logo
Logo
User
home / ফ্যাশন
ভ্যালেন্টাইন ডে-তে এইসব লাল পোশাক পরে তাক লাগিয়ে দিন বয়ফ্রেন্ডকে!

ভ্যালেন্টাইন ডে-তে এইসব লাল পোশাক পরে তাক লাগিয়ে দিন বয়ফ্রেন্ডকে!

এই বছরেও আসছে সেই বিশেষ দিন, মানে ভ্যালেন্টাইনস ডে (valentines day)! কোথায় যাবেন, কীভাবে সাজবেন সেই সব নিয়ে আর নিশ্চয়ই কিছু ভাবার নেই। সেসব প্ল্যান হয়েই গিয়েছে। কিন্তু এখন যা নিয়ে ভাবা প্রয়োজন, তা হল মেকআপ ও আউটফিটস। আজ পরামর্শ রইল ভ্যালেন্টাইনস ডে আউটফিটস নিয়ে। ভ্যালেন্টাইনস ডে-তে কী পরবেন (valentines day red outfits), সেই নিয়ে আর ভাবার কিছু নেই। এইবার শুধু মন দিয়ে সাজলেই হবে। তবে ভালবাসার দিনে লাল পোশাক পরবেন না তা কি হয়, তাই তো লাল পোশাকের বেশ কিছু পরামর্শ রইল আপনার জন্য।

এ লাইন লাল স্কার্ট (valentines day red outfits)

এ-লাইন স্কার্ট পরতে পারেন এইদিন। এই পোশাক যেমন আপনি ডিনার ডেটেও পরতে পারেন, আবার লাঞ্চ ডেটেও চোখ বন্ধ করে পরতে পারেন এই স্কার্ট। লাল রঙে আপনাকে দারুণ দেখাবে। উপরে কালো রঙের টপ পরার চেষ্টা করুন। অবশ্যই পেন্সিল হিল জুতো পরবেন(valentines day outfits)। খুব ভাল দেখাবে। ট্রাই করতে পারেন গ্লাস স্কিন লুক।

ছবি – ইনস্টাগ্রাম

লাল রঙের রেগুলার ট্রাউজার

শুধুই যে লাল রঙের টপ বা ড্রেস পরবেন তা নয়, বটমেও একইভাবে নজর দিতে হবে। তাই তো আপনি চোখ বন্ধ করে বেছে নিতে পারেন লাল স্কার্ট, কিংবা লাল ট্রাউজারই বা কমতি কীসের? সঙ্গে সাদা রঙের ক্রপ টপ পরতে পারেন। খুব ভাল মানাবে। প্যাস্টেল আইজ মেকআপ ট্রাই করুন। ভাল দেখাবে আপনাকে। আপনার ভ্যালেন্টাইনস ডে আউটফিট (valentines day)সবার নজর কাড়বে।

লাল ক্যাজুয়াল টপ (valentines day red outfits)

যাঁদের সাজগোজের জন্য বেশি সময় নেই তাঁদের জন্যই ওয়েস্টার্ন ক্যাজুয়াল (valentines day outfits)আছে। ওহ! আপনিও এই দলে পড়েন না কি? তবে টর্নড স্কিনি জিন্সের সঙ্গে লাল রঙের ক্যাজুয়াল টপ পরে নিন। চুল খোলা রাখুন। লাল লিপস্টিক ও স্মোকি আইজে আপনি হবে অনন্যা!

লাল ফিট অ্যান্ড ফ্লেয়ার ড্রেস

ভ্যালেন্টাইনস ডে ডিনারে আপনি যদি একটি লাল ফ্লেয়ার ড্রেস (valentines day outfits) পরতে পারেন, আপনার কি মনে হয় আপনার বিশেষ মানুষ আপনার থেকে চোখ ফেরাতে পারবেন? পারবেন না। তাই চোখ বন্ধ করে বেছে নিন এই পোশাক। স্মোকি আইজ ও উইংড আইলাইনার পরতে ভুলবেন না।

লাল এথনিক এ লাইন ড্রেস (valentines day red outfits)

ভ্যালেন্টাইনস ডে (valentines day)মানে শুধুই পশ্চিমী পোশাকের রমরমা হবে না কি? একদমই না। তার চেয়ে বরং এই লাল প্রিন্টেড সুতির এথনিক ড্রেস ট্রাই করুন। পায়ে সাদা কনভার্স পরতে পারেন। চুল খোলা রাখুন কিংবা মেসি বান করতে পারেন। আপনাকে দারুণ দেখাবে!

ছবি – পেক্সেল

লাল ম্যাক্সি ড্রেস

বয়স হচ্ছে! উফ, এটা মানা যায় না। বিয়ের কি ১১-১২ বছর কেটে গিয়েছে? তাতে কী, তাই বলে কি ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করবেন না? একশো বার করবেন। তার জন্যই আপনাকে পরতে হবে লাল ম্যাক্সি ড্রেস। আপনাকে দারুণ দেখাবে। ঠোঁট লাল লিপস্টিকে রাঙিয়ে নিতে ভুলবেন না।

আপনার ভ্যালেন্টাইনস ডে (valentines day) খুব ভাল কাটুক। অনেক শুভ কামনা রইল।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!   

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন! 

27 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text