home / ডি আই ওয়াই লাইফ হ্যাকস
এই ৬টি ঠোঁটের অধিকারিণীরা এইসব গুণের মানুষ হন

এই ৬টি ঠোঁটের অধিকারিণীরা এইসব গুণের মানুষ হন

সুন্দর ঠোঁট পেতে কে না চায়! সুন্দর ঠোঁটের হাসিতে মুগ্ধ হয় পুরুষেরা। আবার এই সুন্দর ঠোঁট দেখে বোঝাও যায় আপনি মানুষটা আসলে কেমন! কৌতুহল হচ্ছে জানতে তাই না? আর সাসপেন্সে রাখব না তাহলে..

ভরাট ঠোঁট 

আপনি অনেক ভাগ্যবতী কারণ এই ঠোঁট যাদের থাকে বাকিরা তাদের হিংসে করে। সাধারণত এইরকম ঠোঁট যাদের থাকে তারা প্রচন্ড সহানুভূতিশীল হন, সম্পর্কের যত্ন নেন এবং তাতে আনন্দ খুঁজে পান, সবার আগে আপনার চারপাশের লোকদের খেয়াল আগে রাখেন। আপনি উদার বললে ভুল হবে না। সাথে খুব আত্মবিশ্বাসী এবং দৃঢ়চেতা। (what your lips say about your personality)

পাতলা ঠোঁট

বলা হয় যে পাতলা ঠোঁটযুক্ত লোকেরা সাধারণত স্বয়ংসম্পূর্ণ এবং তারা নিজের সঙ্গেই নিজে খুব ভাল থাকেন। তবে তাদের প্রেমের সম্পর্ক খুব টালমাটাল পরিস্থিতির মধ্যে দিয়ে যায়। দীর্ঘস্থায়ী সম্পর্কের জন্য তাদের ধৈর্য ধরতে হবে তারসাথে নিজের এবং সঙ্গীর চাহিদার মধ্যে একটা ভারসাম্য বজায় রাখতে হবে। (what your lips say about your personality) যেহেতু আত্মমর্যাদাবোধ প্রবল হয় তাই একটু খটাখটি লেগে যায় আর কি!

চওড়া ঠোঁট

আপনার চওড়া ঠোঁট একটি অন্ধকার ঘরকে উজ্জ্বল করে দেয় কারণ আপনার হাসি অত্যন্ত সংক্রামক। আপনি অত্যন্ত আশাবাদী এবং আপনার সামাজিক বৃত্ত খুব বড় কারণ আপনি শুধু কথা বলতে ভালোবাসেন তাই নয়, আপনার কথোপকথনের সাথে বাকি লোকদের জড়িয়ে ফেলেন। আপনি সেই রাত ২টোর বন্ধু যে সবসময় তার বন্ধুদের পাশে থাকে। আপনার সাথে থাকতে চায় না এরকম কম মানুষই আছে। (what your lips say about your personality)

ফোলা ঠোঁট

আপনি সেই মেয়ে যিনি একটু ড্রামা পছন্দ করেন বা বলা ভাল স্পটলাইট সবসময় নিজের ওপর রাখতে চান! আপনি মানুষের সমস্ত মনোযোগ নিয়ে ফেলেন আপনার চরিত্রের পজিটিভিটি দিয়ে! আপনি অনেকটা জব উই মেট-এর গীত যে নিজেই নিজের সবথেকে ফেভারিট। বলা বাহুল্য, আপনি নিজেকে প্যাম্পার করতে পছন্দ করেন এবং অবশ্যই আপনি যে কোনও নিস্তেজ পার্টিতে জীবন এনে দিতে পারেন।

কিউপিড বো যুক্ত ঠোঁট

একটি সু-সংজ্ঞায়িত কিউপিড বো প্রকাশ করে যে আপনি অত্যন্ত সৃজনশীল এবং আপনার ব্যতিক্রমী কমিউনিকেশনের দক্ষতা দিয়ে যে কাউকে হারিয়ে দিতে পারেন। কিন্তু কখনও কখনও আপনি এমন কিছু কথা বলে থাকেন যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। সুতরাং আপনার এটির জন্য সতর্ক হওয়া উচিত। (what your lips say about your personality)

কিউপিড বো ছাড়া ঠোঁট

বলা হয়ে থাকে যে যাদের কোন নির্দিষ্ট কিউপিড বো নেই তারা প্রায়শই অত্যন্ত আবেগপ্রবণ (পড়ুন: উদার) হন। কিন্তু এটা বলার অপেক্ষা রাখে না যে তারা ভালো-মন্দ বিবেচনা না করেই সিদ্ধান্ত নেন। এই ধরণের মানুষ বিবেকবান এবং সহানুভূতিশীল হন।

আপনার ঠোঁট এর মধ্যে কোন বিভাগে পড়ে তা আমাকে জানাতে ভুলবেন না যেন!

 POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

05 Aug 2022

Read More

read more articles like this
good points logo

good points text