Advertisement

রিলেশনশিপ

রাশি অনুযায়ী আপনি কার সঙ্গে Sexually Compatible?

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  May 31, 2019
রাশি অনুযায়ী আপনি কার সঙ্গে Sexually Compatible?

Advertisement

আমাদের ভারতীয় সংস্কৃতিতে বিয়ের আগে আর যাই হোক না হোক কুষ্ঠীবিচার হবেই হবে! আর যদি গননায় দেখা যায় যে, আপনার আর আপনার হবু স্বামীর কোনও গুণই মিলছে না তাহলে আপনাদের মধ্যে যত গভীর প্রেমই থাক না কেন ভাই, কোনও না-কোনও তরফ থেকে একটা বাণী ঠিক শুনতে পাবেন – “এ বিয়ে হবে না!” আরে বাবা, মানছি যে রাশি-নক্ষত্র হয়তো খানিকটা প্রভাব ফেলে আমাদের জীবনে, কিন্তু তা বলে এত? সম্পর্ক তো আর শুধুমাত্র রাশি-নক্ষত্র দেখে তৈরি হয় না, সম্পর্ক টিকিয়ে রাখতে মাথার ঘাম পায়ে ফেলতে হয়। আর মনের যতই মিল থাকুক না কেন, শরীরের মধ্যে যদি সেই টানটা না থাকে, তাহলে যতই কুষ্ঠী মেলান না কেন, সম্পর্কে একটা সময়ের পর একঘেয়েমি আসবেই! তা যখন এতই রাশি-নক্ষত্র নিয়ে কথা হচ্ছে, একটু জেনে নেবেন নাকি যে আপনার রাশি অনুযায়ী আপনি কার সঙ্গে sexually compatible? মানে কোন রাশির জাতকেরা অন্য কোন রাশির জাতকদের প্রতি শারীরিক আকর্ষণ অনুভব করেন!

মেষ এবং সিংহ

মেষ রাশির (zodiac sign) জাতকেরা একটু অ্যাডভেঞ্চার পছন্দ করেন, সেটা জীবনের ক্ষেত্রেই হোক বা বিছানায়! আবার অন্যদিকে সিংহ রাশির জাতকেরাও খুব প্যাশনেট হন আর সেটা যখন তাঁরা কাউকে আদর করেন, সেক্ষেত্রেও প্রযোজ্য। কাজেই বুঝতেই পারছেন, মেষ এবং সিংহ একসঙ্গে হলে কী হতে পারে 😉

বৃষ এবং কন্যা

via GIPHY

বৃষ এবং কন্যা দু’জনেই ‘slow lover’. এঁরা দুজনেই সবকিছু বেশ সময় নিয়ে তারিয়ে তারিয়ে উপভোগ করতে পছন্দ করেন। আদর ব্যাপারটা তাঁদের কাছে একটা আর্ট। কাজেই বৃষ রাশির জাতক এবং কন্যা রাশির জাতকের মধ্যে সম্পর্ক তৈরি হলে সুগন্ধি মোমবাতির নরম আলোয় দুটো শরীর মিলেমিশে এক হয়ে যেতে সময় লাগবে না।

মিথুন এবং তুলা

your-ideal-sexual-partner-based-on-your-zodiac-sign %282%29

মিথুন রাশির জাতকেরা বেশ রোম্যান্টিক হন তবে একসঙ্গে মজা করতেও ভালবাসেন। শারীরিক মিলনের সময়ে তাঁরা নানারকম কল্পনা করতেও পছন্দ করেন। অন্যদিকে আবার তুলা রাশির জাতকেরাও মিলনের সময়ে কথা বলতে বিশেষ করে ‘dirty talk’ পছন্দ করেন যা মিথুনদের সেক্সুয়াল প্লেজার অনেকটাই বাড়িয়ে দেয়। বুঝতে পারছেন তো এঁরা ঠিক কতটা sexually compatible?

কর্কট এবং বৃশ্চিক

কর্কট রাশির জাতকেরা প্রচণ্ড আবেগপ্রবণ হন এবং বৃশ্চিক রাশির জাতকদের যদিও ‘প্লেবয়’ বা ‘ক্যাসানোভা’ বলে বদনাম আছে, তবুও তাঁরা যখন নিজেদের মনের মানুষকে খুঁজে পান তখন তাঁদের প্রতি খুবই নির্ভরশীল হয়ে যান – মানসিক এবং শারীরিক দু’দিক থেকেই।

ধনু এবং মীন

ধনু রাশির জাতকদের সেক্সুয়াল ড্রাইভ খুব বেশি হয় আবার ওদিকে মীন রাশির জাতকেরা রোম্যান্টিক স্বভাবের হলেও বিছানায় এঁদের পারফরম্যান্স দারুণ! এঁরা দুজনেই শারীরিক মিলনের সময়ে foreplay-কে খুব গুরুত্ব দেন।

মকর এবং কুম্ভ

via GIPHY

মকর এবং কুম্ভ – এই দুই রাশির জাতকদের মধ্যে একটা মিল আছে। এঁরা দুজনেই শারীরিক সম্পর্কের চেয়ে মানসিক সম্পর্ককে বেশি গুরুত্ব দেন। যতদিন না পর্যন্ত এঁরা তাঁদের মনের মানুষের সঙ্গে একাত্ম হতে পারেন, ততদিন শারীরিকভাবে স্বচ্ছন্দ হতে পারেন না। তবে একবার sexually compatible হয়ে গেলে …

গ্রাফিক্স সৌজন্যে – Giphy 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!