বলিউড ও বিনোদন

ভুটানের পাহাড়ে অনুষ্কার সঙ্গে ট্রেক করে জন্মদিন সেলিব্রেট করছেন বিরাট

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Nov 4, 2019
ভুটানের পাহাড়ে অনুষ্কার সঙ্গে ট্রেক করে জন্মদিন সেলিব্রেট করছেন বিরাট

জন্মদিন (Birthday)। তা তো আর পাঁচটা দিনের থেকে আলাদা বটেই। কিছু স্পেশ্যাল। ব্যতিক্রম নন বিরাট (Virat) কোহালিও। আজ তিনি বার্থডে বয়। কিন্তু জন্মদিনের আগেই অনুষ্কা (Anushka) শর্মার সঙ্গে বেড়াতে চলে গিয়েছেন। আর শহুরে কোলাহল থেকে অনেক দূরে পাহাড়ি গ্রামে প্রিয় সঙ্গীর সঙ্গে কাটবে তাঁর জন্মদিন।

পাহাড়ে বেড়াতে গিয়েছে বিরুষ্কা। সাড়ে আট কিলোমিটার ট্রেক করেছেন। স্থানীয় মানুষের বাড়িতে খেয়েছেন খাবার। তাঁদের সঙ্গে ছবিও তুলেছেন অনায়াসে। আসলে এমন একটা জায়গায় যেতে চেয়েছিলেন, যেখানে তাঁদের বিরাট বা অনুষ্কা বলে আলাদা করে কেউ চেনে না। সেই পরিচয়ের বাইরে সাধারণ ভাবে বাঁচতে চেয়েছেন কয়েকটা দিন। স্থানীয় মানুষের সঙ্গে ছবি তুলেও অনুষ্কা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

অনুষ্কা লিখেছেন, “সাড়ে আট কিলোমিটার ট্রেক করে পাহাড়ে পৌঁছলাম। মাঝে বিশ্রামের জন্য একটা ছোট গ্রামে ছিলাম কিছুক্ষণ। মাত্র সাড়ে চার মাস বয়সের একটা বাছুরকে খাবার খাওয়ালাম। ওখানে এক স্থানীয় মানুষ আমাদের জিজ্ঞেস করলেন, তোমরা ক্লান্ত, চা খাবে? উনি জানেন না আমরা কে বা কী করি। ফলে ক্লান্ত হয়ে ওঁর বাড়িতে গিয়ে আমরা চা খেলাম। ওঁর পরিবারের সকলের সঙ্গে ছবি তুললাম। ওঁরা কিন্তু জানেন, ট্রেক করতে করতে ক্লান্ত হয়ে যাওয়া দুই অতিথি আমরা। আলাদা করে চেনেন না। সেটাই আমাদের ভাল লাগল।”

 

Instagram

অনুষ্কা আরও জানিয়েছেন, তাঁদের যাঁরা কাছ থেকে চেনেন, তাঁরা জানেন ঠিক এমন সরহজ-সরল ভাবে বাঁচা তাঁদের কতটা পছন্দ। এমনই সাধারণ জীবন। যেখানে কোনও জটিলতা নেই। কোনও কিছুর প্রত্যাশা না রেখেই তাঁদের চা খাইয়েছেন ওই স্থানীয়। সে সব দেখে মুগ্ধ, কৃতজ্ঞ অনুষ্কা। তাঁর কথায়, “একে যদি জীবন না বলে, তাহলে জীবন তাকে বলে আমার জানা নেই। এমন কিছু মুহূর্ত কাটালাম, যা সরাজীবন মনে রাখব আমি আর বিরাট।”

 

Instagram

বাংলাদেশের সঙ্গে টি টোয়েন্টি সিরিজ চলছে ভারতের। কিন্তু জন্মদিনটা আলাদা ভাবে কাটাবেন বলে ছুটি নিয়েছেন তিনি। অনুষ্কাকে নিয়ে পাড়ি দিয়েছেন ভুটানে। ছুটির মুডে কিছু অসাধারণ মুহূর্তে কাটানোর পর আগামী ১৪ নভেম্বর থেকে ফের ক্রিকেট মাঠে দেখা যাবে বিরাটকে। ওই দিন থেকে ইনদৌরে শুরু হচ্ছে ভারত-বাংলাদেশ দুই ম্যাচের টেস্ট সিরিজ। বিরুষ্কা মনে করেন, ভাল পারফর্ম করতে গেলে ছুটি কাটানোটা দরকার। দরকার বেড়াতে যাওয়াও। ম্যাচ শেষ হলেই দেশে-বিদেশে বেড়িয়ে পড়েন তাঁরা। তবে জন্মদিনটা লোকালয়ের বাইরে কাটাতে চেয়েছিলেন। সে কারণেই ভুটানের প্রত্যন্ত এলাকা বেছে নিয়েছিলেন বিরাট এবং অনুষ্কা।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..