যে প্রশ্নগুলি সচরাচর করা হয়ে থাকে
Contact care@popxo.com for assistance.
আপনার প্রোফাইল
popxo-তে আমার লেখা কারা দেখতে পাবেন?
শুধুমাত্র সাইনড ইউজাররাই আপনার লেখা দেখতে পাবেন।
আমি যে লেখাগুলি 'নাম প্রকাশে অনিচ্ছুক' হিসেবে লিখেছি, সেগুলোও কি কেউ দেখতে পাবেন?
নাম প্রকাশে অনিচ্ছুক' হিসেবে প্রকাশিত সব লেখা সকলেই দেখতে পাবেন। কিন্তু আসলে কে সেই 'নাম প্রকাশে অনিচ্ছুক', তা কেউই জানতে পারবেন না! এই সব পোস্টে আপনার নাম কোত্থাও দেখা যাবে না এবং আপনার পাবলিক প্রোফাইলেও কখনওই এই পোস্টগুলি দেখা যাবে না।
আমার সেভ করা বা বুকমার্ক করা পোস্টগুলি আমি কোথায় দেখতে পাব?
আপনার প্রোফাইল পেজে বুকমার্ক ট্যাব-এর নীচে এই সব বিষয়গুলি আপনি দেখতে পাবেন।
আমি কি আমার ইউজারনেম বদলাতে পারি?
যেহেতু আপনি ফেসবুক থেকে বা গুগল আইডি দিয়ে লগ ইন করেছেন, তাই সিস্টেম থেকেই আপনাকে একটি ইউজারনেম দিয়ে দেওয়া হবে।
আমি কি আমার প্রোফাইলের ছবি বদলাতে পারি?
নিশ্চয়ই পারেন! প্রথমে প্রোফাইল পেজে যান, সেটিংস-এ ক্লিক করুন, তারপর প্রোফাইল বাটনের উপরের এডিট-এ ক্লিক করুন এবং আপডেট করুন।
কীভাবে আমি আমার জন্মদিনটা পাল্টে দিতে পারি?
আপনার প্রোফাইল পেজের সেটিংস আইকন-এ যান। জন্মদিন-এ ক্লিক করুন এবং সঠিক জন্মদিন সেট করুন।
অন্য কোনও ইউজারকে কীভাবে ফলো করব?
সেই ইউজারের প্রোফাইলে ক্লিক করুন, তারপর ডান দিকে দেওয়া ফলো আইকনে ক্লিক করুন। ব্যস, এবার থেকে এঁকে আপনি ফলো করলেন!
অন্য কোনও ইউজারের সঙ্গে কীভাবে গল্প করব?
সেই ইউজারের প্রোফাইলে ক্লিক করুন, তারপর ডান দিকে দেওয়া চ্যাট আইকনে ক্লিক করুন। ব্যস, এবার থেকে তাঁর সঙ্গে দেদার গল্প করতে পারবেন।
অ্যাপে আমি যে পোল তৈরি করেছি বা প্রশ্ন করেছি, সেগুলি কী করে দেখতে পাব?
To see the questions and polls posted by you on the app, click on your profile and then click on ‘Your Posts’.
কোনও ইউজারের বিরুদ্ধে কেউ অভিযোগ করলে কী হয়?
popxo ওয়ার্ল্ড হল আমাদের ইউজারদের একটি প্রাইভেট কমিউনিটি। এখানে তাঁরা পরস্পরের সঙ্গে গল্প করতে পারেন, পরস্পরকে সাহায্য করতে পারেন এবং একে-অন্যের পাশেও দাঁড়াতে পারেন। তাই আমরা প্রাণপণ চেষ্টা করি যাতে এই পরিবেশ সুরক্ষিত রাখা যায়, যাতে কাউকে সাইবার বুলিয়িং, ট্রোলিং কিংবা স্প্যামিংয়ের কবলে পড়তে না হয়। তাই কারও বিরুদ্ধে অভিযোগ জমা পড়লে আমাদের টিম তা খুঁটিয়ে দেখে। বিশেষত, কারও বিরুদ্ধে যদি বারবার অভিযোগ জমা পড়ে, তা হলে তা আরও গুরুত্ব সহকারে বিচার করা হয়। তারপর থেকে তার উপর আমরা কড়া নজরও রাখি।
আশা করি, আমরা আপনাদের সাহায্য করতে পেরেছি। আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ!
