home / ফ্যাশন
ঠান্ডায় লেদার জ্যাকেটে আপনি হয়ে উঠুন সুপার হট!

ঠান্ডায় লেদার জ্যাকেটে আপনি হয়ে উঠুন সুপার হট!

শহরে কিন্তু হালকা শীত পড়ছে। রাতের দিকে বেশ ঠান্ডা লাগে। বছরের প্রথম দিকে গরমের জন্য় একটু একটু করে আমরা প্রস্তুত হচ্ছিলাম। এরপর পুজোয় সুন্দর করে সাজার জন্য় বিভিন্ন ফ্যাশন টিপস প্রয়োজন ছিল আমাদের। এরপর ধীরে ধীরে শীতের সেই সুন্দর দিনগুলোর দিকে এগোচ্ছি। শীতের ফ্যাশন আপন করে নেওয়ার সময় আসছে। এই সময় পরতে পারেন লেদার জ্যাকেট (leather jacket) । এতে শীতও যেমন মানবে, আর অত্যন্ত শীতেও আপনি থাকবেন হট!

ড্রেসের সঙ্গে পরুন লেদার জ্যাকেট (leather jacket)

আপনি যে কোনও ঝুলের ড্রেস পরুন। তার সঙ্গে আপনি লেদার জ্যাকেট (leather jacket) পরতেই পারবেন। তা কখনও আউট অফ ফ্যাশন হয়ে যাবে না। আর আপনাকেও বেশ অ্যাট্রাক্টিভ দেখাবে। আর আপনি যদি বডি হাগিং ড্রেসও পরেন, তার সঙ্গেও লেদার জ্যাকেট বেশ মানানসই।

ক্যাজুয়াল আউটফিটের সঙ্গে পরুন লেদার জ্যাকেট (leather jacket)

আপনি যদি ক্যাজ়ুয়াল আউটফিটে ভরসা রাখেন, তার সঙ্গেও আপনি পরতেই পারেন এই লেদার জ্যাকেট (leather jacket) । ক্যাজুয়াল শার্ট ও ট্রাউজারের সঙ্গে বেশ লাগবে।

ফর্মালেও একইভাবে মানানসই লেদার জ্যাকেট (leather jacket)

লেদার জ্যাকেট (style with a leather jacket)আপনি কিন্তু ফর্মাল আউটফিটের সঙ্গেও পরতে পারেন। হয়তো আপনি অফিস যাচ্ছেন, আপনি ফর্মাল ট্রাউজার পরেছেন। তার সঙ্গে অনায়াসেই আপনি লেদার জ্যাকেট পরতে পারেন।

প্যাস্টেল জ্যাকেটে হয়ে উঠুন রঙিন

আপনার লেদার জ্যাকেট যে শুধুই কালো বা বাদামী হতে হবে, তা কিন্তু নয়। লাল, হলুদ ও অন্যান্য রঙেরও হতে পারে জ্যাকেট (style with a leather jacket)। আপনি তা পরতে পারেন ও নিজের একটি আলাদা স্টাইল কিন্তু তৈরি করতেই পারেন।

জিন্সের সঙ্গে পরুন লেদার জ্যাকেট

আপনি একটি বয়ফ্রেন্ড ফিট জিন্স পরলেন, তার সঙ্গে ক্যাজুয়াল টি-শার্ট। এবং এর উপরেই যদি একটি কালো রঙের লেদার জ্যাকেট চাপিয়ে নেন (style with a leather jacket)। সঙ্গে সঙ্গে আপনার লুক কিন্তু একদম পাল্টে যাবে। আপনাকে বেশ অ্যাট্রাক্টিভ দেখাবে তখন…

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

04 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text