home / ফ্যাশন
রাশি অনুযায়ী দেখে নিন আপনার পুরুষসঙ্গী কোন ধরনের লঁজারি পছন্দ করেন

রাশি অনুযায়ী দেখে নিন আপনার পুরুষসঙ্গী কোন ধরনের লঁজারি পছন্দ করেন

কোনও পুরুষের মনে জায়গা তৈরি করার সবচেয়ে সহজ উপায় কী বলুন দেখি! যদিও কথায় আছে, পুরুষের হৃদয়ে প্রবেশ করতে হলে তাকে ভরপেট সুস্বাদু খাওয়াতে হয়, কিন্তু এখনকার পুরুষদের শুধু খাবার দিলেই চলে না, তাঁদের অনেক বেশি চাহিদা! তবে একটা সহজ রাস্তা কিন্তু এখনও সেই পুরনো দিনের মতোই কার্যকরী; সেক্সি লঁজারি (lingerie)!

দেখুন, এমনিতেই আপনার নানা পোশাকের জন্য নানা রকমের লঁজারি তো প্রয়োজন, আপনি যদি সেই লঁজারি দিয়েই আপনার সঙ্গীর (partner) মন জয় করে নিতে পারেন, তা হলে তো ভালই। এবার বরং দেখে নিন, আপনার সঙ্গীর রাশি (zodiac) অনুযায়ী কেমন ধরনের লঁজারি পরলে আপনাকে তিনি বলবেন, ‘গভীরে যাও’!

মেষ রাশি: আমরা সবাই জানি মেষ রাশির পুরুষ বা মহিলা – দু’জনেই বিছানায় খুব বেশি প্যাশনেট হন; আর উজ্জ্বল লাল রঙ প্যাশনের প্রতীক! নেট হোক, লেস হোক, স্ট্রিং লাগানো হোক বা যে ডিজাইনেরই হোক, মেষ রাশির পুরুষের মনে জায়গা করতে লঁজারি পরুন উজ্জ্বল লাল রঙের!

বৃষ রাশি: রুচিসম্মত ডিজাইন, প্যাটার্ন, রঙ এবং নকশার লঁজারি যেমন বৃষ রাশির পুরুষদের মনে আপনার সম্পর্কে একটা দারুণ ধারণা তৈরি করতে পারে, ব্যাপারটা যদি উল্টো হয় তা হলে কিন্তু আপনাকে নিজের মন থেকে বের করতেও তাঁদের খুব একটা সময় লাগবে না!

মিথুন রাশি: হলুদ, সোনালি, কমলা, আগুনরঙা – এগুলো মিথুন রাশির পুরুষদের পছন্দ! এই ধরনের রঙের লঁজারি কিন্তু মিথুন পুরুষদের আকর্ষণ করতে পারে খুব সহজে! আর যদি ডিজাইনের কথা বলেন, আরামটাই এঁদের কাছে আসল।

কর্কট রাশি: স্টাইলিশ কিন্তু একটু রক্ষনশীল – এই হল কর্কট রাশির পুরুষদের চারিত্রিক বিশিষ্ট্য! আপনার পুরুষ সঙ্গীর রাশিও যদি এটি হয় তা হলে বরং আপনি বেশ কিছু স্পোর্টস ব্রা কিনে রাখুন। এই লঁজারিগুলো একেবারেই খোলামেলা নয়। আবার আরামদায়ক আর স্মার্টও!

সিংহ রাশি: রাজকীয় – এই একটা শব্দই সিংহ রাশির মানুষদের জন্য উপযুক্ত! ঝলমলে নয় কিন্তু গর্জাস – এমন কোনও ডিজাইনের লঁজারি যদি আপনি পরেন আপনার পুরুশ-সিংহের সামনে তা হলে সত্যিই আপনি তার রানি হয়েই থাকবেন!

