home / Party
বান্ধবীদের সাথে নাইট আউট প্ল্যান? কি পরবেন দেখে নিন

বান্ধবীদের সাথে নাইট আউট প্ল্যান? কি পরবেন দেখে নিন

আর মাত্র দুদিন পরেই ফ্রেন্ডশিপ ডে। এই উইকেন্ড তো অবশ্যই বন্ধুদের জন্য তোলা আছে! এবার আজ অব্দি কাজ সামলে ভেবে রেখেছেন কি পরবেন সেদিন? কোনও চিন্তা নেই আজ জেনে নিন কিরকম পোশাক পরবেন তাহলে আপনার বান্ধবীদের গ্রুপ যখন নাইট আউটের কথা বলবে আপনি তখন একদম রেডি থাকবেন। (what to wear on a night out with friends)

জিন্স সবসময় ইন

কৃতি শ্যানন

বান্ধবীদের সাথে রাতজেগে পার্টি বা আড্ডা দেওয়া মানে সেখানে যতটা আরামদায়ক পোশাক পরা সম্ভব পরে যেতে হবে। জিন্সের থেকে আরামদায়ক আর সহজ পোশাক কি হতে পারে! তাই জিন্স আর টপ অলওয়েজ ইন। দারুণ হয় যদি ফেডেড জিন্স হয় সাথে কালো টপ আর এটা ড্রেস কোড হিসেবে বন্ধুদের পুরো গ্রুপই পরেন। (what to wear on a night out with friends)

ট্রাউজার

জিন্সের পরিবর্তে ট্রাউজার বা অন্য ধরণের প্যান্টও ভাল অপশন। সাথে জংলী প্রিন্টের টপ বা সুতির লম্বা কুর্তি। চুলটা উঁচু করে পনিটেল বা খোঁপা করে নিতেন পারেন।

মিনি স্কার্ট

মেয়েদের গ্রুপ আর মিনি স্কার্ট একটা চূড়ান্ত কম্বিনেশন। এরকম সারারাত জেগে মজা করার সুযোগ সর্বদা আসে না তাই সেদিন চুটিয়ে সেজে নিন আর আনন্দ করুন। মিনি স্কার্টের সাথে ইন করে শার্ট বা টপ পরতে পারেন। যদি শীতের এলাকাতে থাকেন তাহলে লেদার জ্যাকেট দিয়েও স্টাইল করতে পারেন (যা এখন কলকাতাতে ভাবলেও ঘাম হবে!)

লাল রঙের ড্রেস

প্রিয়াঙ্কা চোপড়া

লাল রঙ সাথে গার্ল গ্যাং- এই যুগলবন্দী যাকে বলে ক্লাসিক। যে কোনও পোশাক পরুন তবে উজ্জ্বল লাল রঙের তাতে আপনাদের প্রত্যেকের ছবিও আসবে দারুণ আর আলাদা কনফিডেন্স পাবেন। (what to wear on a night out with friends)

জাম্পস্যুট

কৃতি খারবান্দা

কোথাও ক্যাজুয়ালি আড্ডা মারা বা ঘুরতে যাওয়ার জন্য আমার ব্যক্তিগতভাবে জাম্পস্যুট খুব পছন্দের এক পোশাক। এটি পরলে এমনিতেই একটা স্মার্ট লুক এসে যায় বলে মনে হয়। জাম্পস্যুটের সাথে জাঙ্ক গয়না বা ফাঙ্কি নেকপিস থেকে সানগ্লাস সবই পরা যায়। (what to wear on a night out with friends)

বান্ধবীদের সাথে নাইট আউটের জন্য এই কয়েকটি পোশাক খুবই আকর্ষণীয় এবং ফ্যাশনেবল হবে। এবার আপনি যাতে কমফর্টেবল তাই পরবেন ব্যস। ফ্রেন্ডশিপ ডে’তে খুব মজা করুন সব বান্ধবীদের সাথে আর ছবি আপলোড করে আমাদের ট্যাগ করতে পারেন। 

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

29 Jul 2022

Read More

read more articles like this
good points logo

good points text