home / Nail Art
রাশি অনুজায়ী আপনার নেল পলিশের রং কী হওয়া উচিত

রাশি অনুজায়ী আপনার নেল পলিশের রং কী হওয়া উচিত

শুনতে হয়তো একটু অদ্ভুত লাগবে। তবে ইতিমধ্যেই কিন্তু একটি প্রসাধনী সংস্থা জোডিয়াক সাইন বা রাশি অনুযায়ী নেল পলিশ বাজারে নিয়ে এসেছে। হ্যাঁ, ম্যাডাম আপনি একদম ঠিক শুনেছেন।কখনও স্কিন টোনের সঙ্গে, কখনও জামা কাপড়ের সঙ্গে কখনও বা এমনিই জাস্ট রং-টা পছন্দ হয়েছে বলে আমরা নেল পলিশ লাগিয়ে নিয়ে থাকি। (wear nail polish shade according to zodiac sign)

কিন্তু রাশি মেনে যদি জামাকাপড়ের রং নির্বাচন করি বা হাতের আংটিতে বসানো পাথর বেছে নিতে পারি তাহলে রাশি অনুযায়ী নেল পলিশ বেছে নেব না কেন বলুন তো? রাশি অনুযায়ী আমাদের ব্যক্তিত্ব নির্ধারিত হয় আর তার সঙ্গে তাল মিলিয়েই আমাদের নেল পলিশ বেছে নেওয়া উচিত।

মেষ রাশি

লাল রং আর প্যাশন = মেষ রাশি

যারা এরিস তারা খুব জেদি এবং প্যাশনেট হয়। এদের এমন নেল পলিশ দরকার যা লং লাস্টিং। এরা যেহেতু খুব স্ট্রং ব্যক্তিত্ব হয় তাই উজ্জ্বল ক্রিমসন রঙের নেল পলিশ  এদের জন্য আদর্শ। (wear nail polish shade according to zodiac sign)

বৃষ রাশি

বৃষরাশির জাতিকারা খুব শান্ত স্বভাবের হয়। তাই তাদের নেল পলিশের রং-ও খুব শান্ত হবে। শান্ত স্বভাবের বলেই বৃষ রাশির জাতিকারা খুব সংবেদনশীল হয়। তাদের দরকার ডাসটি রোজ শেডের নেল পলিশ।

মিথুন রাশি

এরা যাকে বলে সোশ্যাল বাটারফ্লাই। এদের ব্যক্তিত্ব হয় খুব ফুরফুরে এবং প্রাণবন্ত। তবে রাশিচক্রে জেমিনির ছবিটা মনে আছে তো? সেখানে দুজনের ছবি আছে। এর থেকে বোঝা যায় জেমিনি জাতকদের মধ্যে দ্বৈত স্বত্ত্বা আছে। তাই ওয়ার্ম নুড আর চেরি রেড দুটোই জেমিনিদের জন্য ভাল।

কর্কট রাশি

এরা হয় খুব আবেগপ্রবণ ও বিশ্বস্ত। এরা খুব একটা প্রকাশ্যে আসা পছন্দ করে না। কোনও পার্টিতেও এরা আড়ালে থাকতে পছন্দ করে। তাই ঝলমলে কোনও রং এদের জন্য নয়। তাই যে কোনও রঙের নুড শেড এদের জন্য আদর্শ।

সিংহ রাশি

এরা হল একদম “পার্টি কা জান!” হইহুল্লোড় করতে এরা ভালবাসে। তাই এদের জন্য স্পার্কলিং গোল্ড জেল নেল পলিশ সবচেয়ে ভাল। (wear nail polish shade according to zodiac sign)

কন্যা রাশি

এরা এক এক ঋতুতে এক এক রঙের নেল পলিশ লাগান

কন্যারাশির জাতিকারা সাজতে ভালোবাসে। তারা সাজগোজ নিয়ে একটু খুঁতখুঁতেও হয়। এরা নেল পলিশ লাগানোর আগে ও পরে প্রতিটি স্টেপ অক্ষরে অক্ষরে পালন করে। সাধারণত কন্যারাশির জাতিকারা ঋতু অনুযায়ী নেল পলিশ লাগাতে পছন্দ করে। তবু এদের জন্য বেস্ট হল জুসি বেরি শেড।

তুলা রাশি

তুলারাশির জাতিকারা খুব ইজি গোয়িং হয়। তারা সম্পর্কের গভীরে না গেলেও মোটামুটি সবার সঙ্গে স্বদ্ভাব বজায় রাখে। এরা হাল্কা মেজাজের হয় এবং সবার সঙ্গে ঠাট্টা তামাশা করে। তবে তুলারাশির জাতিকারা সব সময় নিজদের একটা সীমারেখার মধ্যে রাখে। এদের ব্যক্তিত্বের সঙ্গে মানানসই হল ব্রাউন শেডের বা হাল্কা গোলাপি কোনও নেল পলিশ। হাল্কা গোলাপি এদের ফুরফুরে মেজাজ আর বোল্ড ব্রাউন এদের গাম্ভীর্যকে তুলে ধরে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিকরাশির জাতিকারা কাউকে পরোয়া করে না। কে কী ভাবল, বা কে কী বলল এরা একদম পাত্তা দেয়না। এরা নিজদের মতো চলতে ভালোবাসে। এরা খুব লাস্যময়ী হয়। এদের বোল্ড ব্যক্তিত্বের সঙ্গে পাল্লা দিতে পারে এমন দুটো রং হল উজ্জ্বল কমলা- লাল শেড এবং ডার্ক বেরি শেড।

ধনু রাশি

এরা একটু স্পষ্টবক্তা হয়। দুমদাম মুখের উপর সত্যি কথা বলে দেওয়া এদের স্বভাব। লোকজনের সামনে এরা দেখায় যে কোনও কিছুতে এদের কিছু যায় আসে না। কিন্তু মনে মনে এরা সবার মতামতকে গুরুত্ব দেয়। তাই এদের জন্য সেরা হল পার্পল শেডের বোল্ড কোনও রং। (wear nail polish shade according to zodiac sign)

মকর রাশি

মকররাশির জাতিকারা হল নিশাচর প্রাণী। এরা রাতে পার্টি করতে, রাত জেগে অফিসের কাজ করতে বা কলেজের পড়াশোনা করতে ভালবাসে। ডার্ক ব্রাউন, ব্ল্যাক, পার্পল ইত্যাদি হল এদের কালার।

কুম্ভ রাশি

কুম্ভরাশির জাতিকারা হল কুঁড়ে। এদের সাজতে ভাল লাগলেও ইচ্ছে করে না। এরা স্বপ্ন দেখতে ভালবাসে এবং বেশিরভাগ সময় বাস্তব জগত থেকে দূরে থাকতে চায়। এদের জন্য আদর্শ রং হল ফাঙ্কি বেরি, লাইম শেড বা পার্পল।

মীন রাশি

মীন রাশির জাতিকাদের জন্য ইলেক্ট্রিক ব্লু নেল পলিশ

এরা ছটফটে স্বভাবের। এক জায়গায় বসে থাকা এদের কম্ম নয়। কোনও অদ্ভুত রং  যেমন বার্নট সিয়েনা বা অ্যাকোয়া মেরিন ব্লু, নিয়ন গ্রিন  – এই ধরণের নেল পলিশ শেড এদের জন্য দুর্দান্ত। (wear nail polish shade according to zodiac sign)

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

19 Aug 2021

Read More

read more articles like this
good points logo

good points text