কন্যা রাশি: কন্যা রাশির পুরুষরা তাঁদের সঙ্গিনীদের মধ্যে লালিত্য ব্যাপারটা খুব পছন্দ করেন। আপনার পুরুষ সঙ্গীর রাশি যদি কন্যা হয় তাহলে লেস লাগানো অথবা নেটের লঁজারি পরে তার সামনে যান। আমাদের না হয় পরে একটা ছোট্ট ধন্যবাদ দিয়ে দেবেন!

তুলা রাশি: একটু ক্লাসি, একটু অভিজাত, একটু সফিসটিকেটেড – এই হল তুলা রাশির মানুষ! সব কিছুতে একটা ভারসাম্য রক্ষা করার অসাধারণ ক্ষমতা বোধয় এঁদেরই থাকে। হালকা কোনও রঙ যেমন আকাশি, গ্রে, সিলভার – এই ধরনের রঙের লঁজারি পরে একবার আসুন না আপনার পুরুষ সঙ্গীর সামনে…

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির মানুষরা খুব সেক্সি হন! পুরুষ হোক বা মহিলা – দু’জনেই কিন্তু যে-কোনও সেক্সি রঙ বা ডিজাইন খুব পছন্দ করেন। আপনার পুরুষ সঙ্গীর রাশি যদি বৃশ্চিক হয় এবং আপনি যদি তার হৃদয়ে রাজত্ব করতে চান, তা হলে এই মেরুন লঁজারিটি অনায়াসে ট্রাই করতে পারেন।

ধনু রাশি: ধনু রাশির পুরুষরা কল্পনাপ্রবণ হন, কাজেই ফিরোজা বা পার্পল রঙের লঁজারি পরেন, তা হলে কিন্তু আপনার পুরুষ সঙ্গী বেশ খুশি হবেন। চাইলে নিজের কল্পনাশক্তিকে কাজে লাগিয়ে ডিজাইনার বা লেস লাগানো লঁজারিও পরতে পারেন।

মকর রাশি: মকর রাশির পুরুষরা মাটির বড্ড কাছাকাছি থাকেন। আর খুব সম্ভবত সে কারণেই মেটে বা বাদামি বা খয়েরি রঙ তাঁদের খুব পছন্দের হয়। একটু রক্ষণশীল, কিন্তু কখনোই ‘আউট অফ স্টাইল’ নন; বাস্তবসম্মত এবং উল্টোপাল্টা খরচে বিশ্বাসী নন – এরকমই চারিত্রিক বিশিষ্ট্য হয় মকর রাশির মানুষদের; কাজেই সিম্পল ডিজাইনের লঁজারি পরুন, কোনও সমস্যা নেই; সম্ভব হলে ব্রাউন বা গাঢ় সবুজ রঙের লঁজারি পরলে আপনার সঙ্গী খুশিই হবেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির পুরুষদের জন্য ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে চলাটা যেমন জরুরি, ঠিক আরামটাও ততটাই জরুরি! এঁরা কখনওই অন্যকে ইম্প্রেস করার জন্য পোশাক পরেন না বা স্টাইল করেন না, আর এঁরা এমন মহিলা পছন্দ করেন যাঁরা ঠিক এঁদের মতোই হয়। কাজেই আপনি নিজের পছন্দ ও আরাম অনুযায়ী যে-কোনও স্টাইলের যে-কোনও ডিজাইনের বা যে-কোনও রঙের লঁজারি পরুন না কেন, কুম্ভ রাশির পুরুষরা আপনার আত্মবিশ্বাসটাই দেখবেন!

মীন রাশি: আপনার জীবনের পুরুষটির রাশি কি মীন? মীন রাশির মানুষরা সাধারণত ফিরোজা রঙটি ভীষণ পছন্দ করেন। এটি সমুদ্রের রঙ, কাজেই মাছের যে এই রং পছন্দ হবে তা স্বাভাবিক। আপনি কী ধরনের বা কোন স্টাইলের লঁজারি পরলেন তা নিয়ে যদিও এঁদের খুব একটা মাথা ব্যথা থাকে না, কিন্তু যে-কোনও ট্রেন্ডি ডিজাইন এঁদের পছন্দের!

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

09 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text