Advertisement

উৎসব ও অনুষ্ঠান উদযাপন

In Pics: রাজ-শুভশ্রীর বাড়িতে ডবল সেলিব্রেশন, জন্মদিন আর অন্নপ্রাশনের ছবি হল ভাইরাল

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Feb 23, 2021
In Pics: রাজ-শুভশ্রীর বাড়িতে ডবল সেলিব্রেশন, জন্মদিন আর অন্নপ্রাশনের ছবি হল ভাইরাল in bengali

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি – সবার অন্দর মহলেই সবার অবাধ প্রবেশ। বিরুস্কার প্রথম সন্তান আগমনের বার্তা থেকে সইফ-করিনার দ্বিতীয় সন্তানের আগমন – সব কিছুই বাতাসের থেকেও দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তবে শুধু যে বলিউডের স্টার-কিডরা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়, তা কিন্তু নয়। আমাদের বাংলায় কি স্টার-কিডের অভাব পড়িয়াছে! সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই ছোট্ট ছোট্ট স্টার-কিডদের মিষ্টি মিষ্টি ছবি আর ভিডিও দেখতে পাওয়া যায়। এই যেমন ধরুন না, গতকালই ছিল ছোট্ট ইউভানের অন্নপ্রাশন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ইউভানের (yuvaan) অন্নপ্রাশনের (rice ceremony pics) ছবি আর ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

বাবা রাজ চক্রবর্তীর (raj-subhoshree) সঙ্গে ম্যাচিং করে সাদা পাঞ্জাবী-পায়জামায় সেজেছিল ইউভান (yuvaan)। বাবার কাঁধে চেপে খুদের সে কী হাসি! যেন বিশ্বজয় করে ফেলেছে। আর এই মিষ্টি প্রাণ খোলা হাসিতেই এই বয়সেই সোশ্যাল মিডিয়ায় সবার মন জয় করে ফেলেছে খুদেটি। তবে শুধু বাবার সঙ্গে না, মা শুভশ্রীও এসে যোগ দিয়েছেন ফটো সেশনে। বাবা-মা ও (raj-subhoshree) চুমুতে ভরিয়ে দিয়েছেন তাঁদের আদরের ধন ইউভানকে।

পরিচালক রাজ চক্রবর্তীর হালিশহরের বাড়িতে পালিত হয় ইউভানের (yuvaan) অন্নপ্রাশন (rice ceremony pics)। পরিবারের সকলেই উপস্থিত ছিলেন সেখানে। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়-এর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও তাঁর ছেলে অনীশও উপস্থিত ছিলেন। হলুদ পাঞ্জাবী পরে দাদা অনীশের কোলে বসে ভাবুক মুখ করে ছবিও তুলেছে ছোট্ট ইউভান (yuvaan)। সঙ্গে ছিলেন শুভশ্রীও (raj-subhoshree)। আসমানি জমি সোনালি পাড় বেনারসি আর সোনার গয়নায় দারুণ দেখাচ্ছিল তাঁকে।  

মা শুভশ্রী আর দাদা অনীশের সঙ্গে ছোট্ট ইউভান

প্রথমবার দাদুর কোলে বসে ভাত খেল ইউভান গতকাল। থালায় সাজানো ছিল পঞ্চব্যঞ্জন। কিন্তু সে খেল পায়েস। আর অন্নপ্রাশনের (rice ceremony pics) অনুষ্ঠান শেষে যখন থালায় করে গীতা আর টাকা দেওয়া হল, ছোট্ট ইউভান (yuvaan) নিজের অজান্তেই টাকা তুলে নিল। সে কান্ড দেখে তো সবাই হেসে কুটোপাটি! আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলড হওয়ার সঙ্গে সঙ্গেই হাজার হাজার লাইক! সঙ্গে ছোট্ট ইউভানের জন্য কমেন্ট বক্সে প্রচুর আশীর্বাদ আর ভালবাসা উপচে পড়েছে।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় খুদেটি। অবশ্য শুধু ইউভান (yuvaan) না, রাজ-শুভশ্রী (raj-subhoshree) দু’জনেই সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। যখনই এঁরা কোনও ছবি বা ভিডিও আপলোড করেন, ভক্তদের মধ্যে শোরগোল পড়ে যায়। ইউভানের আসার বার্তা যখন রাজ-শুভশ্রী নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছিলেন, তখনও তা মুহূর্তে ভাইরাল হয়েছিল।

গতকাল যে শুধুমাত্র ইউভানের অন্নপ্রাশন ছিল তা নয়, পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিনও ছিল কাল। রাজ নিজেই একটি ভিডিও তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে শুভশ্রী (raj-subhoshree) ইউভানকে কোলে নিয়ে দোল দিচ্ছেন আর হ্যাপি বার্থডে সং গাইছেন। মা ও ছেলে একই সঙ্গে রাজকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

মোট কথা, দিন দিন ইউভানের (yuvaan) ভক্ত সংখ্যা বাড়ছে আর তার দুস্টু-মিষ্টি কার্যকলাপও বেড়ে চলেছে। POPxo বাংলার টিমের তরফ থেকেও ছোট্ট ইউভানের জন্য রইল অনেক ভালবাসা আর শুভ কামনা।

https://bangla.popxo.com/article/how-to-handle-stubborn-child-in-bengali

মূল ছবি সৌজন্য – ইনস্টাগ্রাম 

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!