আমার ব্যাজ এবং স্কোরের কী হবে?
আমরা দারুণ আকর্ষক সব ব্যাপার তৈরি করছি আপনাদের জন্য! তাই নিয়মিত আমাদের দেখতে থাকুন!
popxo কমিউনিটির নিয়মাবলী
কে-কে popxo-তে যোগ দিতে পারেন?
popxo শুধুমাত্র মেয়েদের জন্য তৈরি। ভারতে যেন মহিলাদের এমন একটি কমিউনিটি থাকে, যেখানে মহিলারা খোলাখুলি নিজেদের সব সমস্যার কথা আলোচনা করতে পারেন, এই ভাবনা নিয়েই তৈরি হয়েছিল popxo। আর সেই কারণেই আমাদের আড্ডায় পুরুষদের যোগ দেওয়ার অনুমতি নেই। অবশ্য তাঁরা চাইলে ওয়েবসাইট ঘুরে দেখতে পারেন, লেখা পড়তে পারেন, ভিডিয়ো দেখতে পারেন বা আমাদের লেটেস্ট কালেকশন থেকে কেনাকাটও করতে পারেন। তাই মহিলাদের উদ্দেশ্যে আমাদের বক্তব্য, প্রাণ খুলে নিজের মনের কথা বলুন এখানে, কোনও সঙ্কোচ করবেন না!
popxo-তে কী করা যাবে আর কী করা যাবে না?
করা যাবে:
  • - বিন্দাস নিজের মতো থাকুন। popxo-তে সকলেই নিজের মতো করে, নিজের ভাষায় কথা বলেন!
  • - অন্যকে সাহায্য করুন। ভুলে যাবেন না, পরস্পরকে সাহায্য করার জন্যই এই কমিউনিটি তৈরি করা হয়েছে। তাই অযথা খোঁচাখুঁচি করবেন না।
  • - কেউ কোনও প্রশ্ন করে থাকলে তার যথাযথ উত্তর দিন। সাহায্য করার চেষ্টা করবেন, সমালোচনা নয়।
  • - সকলে সহজেই বুঝতে পারেন এমন সোজা ভাষায় লিখুন। বানান ঠিক রেখে, সম্পূর্ণ বাক্যে উত্তর দেওয়ার চেষ্টা করুন।
  • - সকলকে নিরাপদে রাখার চেষ্টা করুন। যদি দেখেন, কেউ উল্টোপাল্টা কোনও কাজ করে popxo-র নিয়ম ভাঙার চেষ্টা করছে, সঙ্গে-সঙ্গে আমাদের জানান।
কী করবেন না:
  • - কারও পিছনে লাগবেন না, সমালোচনা করবেন না, ভয় দেখাবেন না এবং কারও উদ্দেশ্যে অবাঞ্ছিত কিছু মন্তব্য করবেন না।
  • - গ্রাফিক সেক্সুয়াল কনটেন্ট পোস্ট করবেন না। অন্য কাউকে সেক্স-বিষয়ক কোনও প্রশ্নও করবেন না।
  • - নিজের ইনস্টাগ্রাম-ইউটিউব-ব্যবসার চ্যানেল সম্পর্কে বকবক করবেন না। কোনও রাজনৈতিক দল বিষয়ক কিছু লিখবেন না বা মন্তব্য করবেন না।
  • - ব্যবসা, সেমিনার, হোয়াটসঅ্যাপ গ্রুপ নিয়ে কিছু লিখবেন না।
  • - একই প্রশ্ন বারবার করবেন না।
  • - কারও প্রতি ব্যক্তিগত রাগ থাকলে তা প্রকাশ করার জন্য তাঁর বিরুদ্ধে অভিযোগ করবেন না।
  • - যে-কোনও বেআইনি ব্যাপার (জালিয়াতি, ড্রাগস, পর্নোগ্রাফি) অবিলম্বে জানাবেন।
  • - নিজের ফোন নম্বর, মেল আই-ডি, সোশ্য়াল মিডিয়ার প্রোফাইল লিঙ্ক শেয়ার করবেন না। অন্য কারওরটা চাইবেন না।
popxo-র সব পোস্টের উপরেই কি নজর রাখা হয়?
