের এক অফবিট  জায়গা। যদি চাইছেন কোথাও না ঘুরে শুধু এক জায়গায় থেকে সেখানকার সৌন্দর্য্য উপভোগ করবেন তাহলে চারপাশ বরফের পাহাড়ে ঢাকা এই ল্যান্সডাউন আপনাদের হানিমুনকে আজীবন স্মরণীয় করে রাখবে।

হানিমুন মানে প্রকৃতির কোলে নিজেদের খুঁজে পাওয়া, দুজনে হারিয়ে যাওয়া। তাই আপনার হানিমুনের জায়গাও হোক একদম আলাদা।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

16 Jun 2022

Read More

read more articles like this
good points logo

good points text