home / রাশিফল সম্পর্কিত আর্টিকেল
কোন রাশির পুরুষরা মহিলাদের বেশি আকর্ষণ করেন

কোন রাশির পুরুষরা মহিলাদের বেশি আকর্ষণ করেন

এমনিতে তো সৃষ্টির আদিকাল থেকেই নারী ও পুরুষের মধ্যে জৈবিক নিয়মেই আকষর্ষণ তৈরী হয়। কেউ বাহ্যিক রূপ দেখে একে অন্যের প্রতি আকৃষ্ট হন (women fall for these people according to zodiac) তো কেউ আবার মনের সৌন্দর্যকে বেশি প্রাধান্য দিয়ে থাকেন। জ্যোতিষবিদ্যা অনুযায়ী আমাদের ১২টি রাশির মধ্যে ৪টি এমন রাশি আছে, যে রাশির পুরুষদের একটা অদ্ভুত ক্ষমতা আছে, যাতে তাদের প্রতিই মহিলারা বেশি আকৃষ্ট হন।

মিথুন রাশি

মিথুনরাশির পুরুষেরা কথার জাদুকর। আপনি যে কোনো বিষয়ে যে কোনো সময়ে তাদের সাথে কথা বলতে পারেন। এঁরা বুদ্ধিদীপ্ত হন এবং সবসময় নতুন কিছু বিষয়ে কথা বলতে ভালোবাসেন। এঁরা জানেন কিভাবে কোনো মহিলার সাথে কথা বলতে হয়, এঁরা খুব আবেগপ্রবণ হন। মেয়েরা সাধারণত এমন পুরুষ পছন্দ করেন যারা প্যাশনেট হন, আর মিথুনরাশির পুরুষেরা একদম সেরকম। ‘প্রিন্স চারমিং’ বলতে যা বোঝায়, মিথুনরাশির পুরুষেরা সেরকমই।

সিংহ রাশি

স্নেহশীল, প্রাণবন্ত, উষ্ণতায় পরিপূর্ণ – সিংহরাশির পুরুষদের জন্য এই বিশেষণগুলি যথাযথ। অগ্নিতত্ত্ব মুখ্য হওয়ার জন্য সিংহ রাশির পুরুষেরা (women fall for these people according to zodiac) ভীষণ রোমান্টিক স্বভাবের হন। এঁরা আত্মবিশ্বাসী, চার্মিং এবং প্রেমিক স্বভাবের হন। আর সত্যি কথা বলতে কি, আমরা মেয়েরা কিন্তু এরকম পুরুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে চাই। এই রাশির ছেলেরা খুব প্রভাবশালী হয় কিন্তু সাথে আবেগপ্রবণও; যদিও খুব কম মানুষই তাদের মনের অতলে পৌঁছতে পারেন!

তুলা রাশি  

তুলারাশির প্রতীক হলো দাঁড়িপাল্লা, এবং এই রাশির জাতকেরা খুব সুন্দরভাবে ভারসাম্য বজায় রাখতে পারেন। জ্যোতিষবিদ্যায় বলা হয়, যে তুলা রাশির পুরুষদের মধ্যে নাকি এমন একটা অদ্ভুত কিছু আছে, যাতে মেয়েরা আপনা-আপনিই এদের প্রতি এক অদম্য আকর্ষণ অনুভব করে! এঁরা প্রকৃত প্রেমিক হন এবং এদের কাছে ভালোবাসা খুব গভীর একটি অনুভূতি। যদিও প্রথমে এদেরকে দেখে লাজুক মনে হতে পারে, কিন্তু কোনো মহিলা যদি তুলারাশির পুরুষের সাথে সময় কাটান, তাহলে তিনি তাকে না ভালোবেসে থাকতে পারবেন না!

মকর রাশি

মকর রাশির পুরুষরা দেখতে এতটাই ভাল হন যে তাদের দিক থেকে চোখ ফেরানোটা খুব মুশকিল! মকররাশির পুরুষরা (women fall for these people according to zodiac) জীবনে সব কিছুকে খুব সিরিয়াসলি নেন, সেটা কাজই হোক কিংবা সম্পর্ক! এঁরা খুব একটা ফ্লার্ট করেন না, কিন্তু এতো সুন্দর করে কথা বলেন, যে অনেকসময় অনেকে সেটাকে ফ্লার্ট ভেবে ভুল করে ফেলে। যদিও মেয়েরা খুব সহজেই এদের প্রেমে পড়ে যায়, কিন্তু এই রাশির জাতকেরা ধুপধাপ করে প্রেমে পড়েন না, তবে যদি একবার পড়েন, তাহলে প্রাণপাত করে ফেলেন সেই সম্পর্ক রক্ষার জন্য!

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!    

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

05 Mar 2022

Read More

read more articles like this
good points logo

good points text