home / বলিউড ও বিনোদন
রণবীর ও আলিয়া সম্পর্কের আগে আরও কাকে কাকে ডেট করেছেন তাঁরা?

রণবীর ও আলিয়া সম্পর্কের আগে আরও কাকে কাকে ডেট করেছেন তাঁরা?

বি-টাউনে এখন আলিয়া ও রণবীরের বিয়ের খবর । সূত্র মারফত জানা যাচ্ছে, এই এপ্রিলেই বিয়ের পিঁড়িতেই বসছেন রণবীর ও আলিয়া । চেম্বুরের পৈতৃক বাড়ি আরকে হাউসে তাঁদের বিয়ের আসর বসবে চলতি মাসের মাঝামাঝি সময়ে। সব ঠিক থাকলে ১৭ এপ্রিল তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন। ১৪ এপ্রিল থেকেই শুরু হবে বিয়ের অনুষ্ঠান। এই সময় চলুন একটু অতীত সফর করা যাক। বিয়ের পিঁড়িতে বসার আগে আরও কার কার সঙ্গে রোম্য়ান্টিক সম্পর্ক ছিল আলিয়ার ও রণবীরের? রণবীরের প্রাক্তনের তালিকা (ranbir dated before) দেখে নিন, সঙ্গে আলিয়ারও…

আলিয়া ও সিদ্ধার্থ

দুজনের বলিউড ডেবিউ ছিল স্টুডেন্ট অফ দ্য় ইয়ার। সেই সময়েই একে অপরের প্রেমে পড়েন আলিয়া ও সিদ্ধার্থ। শোনা যায় ২ বছর সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু কোনওদিন জনসম্মুখে তাঁদের সম্পর্কের কথা বলেলনি। ব্রেক আপের পর একবার সিদ্ধার্থ একটি সাক্ষাৎকারে সেই কথা জানিয়েছিলেন।

আলিয়া ও আলি দাদারকর

আলিয়া বলিউডে ডেবিউ করার আগে দুজনে দীর্ঘদিনের সম্পর্কে ছিলেন। একসঙ্গে অনেক সময় কাটিয়েছেন বলে শোনা যায়। যদিও তাঁদের কেন সম্পর্ক ভেঙেছিল তা পরিষ্কার নয়।

রণবীর ও দীপিকা (ranbir dated before)

বাচনা হ্যায় হাসিনোর শুটিংয়ের সময় থেকেই একে অপরের প্রেমে পড়েন রণবীর ও দীপিকা। তাঁদের সম্পর্ক গভীরও হয়। রণবীরের নামে ট্যাটুও করান দীপিকাranbir dated before) । একে অপরের বাবা ও মায়ের সঙ্গেও তাঁদের যোগাযোগ ছিল। কিন্তু তাঁদের সম্পর্ক ভেঙে যায়, যখন দীপিকা জানতে পারেন যে, রণবীর তাঁকে ঠকাচ্ছেন।

রণবীর ও ক্য়াটরিনা

প্রায় ৬ বছর তাঁদের সম্পর্ক ছিল। রণবীর ও ক্য়াটরিনা কেন ব্রেক আপ করেছিলেন, তা এখনও অজানা।

রণবীর ও সোনম (ranbir dated before)

রণবীর ও সোনম দুজনেই সঞ্জয়লীলা বনশালির ছবিতে বলি ডেবিউ করেন (ranbir dated before) । সেই সময় থেকেই একে অপরের প্রতি দুর্বল হয়ে পড়েন তাঁরা। এরপর রণবীর দীপিকার প্রেমে পড়লেই তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

07 Apr 2022

Read More

read more articles like this
good points logo

good points text