home / বলিউড ও বিনোদন
দুলহনিয়া ফ্র্যাঞ্চাইজির পরের ছবি ‘মিস্টার লেলে’, দায়িত্ব বরুণ-শশাঙ্ক জুটির হাতে

দুলহনিয়া ফ্র্যাঞ্চাইজির পরের ছবি ‘মিস্টার লেলে’, দায়িত্ব বরুণ-শশাঙ্ক জুটির হাতে

‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ দেখেছিলেন? ২০১৪-এ মুক্তি পেয়েছিল ছবিটি। বরুণ ধাওয়ান (Varun) এবং আলিয়া ভট্ট স্ক্রিন শেয়ার করেছিলেন সে ছবিতে। পরিচালক শশাঙ্ক খৈতান এবং বরুণ ধাওয়ানের মিলিত প্রয়াস ছিল দুলহানিয়া ফ্র্যাঞ্চাইজি। সেই প্ল্যান মাফিক তাঁদের পরের ছবি ছিল ২০১৭-এ। ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’। এই দুই ছবির প্রযোজনার দায়িত্বে ছিলেব করণ জোহর। সোমবার সোশ্যাল মিডিয়ায় নতুন খবর দিলেন করণ। ফের পাওয়া যাবে দুলহনিয়া ফ্র্যাঞ্চাইজির ছবি। জুটি বাঁধছেন শশাঙ্ক (Shashank) এবং বরুণ। 

করণ টুইট করেন, প্রচুর বিনোদন নিয়ে ফিরছে দুলহনিয়া টিম। ছবির নাম ‘মিস্টার লেলে’ (Mr Lele)। করণের কোম্পানি ধর্মা প্রোডাকশনের তরফে টুইট করা হয়, “হাম্পি এবং বদ্রি তাদের দুলহনিয়া পেয়ে গিয়েছে। হ্যাপি এন্ডিং হয়েছে। এবার ফের হাসার সময়। হিরো কিন্তু দুলহন খুঁজছে না। থোড়া তো মজা লেলে।”

ADVERTISEMENT

সব কিছু ঠিক থাকলে ২০২১-এর ১ জানুয়ারি। ‘মিস্টার লেলে’র ফার্স্ট লুকও প্রকাশ করেছেন নির্মাতারা। যেখানে দেখা যাচ্ছে, খালি গায়ে শর্টস পরে দাঁড়িয়ে রয়েছেন বরুণ ধাওয়ান। মুখে ভয় পাওয়ার বা অপ্রস্তুত হওয়ার এক্সপ্রেশন। এক হাতে আলগা করে ধরা বন্দুক! তা ইতিমধ্যেই ভাল লেগেছে সোশ্যাল অডিয়েন্সের। এ ছবির গল্প একেবারে আলাদা হতে চলেছে বলেই মনে করছেন সিনে মহলের একটা বড় অংশ। অন্তত দুলহানিয়া ফ্র্যাঞ্জাইজির জরা হটকে প্রোডাক্ট হবে এই ছবি। বরুণ-শশাঙ্ক ইতিমধ্যেই বলিউডের হিট জুটি। তাই ফের তাঁদের ওপর বক্স অফিসের বাজি ধরেছেন করণ। যদিও এই ছবির অন্যান্য কাস্ট নিয়ে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। শশাঙ্কের কলকাতা ব্যাকগ্রাউন্ড রয়েছে। তাই চিত্রনাট্য়ের প্রয়োজনে এই ছবির কোথাও কলকাতার প্রেক্ষাপট তিনি রাখতেও পারেন বলে খবর। 

 

ADVERTISEMENT

চলতি বছরের ২৪ জানুয়ারি মুক্তি পাবে বরুণের আগামী ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’। শ্রদ্ধা কপূর, নোরা ফতেহির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। আপাতত জোরকদমে তার প্রচার চলছে। দেশের বিভিন্ন শহরে গিয়ে প্রচার চালাচ্ছেন তারকারা। তা নিয়েই ব্যস্ত রয়েছেন বরুণ। তাই নতুন ছবি নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি। ওই একই দিনে মুক্তি পেতে চলেছে কঙ্গনা রানাওয়াতের ‘পাঙ্গা’। বক্স অফিসে ভালই যুদ্ধ হবে বলে মত সিনেপ্রেমীদের। অন্যদিকে সারা আলি খানের সঙ্গে ‘কুলি নম্বর ওয়ান’-এর সিকুয়েলের শুটিংও প্রায় শেষ বরুণের। পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সব মিলিয়ে বলি পাড়ার তরুণ তুর্কি বরুণের এখন হাত ভর্তি কাজ। তাই তাঁর ওপর বড় অঙ্কের টাকা লগ্নি করছেন প্রযোজকরা। অন্যদিকে শশাঙ্কও আগামীদিনে প্রথম সারির পরিচালকের আসন দখল করতে সক্ষম হবেন বলে মনে করছেন সিনে মহলের একটা বড় অংশ। তাঁর কাজ থেকেই সে আভাস নাকি পেয়েছেন তাঁরা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

২০২০ সালটা শুরু করুন আমাদের দারুণ সব প্ল্যানার এবং স্টেটমেন্ট মেকিং সোয়েটশার্ট দিয়ে, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shop-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন

13 Jan 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text