home / ফ্যাশন
কনের জন্য ডিজাইনার শাড়ি বা লেহঙ্গা কেনার সেরা ঠিকানা

কনের জন্য ডিজাইনার শাড়ি বা লেহঙ্গা কেনার সেরা ঠিকানা

বাঙালি বিয়েতে যদিও লাল টুকটুকে বেনারসি শাড়ি পরেই আমরা কনেকে দেখতে অভ্যস্ত, তবুও এমন কথা তো কোথাও বলা নেই যে বেনারসি শাড়িই পরতে হবে! আপনি যদি চান তাহলে কিন্তু অন্যরকমের পোশাকও পরতে পারেন। অবশ্য বউভাতে এখন অনেক মেয়েই লেহঙ্গা বা অন্যান্য ধরনের শাড়ি পরেন। (where to buy designer bridal sarees and lehengas in kolkata)

জরদৌসি হোক অথবা স্টোন এবং চুমকি বসানো ডিজাইনার শাড়ি পরা কনে কিন্তু এখন বাঙালি বিয়েবাড়িতেও আকছার দেখা যায়। আপনিও কি এরকম একটু অন্য ধরনের সাজ করতে চাইছেন নিজের বউভাতে? তা হলে এই প্রতিবেদনটি অবশ্যই আপনার কাজে লাগবে। দেখে নিন কলকাতাতে কোথায় কোথায় পেয়ে যাবেন বউভাতের জন্য ডিজাইনার লেহঙ্গা এবং শাড়ি

কম বাজেটে ডিজাইনার শাড়ি

আপনি যদি একটু কম বাজেটে ডিজাইনার শাড়ি কিনতে চান আপনার বউভাতে বা বিয়ের তত্বের জন্য তা হলে চলে যান আশুতোষ মুখার্জি রোডের পালকি-তে। এখানে আপনি দারুণ দারুণ ডিজাইনের শাড়ি ছাড়াও পেয়ে যাবেন ভারী এবং হালকা লেহঙ্গা, ড্রেপ ড্রেস ও নানা ডিজাইনের কুর্তা। অনেকেরই যদিও শাড়ি পরা অভ্যাস থাকেনা, তাঁরা নিরাশ হবেন না, কারণ এখানে চুড়িদার, আনারকলি এবং সালোয়ার-কামিজের কালেকশনও দেখার মতো। (where to buy designer bridal sarees and lehengas in kolkata)

কেমন দাম পড়বে – হালকা লেহঙ্গা মোটামুটি ১৫,০০০ টাকা থেকে শুরু। যদি তত্বের জন্য ডিজাইনার শাড়ি কিনতে চান তাহলে মোটামুটি ১৫,০০০ টাকা থেকে দাম শুরু হবে। 

ঠিকানা – ১১৮ এ, আশুতোষ মুখার্জি রোড, ভবানিপুর, কলকাতা – ৭০০০২৫

ফোন নম্বর – ৯৮৩০৮৮২৮৫৮

যদি লেহঙ্গা আর শাড়ি দুটোই চান

বউভাতে পরার জন্য দারুণ দারুণ ডিজাইনের লেহঙ্গাই নয়, সিমায়া-তে পেয়ে যাবেন সুন্দর শাড়িও। গোটাপাত্তি থেকে শুরু করে বেশ দামী জরদৌসি পর্যন্ত সবই পাবেন। যদি কম দামে নমস্কারি শাড়ি কিনতে চান তা-ও পেয়ে যাবেন এই বুটিকে, জরির পাড় বসানো সাধারণ সুতির শাড়ির দাম শুরু মোটামুটি ৭০০ টাকা থেকে। এখানে আপনি কাস্টমাইজ করেও বউভাতের পোশাক তৈরি করাতে পারেন। (where to buy designer bridal sarees and lehengas in kolkata)

কেমন দাম পড়বে – হালকা লেহঙ্গা এবং শাড়ি মোটামুটি ২৫,০০০ টাকা থেকে শুরু।

ঠিকানা – ১০/৪ ডি, এলগিন রোড, কলকাতা – ৭০০০২০ (ফোরাম মলের কাছে)

ফোন নম্বর – ৯০৭৩৩১৬২৫৬

ডিজাইনার লেহঙ্গা কিনতে চাইলে

তরুন তহলইয়ানি থেকে শুরু করে রিনা ঢাকা, রোহিত বাল, জে জে ভলায়া, মনীশ অরোরা – নানা ডিজাইনারের তৈরি বিয়ের পোশাক আপনি এখানে পেয়ে যাবেন। শাড়ি, সালোয়ার-কামিজ, লেহঙ্গা – কী নেই এই স্টুডিও-তে! বিয়েতে এবং বউভাতে যদি নামী ডিজাইনারের লেবেলের পোশাক পরতে চান তাহলে আপনাকে ভেদমে আসতেই হবে।  (where to buy designer bridal sarees and lehengas in kolkata)

কেমন দাম পড়বে – এখানে আপনাকে আগে অর্ডার দিতে হবে। আপনার পছন্দ করা ডিজাইনের ওপরে দাম নির্ভর করবে।

ঠিকানা – ৩৩, শেক্সপিয়র সরণি, কলকাতা – ৭০০০১৭ (কলামন্দিরের কাছে, রানি বিড়লা গার্লস কলেজের ঠিক উল্টোদিকে)

ফোন নম্বর – ০৩৩-২২৮০০১৩১/৩২

ছবি সৌজন্য: স্বস্তিকা দত্ত

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

26 Oct 2021

Read More

read more articles like this
good points logo

good points text