বিনোদন

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়-এর জীবনে ‘বিয়োগ’ না, চলছে একের পর এক খুশির ‘যোগ’

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Nov 9, 2020
অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়-এর জীবনে ‘বিয়োগ’ না, চলছে একের পর এক খুশির ‘যোগ’

বিগত কয়েদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একটা গুঞ্জন উঠেছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (srabanti chatterjee) নিয়ে। নেটিজেনদের একাংশ তো শ্রাবন্তীকে নিয়ে রীতিমত কুরুচিকর মন্তব্য করতেও ছাড়েননি।  তবে এই সব ট্রোলের জবাব শ্রাবন্তী দিলেন অন্যভাবে। কথায় না, কাজে! আচ্ছা, বলছি কী হয়েছিল।

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন উঠেছে শ্রাবন্তী (srabanti chatterjee) ও রোশনের মধ্যে নাকি কিছু সমস্যা দেখা দিয়েছে যা প্রায় বিবাহবিচ্ছেদ পর্যন্ত গড়িয়েছে। নিজেদের ইন্সটাগ্রাম (instagram) অ্যাকাউন্টে নাকি একে অপরকে আনফলো করেছেন শ্রাবন্তী (srabanti chatterjee) ও রোশন। শুধু তাই না, রোশনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে (instagram) শ্রাবন্তীর কোনও ছবি তো নেই-ই এমনকি তাঁদের বিয়ের ছবিও নেই। আর ঠিক এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বাতাসের থেকেও দ্রুত ছড়িয়েছে শ্রাবন্তীর ‘তৃতীয় বিয়ে ভাঙার খবর’।

এই বিষয়ে অবশ্য শ্রাবন্তী মুখ খোলেননি। নিজের ইনস্টাগ্রামে (instagram) অন্য কিছুই পোস্ট করেছেন তিনি। যদিও শুরুটা করেছিলেন তাঁর ছেলে অভিমন্যু। “বড় কিছু আসছে” – এই ক্যাপশন দিয়েই মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছিল অভিমন্যু। আর তারপরেই শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম (instagram) হ্যান্ডে শেয়ার করেন সেই ‘বড় কিছু’টি আসলে কী! নতুন একটি ফিটনেস সেন্টার শুরু করছেন তিনি।

আবার অন্যদিকে শ্রাবন্তীর (srabanti chatterjee) জীবনে কিন্তু কাজ আসছে হুড়মুড়িয়ে। এই প্রথবার তাঁকে দেখা যাবে ওয়েব সিরিজে (web series)। একটি বাংলা ওটিটি প্ল্যাটফর্মের নতুন ওয়েব সিরিজ ‘দুজনে’-তে কাজ করছেন শ্রাবন্তী, সঙ্গে রয়েছে সোহমও। এর আগে শ্রাবন্তী ও সোহম বড় পর্দায় অনেক ছবিতে কাজ করেছেন। এটি দুজনেরই প্রথম ওয়েব সিরিজ। শোনা যাচ্ছে এটি একটি থ্রিলার-রোম্যান্স।

ওয়েব সিরিজটি লিখেছেন মিতালি ভট্টাচার্য।  মিতালি ভট্টাচার্য মূলত বলিউডেই কাজ করেন। বাংলা ওটিটি প্ল্যাটফর্মে এটি তাঁর প্রথম কাজ। গতকাল, অর্থাৎ ৮ই নভেম্বর থেকে ‘দুজনে’-র শুটিং শুরু হয়েছে। করোনা পরিস্থিতিতে ও লকডাউনের জেরে অবেক দিন শুটিং বন্ধ ছিল। সঙ্গে বন্ধ ছিল সিনেমা হলও। ফলত, ওটিটি-র চাহিদা বেড়েছে অনেকটাই। গত কয়েক মাসে অনেক সিনেমাও মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। ওয়েব সিরিজের সংখ্যাও বেড়েছে।

শ্রাবন্তী (srabanti chatterjee) প্রথমবার ওয়েব সিরিজে (web series) কাজ করতে পেরে যে দারুণ খুশি, তা তিনি নিজেই জানিয়েছেন। এটি তাঁর প্রথম ওটিটি কাজ। সঙ্গে সোহম আছেন বলে আনন্দ আরও বেশি, এর আগে শ্রাবন্তী ও সোহম বেশ কিছু বাংলা সিনেমাতে একসঙ্গে কাজ করেছেন। পুরনো সহকর্মীর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুশি সোহমও।

দুজনে-র গল্প মোটামুটি এরকম – অহনা ও অমর স্বামী-স্ত্রী। দুজনের জীবন মোটামুটি ঠিকই চলছিল, কিন্তু ঘটনাচক্রে দুজনেই ফেঁসে যায় এক বিশ্রী কেলেঙ্কারিতে, আর সেখান থেকেই ঘনীভূত হতে শুরু করে রহস্য ও কাহিনী। ছবির শুটিং শেষ হলেই মুক্তির দিন ঘোষণা করা হবে। আর যেহেতু এটি অনলাইনেই দেখা যাবে, তাই কষ্ট করে আপনাকেও বাড়ি থেকে বেরতে হবে না।

কাজেই বোঝা গেল, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়-এর (srabanti chatterjee) জীবনে ‘বিয়োগ’ না, একের পর এক নতুন খুশি ‘যোগ’ হচ্ছে।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!