Advertisement

ডি আই ওয়াই ফ্যাশন

আপনি কি ইন্ট্রোভার্ট? তবে এই পোশাকগুলো আপনার জন্য একদম পার্ফেক্ট

Indrani BoseIndrani Bose  |  Jun 14, 2021
আপনি কি ইন্ট্রোভার্ট? তবে এই পোশাকগুলো আপনার জন্য একদম পার্ফেক্ট

আমরা যাঁরা কম কথা বলি, তাঁদের নিয়ে অন্যদের অনেক অভিযোগ। কেন আমরা কম কথা বলি, কেন আমরা সোশ্যাল গ্যাদারিংয়ে যেতে চাই না। কেন ভিড় দেখেই আমরা পালাই ইত্যাদি ইত্যাদি। কেন দুঃখ হলে বা রাগ হলে সেই বিষয়ে কাউকে বলি না, শুধুই চুপ করে থাকি। এরকম কত প্রশ্ন যে আমাদের বিঁধে গিয়েছে, তার হিসেব রাখিনি। কী করে বোঝাই, আসলে বেশি মানুষ দেখলেই আমার অস্বস্তি শুরু হয়। কোনও পার্টিতে গেলে আমি অক্সিজেন নিতে পারি না। আমার জন্য যেন আমার নিজের স্পেসটুকুই সবচেয়ে ভাল। কী বলছেন? নিজের সঙ্গে মিলে যাচ্ছে? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আচ্ছা আমরা তাহলে কারা বলুন তো?

আমরা হলাম ইন্ট্রোভার্টস (an introvert) ! যাঁদের কথা শুনলেই লোকে ভাবে, “উফ! আবার বোর করবে।” আমরা ঠিক তাঁরাই। এখন ভাবছি, ইন্ট্রোভার্টদের (an introvert)জন্য আলাদা করে কি কিছু ফ্যাশন স্টেটমেন্ট হয়। অবশ্যই হয়। এমন কয়েকটি জিনিস আপনি পরতে পারেন, যাতে লোকে দূর থেকেই আপনাকে দেখে বুঝে যাবে আপনি ইন্ট্রোভার্ট। আর আপনাকে বিরক্ত করতে আসবে না। আপনিও আপনার পোশাক ও অ্য়াক্সেসরিজে কম্ফোর্ট বোধ করবেন। আসুন জেনে নেওয়া যাক ইন্ট্রোভার্টের ফ্যাশন কেমন হবে!

সানগ্লাস!

আমরা সবথেকে বেশি কী অপছন্দ করি? রাস্তায় বা কোনও পরিচিত জায়গায় গেলে কোনও পরিচিতের সঙ্গে যেন আমাদের চোখে চোখ না পড়ে যায়। কারণ তাহলেই আমাদের কথা বলতে হবে। সানগ্লাস এমন একটি জিনিস, যা পরলে আপনার চোখ ঢাকা থাকে। আপনি দূর থেকে কাউকে দেখেও না তাকানোর ভান করে চলে যেতে পারেন। পরে তাঁরা ডাকলে বললেন, ওহ আমি তো দেখতেই পাইনি! দ্বিতীয় কথা, মানুষের চোখ মানুষের অনুভূতি প্রকাশ করে। আপনার রাগ, কান্না, আনন্দ সবার থেকে লুকিয়ে রাখতে সানগ্লাস ছাড়া আর ভাল কোনও অপশন হয় কি(fashion tips for introvert) ?

 

 

বড় হ্যাট!

OMG! এই কথাটা ভেবে দেখেছেন? আপনার মুখের অর্ধেকটা অংশই যদি টুপিতে ঢাকা পড়ে(fashion tips for introvert) , কে আপনাকে দেখতে পাবে? আপনি কোথাও ঘুরতে গিয়েছেন, তাহলে অবশ্যই আপনার সবথেকে বড় হ্যাট নিয়ে নিন। যাতে রাস্তায় আপনাকে কেউ দেখতে না পায়। মানে দেখতে পেলেও চিনতে না পারে। কারণ, আপনার মুখের অর্ধেকের বেশি অংশই ঢাকা।

 

হুডি!

আহা এর থেকে পছন্দের আউটফিট আর কী হতে পারে। আপনি একটা ওভারসাইজড হুডি কিনে নিন। কোনও গেট টুগেদারে যেতে হবে বলেই গিয়েছেন। তখন সেই হুডি পরে (fashion tips for introvert) যান। সবার থেকে আলাদা থাকার জন্য় হুড আপ করে নিন। চোখ পর্যন্তও টেনে নিতে পারেন। এতে আপনার ঘুমও ভালো হবে এবং আপনাকে কেউ বিরক্তও করবে না।

স্লোগান টি-শার্ট

স্লোগান টি-শার্ট হোক ইন্ট্রোভার্ট স্টাইলেই। মানে শার্টের গায়ে এরকম স্লোগান যেন লেখা থাকে, যা দেখেই সবাই বুঝতে পারে আপনি ইন্ট্রোভার্ট ও কথা বলতে সব থেকে বেশি অপছন্দ করেন !

যেমন –

  • Socialy Awkward
  • I am allergic to Dust and People
  • I came I saw I left
  • Internet Down

এইসব স্লোগান লেখা টি-শার্ট ট্রাই করুন (fashion tips for introvert) । আপনাকে দেখতেও কুল লাগবে। আপনার বক্তব্যও প্রকাশ হবে।

https://bangla.popxo.com/article/4-fun-ways-to-drape-a-saree-in-bengali

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!