logo
Logo
User
home / বলিউড ও বিনোদন
বিয়ের না দেখা সব ছবি বিয়ের ১ বছর পর প্রকাশ্য়ে আনলেন বরুণ, আপনি দেখেছেন?

বিয়ের না দেখা সব ছবি বিয়ের ১ বছর পর প্রকাশ্য়ে আনলেন বরুণ, আপনি দেখেছেন?

গত বছর ২৪ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলেন বরুণ ধবন। সেদিন আমরা তাঁর বিয়ের ছবি দেখার জন্য়েই অপেক্ষা করছিলাম। নতাশা দালাল এবং বরুণ ধবনের বিয়ে তখন ছিল হট টপিক। তারপর এক বছর পার হয়েছে। আমরা সব সময় তাঁদের বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি আরও দেখতে চাইছিলাম। যাক, অন্তত ১ বছর পর অভিনেতা (varun dhawan) আমাদের মনের কথা বুঝলেন। বিয়ের এক বছর পর তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিয়ের দিনের বেশ কিছু ছবি (wedding photos) শেয়ার করেছেন। যা আগে কখনও দেখতে পাইনি আমরা।

হলদি, মেহেন্দি, সঙ্গীতের বেশি কিছু শেয়ার করেছেন বরুণ। আমরা তাঁর বিয়ের ছবি দেখে আপ্লুত। ক্যাপশনে তিনি লিখেছেন, “১❤️ ♾ অসীমে এবং আলোকবর্ষ পার করেও। ” চলুন সেইসব ছবি দেখে নিন আমাদের সঙ্গে…

শুভ বিবাহ (varun dhawan)

নতাশার আইভরি লেহেঙ্গা আরও একবার দেখতে পেলাম আমরা। আর সত্য়ি বলতে বার বার সেই লেহেঙ্গার প্রেমেও পড়লাম। সম্পূর্ণ লেহেঙ্গায় রূপালি এমব্রয়ডারির কাজ করা আছে। আমরা এই কথা জোর দিয়ে বলতে পারি, নতাশার ব্রাইডাল লুক বছরের পর বছর ফ্যাশন দুনিয়ায় জনপ্রিয় থাকবে।

তাঁরা একে অপরের দিকে যেভাবে তাকিয়ে রয়ছেন, তা দেখে সত্য়িই আমাদের মন ভরে যায়… 😍

ফিল্মি হলদি (varun dhawan)

আমাদের বলতেই হবে, বরুণের হলদির ছবি আমাদের মেনস্ট্রিম বলিউড ছবির কথা মনে করিয়ে দেয় এবং সত্য়িই এগুলো আমাদের খুব পছন্দ। মনে হচ্ছে, এইসব সুন্দর ছবি আমরা আগে কেন দেখতে পেলাম না!

মেহেন্দি ও সঙ্গীত

নতাশার উপর বরুণের স্কুল জীবন থেকেই ক্রাশ ছিল। সেই কথা আমরাও সবাই জানি। নতাশা কিন্তু বরুণকে হ্যাঁ বলার জন্য় বেশ কিছু সময় নিয়েছিলেন। এরপর এক দশকেরও বেশি সময় ধরে তাঁরা একে অপরকে ডেট করেন। গত বছর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন তাঁরা। এই ছবিগুলো মিষ্টি সেসব মুহূর্তের কথাই মনে করিয়ে দিচ্ছে। আমরাও তাই দেখে ইমোশনাল হয়ে যাচ্ছি…

কেমন লাগল সব ছবি?

আর্টিকেলের সব ছবি সৌজন্য় – বরুণ ধবন

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

25 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text