Advertisement

লাইফস্টাইল

ভ্যালেন্টাইনস ডে উপহার কী দেবেন? কয়েকটি সেরা উপহারের সন্ধান দিলাম আমরা

Indrani BoseIndrani Bose  |  Jan 29, 2021
ভ্যালেন্টাইনস ডে উপহার কী দেবেন? কয়েকটি সেরা উপহারের সন্ধান দিলাম আমরা

Advertisement

সামনেই ভ্যালেন্টাইনস ডে। অপেক্ষা আর মাত্র কয়েকদিনের। তাই সেদিনের জন্য় নিশ্চয়ই ইতিমধ্যেই প্ল্যান করা হয়ে গিয়েছে? এবার তো ভ্যালেন্টাইনস ডে রবিবারও পড়েছে। বিষয়টা যেন মেঘ না চাইতেই জল! লাঞ্চ বা ডিনারের প্ল্যান হয়ে গিয়েছে নিশ্চয়ই! কিন্তু পার্টনারকে কী উপহার দেবেন কিছু ভেবেছেন? ভ্যালেন্টাইনস ডে উপহার কী দিতে পারেন, সেই নিয়ে কয়েকটি পরামর্শ দিচ্ছি আমরা। যা আপনার বাজেটের মধ্য়েও হবে, আবার আপনার পার্টনারের পছন্দও হবে (valentines day gift ideas)।

ফুল সবসময়ই ভাল উপহার

ফুল দিতে পারেন

ভ্যালেন্টাইনস ডে উদযাপন করবেন, আর গোলাপ ফুল উপহার দেবেন না তাও কি হয়? ভালবাসার দিনের সঙ্গে গোলাপের ওই লাল রঙ যেন কোনওভাবে এক হয়ে গিয়েছে। তাই আপনিও ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে অবশ্য়ই গোলাপ ফুল কিনতে পারেন। অনেকেই গোলাপ ফুল পছন্দ করেন না। সেক্ষেত্রে আপনার পার্টনার যে ফুল পছন্দ করেন, সেই ফুল সুন্দর করে সাজিয়ে আপনার পার্টনারকে দিন। অনেকে বলেন, ফুল এমন উপহার যা সবাই পছন্দ করেন। কেউ রাগ করে থাকলে যেমন তাঁকে ফুল দেওয়া যায়, একইভাবে ফুল দিয়েই অনেক জটিলতাই সহজ করে দেওয়া যায়। তাই ভালবাসার দিবসে অবশ্য়ই উপহারের তালিকায় ফুল সবার উপরে থাকুক (valentines day gift ideas)।

ছবি প্রিন্ট করে ফ্রেম করে দিতে পারেন

অনেক সম্পর্কের বয়স হয়তো অল্প, আবার অনেক সম্পর্কের বেশ কয়েক বছর বয়স হয়েছে। সম্পর্কের বয়স যত বাড়ে, ছবির সংখ্যাও তত বাড়ে। আপনার ও আপনার পার্টনারের নিশ্চয়ই অনেক ছবি আছে? তার মধ্যে থেকে আপনার প্রিয় ছবি বেছে নিয়ে প্রিন্ট করিয়ে নিন। সেটি একটি ছোট্ট ফ্রেমে বাঁধিয়ে উপহার দিন আপনার পার্টনারকে। কার্ডে ভালবাসার বার্তাও থাকতে পারে। সব মিলিয়ে আপনার উপহারও যেমন খুব সুন্দর হবে, এই বিশেষ উপহার আপনার পার্টনারেরও খুবই পছন্দ হবে (valentines day gift ideas)।

কোনও অ্য়াকসেসরিজ উপহার দিতে পারেন নিজেকেই

ভ্যালেন্টাইনস ডে-তে যে শুধুই পার্টনারকে উপহার দেওয়া যায়, তা নয়। আপনি নিজেকেও উপহার দিতে পারেন। কখনও নিজের পছন্দের কানের দুল কিংবা পায়ের নুপূরও কিনেছেন। কখনও পছন্দের নেকলেসও কিনেছেন নিশ্চয়ই। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে একাধিক দোকানে বিশেষ অফার থাকে। ভালবাসার দিন উপলক্ষে বিশেষ ডিজাইনের গয়না তারা বানায়। আপনি সেই গয়না কিনে নিজেকে উপহার দিতেই পারেন। ভালবাসার উপহার হিসেবে আপনার সেই উপহার খুবই পছন্দ হবে। আর উপহার (valentines day gift ideas) হবে আপনার বাজেটের মধ্যেই!

ওয়ালেট উপহার দিন

আমরা প্রেমের জীবনে কখনও না কখনও পার্টনারকে ওয়ালেট উপহার দিয়ে থাকি। এই ভ্যালেন্টাইনস ডে-তেও বা তা বাদ যায় কেন? পার্টনারের জন্য আপনি মন পছন্দের ওয়ালেট (valentines day gift ideas)কিনে দিন। এই উপহার আপনার পার্টনারের পছন্দ হবে, আবার তিনি ব্যবহারও করতে পারবেন।

বিউটি প্রোডাক্ট উপহার দিতে পারেন নিজেকে

আপনার স্কিন কেয়ারের জন্য আপনি সব সময়ই নিজেকে ভাল বিউটি প্রোডাক্ট (valentines day gift ideas)উপহার দিতে পারেন। কিংবা মেকআপ প্রোডাক্টও উপহার দিতে পারেন। 

কার্ড, কফি মগ ও পছন্দের উপহার দিতে পারেন

কফি মগে ভালবাসার বার্তা লেখা থাকে। সেরকম কফি মগ আপনার পার্টনারকে অবশ্যই উপহার দিতে পারেন। এছাড়াও পার্সোনালাইজড কফি মগও দিতে পারেন। নিজের পছন্দের ছবি সেখানে থাকতেই পারে। তার সঙ্গে তার পছন্দের আরও কয়েকটি উপহার ও একটি কার্ড দিলেন। তারও ভাল লাগবে। আপনারও বাজেটের মধ্য়েই হবে এই উপহার। ভ্যালেন্টাইনস ডে উপহার (valentines day gift ideas) নিয়ে এখনও কোনও সংশয় রইল কি?

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!