Advertisement

বিনোদন

শুটিং শুরু বিরসা দাশগুপ্তের নতুন ওয়েব সিরিজ ‘ব্ল্যাক উইডোজ’-এর!

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Sep 22, 2020
শুটিং শুরু বিরসা দাশগুপ্তের নতুন ওয়েব সিরিজ ‘ব্ল্যাক উইডোজ’-এর!

Advertisement

‘ব্ল্যাক উইডো’। এই শব্দ-বন্ধটি শুনলেই প্রথমে কী মনে আসে আপনার? এই প্রশ্নটি যদি কাউকে করা হয়, তাহলে অনেকেই বলবেন এক বিরল প্রজাতির মাকড়সার কথা। ব্ল্যাক উইডো হল এমন এক মাকড়সা, যা সম্ভোগের পর নিজের সঙ্গীকে ভক্ষণ করে। এই স্ত্রী প্রজাতির মাকড়সাগুলো এক কথায় বলতে গেলে অত্যন্ত ভয়ঙ্কর! আবার কেউ কেউ হয়ত ‘ব্ল্যাক উইডো’ বলতে প্রথমেই মারভেল কমিক্সের এক চরিত্রের কথা মনে পড়ে, এই কথা বলবেন। কিন্তু এখানে আমরা আজ অন্য ‘ব্ল্যাক উইড’-র কথা বলতে এসেছি। না একটু ভুল বললাম, তিন জন নারীর কথা বলতে আজ এই প্রতিবেদন লেখা।

ব্ল্যাক উইডোজের সঙ্গে পরিচালক বিরসা দাশগুপ্ত (ছবি -ইনস্টাগ্রামের সৌজন্যে)

আচ্ছা, আসল ব্যাপারটা খুলেই বলি, পরিচালচক বিরসা দাশগুপ্ত (birsa dasgupta) তাঁর নতুন প্রোজেক্ট ‘ব্ল্যাক উইডোজ’ (black widows) নিয়ে আসছেন খুব শীগগির। জনপ্রিয় ফিনিস টেলিভিশন সিরিজ ‘ব্ল্যাক উইডোজ’-এরই (black widows) ভারতীয় অনুকরণ দেখা যাবে জি-ফাইভের (zee 5) ওটিটি প্ল্যাটফর্মে। যদিও এর আগে ব্ল্যাক উইডোজ (black widows) অন্যান্য দেশে অন্যান্য ভাষায় তৈরি হয়েছে, তবে ভারতে এই প্রথমবার তা পরিচালক বিরসা দাশগুপ্তের (birsa dasgupta) হাত ধরেই আসছে। সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, শমিতা শেট্টি এবং মোনা সিং। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়, শরদ কেলকার, আমির আলি, রাইমা সেন এবং সব্যসাচী চক্রবর্তীকে।

টলিউড ও বলিউডের অনেকেই অভিনয় করছেন ব্ল্যাক উইডোজে (ছবি -ইনস্টাগ্রামের সৌজন্যে)

পরিচালকের কথায়, এটি একটি ডার্ক কমেডি সিরিজ হিসেবে তৈরি করা হবে। তিন বেস্ট ফ্রেন্ডের গল্প হল ব্ল্যাক উইডোজ (black widows)। তিন জনের স্বামীই কোনও না কোনওভাবে নিজ নিজ স্ত্রীয়ের প্রতি কখনও না কখনও অন্যায় করেছেন; এবং এই তিন বন্ধুর মধ্যে কারও বিবাহিত জীবনই সুখী নয়। তাঁরা ঠিক করে রোজ রোজ এই হেনস্থা আর অশান্তি থেকে মুক্তি পেতে নিজেরা একজোট হয়ে বরেদের খুন করবে। কিন্তু বিধি বাম। এক জনের স্বামী বেঁচে যায়।

বেঁচে যাওয়া মানুষটি এবার উঠে পড়ে লাগে প্রতিশোধ নিতে। এখন কথা হল, এই তিন বন্ধু কী উপায় খুঁজে বার করবে নিজেদের প্রান বাঁচাতে, নাকি একে অন্যের পিঠে ছুরি মারবে? তাদের বন্ধুত্ব কতটা মজবুত আর একে অন্যের প্রতি কতটা বিশ্বাস তাদের মধ্যে আছে – এসব পরীক্ষায় উত্তীর্ণ হবে তাঁরা নাকি হবে না! সবটাই জানতে পারবেন, জি-ফাইভে (zee 5) সিরিজটি (black widows) মুক্তি পেলে।

শোনা যাচ্ছে, এই সিরিজটি (black widows) দুটি সিজনে দেখা যাবে এবং প্রথম সিজন হয়ত এ বছর ডিসেম্বরে মুক্তি পেতে পারে।  প্রথম সিজনে ১২টি এপিসোড দেখা যাবে, পরের সিজন সম্পর্কে বিরসা বা কলা-কুশলীদের কেউই মুখ খোলেন নি।  আপাতত শুটিং শুরু হয়েছে কোলকাতায়।

করোনা, লকডাউন এবং আরও অনেক বাধা-বিপত্তি পেরিয়ে শেষ পর্যন্ত যে শুটিং শুরু হয়েছে তাতেই আনন্দিত অভিনেতা-অভিনেত্রী এবং পরিচালক। যদিও সব রকম সতর্কতা মেনেই প্রতিটি শট শুট করা হচ্ছে বলেই জানানো হয়েছে।

মূল ছবি – ইনস্টাগ্রামের সৌজন্যে 

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!