আমরা সবকিছুর উপরেই নজর রাখার চেষ্টা করি যাতে সকলে নিয়ম মেনে পোস্ট করেন। যে পোস্টগুলি কমিউনিটির নিয়ম মানে না, সেগুলি আমরা লুকিয়ে ফেলি। আর যদি কেউ লাগাতার এরকম পোস্ট করতে থাকেন, তা হলে তাঁকে popxo থেকে ব্যান করে দেওয়া হয়।
আমার তৈরি ছবির পোল বা ছবি নিয়ে করা প্রশ্নগুলো কেন দেখতে পাচ্ছি না?
আমাদের মডারেটররা সব ছবিই চেক করেন। যদি সেগুলো কমিউনিটির নিয়মের মধ্যে থাকে, তা হলেই একমাত্র আপনার ফিড-এ সেগুলো দেখতে পাবেন। পুরো কাজটা হতে প্রায় ৬-৮ ঘণ্টা সময় লাগে।
আমি প্রশ্নের উত্তর দিয়েছিলাম। কিন্তু অ্যাপের কোথাও সেই উত্তর দেখতে পাচ্ছি না! কেন?
আমাদের একটি বিল্ট-ইন মডারেশন সিস্টেম আছে, যার মধ্যে কিছু ফ্ল্যাগড ওয়র্ড আগে থেকেই সেট করা আছে। যদি কোনও পোস্টে এই শব্দগুলি থাকে, তা হলে সিস্টেম আপনাআপনিই সেটিকে টেনে নেয় এবং আপনি পোস্ট করা সত্ত্বেও তা দেখতে পাবেন না। যদি দেখেন যে, প্রকাশ করুন বোতামটি ক্লিক করা সত্ত্বেও কোনও পোস্ট দেখা যাচ্ছে না, তা হলে ধৈর্য ধরুন। আমাদের মডারেটররা আপনার পোস্টটি বিচার করে দেখছেন এবং তা নিয়ম মেনে করা হয়ে থাকলেই সেটি প্রকাশিত হবে!
আমি কি কোনও পোস্ট নিয়ে অভিযোগ জানাতে পারি?
নিশ্চয়ই পারেন। সেক্ষেত্রে আমরা তা বিচার করে দেখব।
আমি কি কোনও ইউজারের বিরুদ্ধে অভিযোগ জানাতে পারি?
যদি কোনওদিন দেখেন যে, popxo-তে এমন কোনও ইউজার আছেন, যাঁর এখানে থাকার কোনও কারণ নেই, তা হলে সঙ্গে-সঙ্গে আমাদের জানান। কোনও ইউজারের বিরুদ্ধে রিপোর্ট করতে হলে প্রশ্নের পাশে দেওয়া তিন ডটে ক্লিক করুন, তা হলে 'রিপোর্ট ইউজার'-এ ক্লিক করুন। আমাদের মডারেটররা সঙ্গে-সঙ্গে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।
আমি খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। popxo কমিউনিটি কি আমাকে সাহায্য করতে পারে?
নিশ্চয়ই পারে। আপনার খারাপ সময়ে popxo কমিউনিটি সব রকমভাবে আপনাকে সাহায্য করার জন্য তৈরি। এমনকী, যদি কোনও ব্যাপারে আমার কোনও পেশাদারি সাহায্যের প্রয়োজন হয়, তা হলেও আমাদের জানান। আমরা সঠিক পথ বাতলে দিতে এবং সঠিক সংস্থার সঙ্গে আপনার যোগাযোগ করিয়ে দেওয়ার চেষ্টা করব।
কোনও পোস্ট যদি আমার পছন্দ না হয়, তা হলে কি আমি সেটা উড়িয়ে দিতে পারি?
আমরা সব সময়ই আপনাদের মতামতকে গুরুত্ব দিই। তা সে প্রশংসাই হোক বা সমালোচনা। যদি আপনার মনে হয় যে, কোনও প্রশ্ন, উত্তর বা মন্তব্য এই কমিউনিটিতে থাকার যোগ্য নয়, তা হলে তা আমাদের জানান। যদি কোনও লেখা আপনাদের ভাল না লাগে, তা হলে community@popxo.com-তে আমাদের লিখে জানান, সঙ্গে সেই লেখাটির লিঙ্ক দিতে ভুলবেন না। আমরা যদি দেখি, যে আপনাদের বক্তব্য সঠিক, তা হলে আমরা তা পরিমার্জন করব অথবা সেটি তুলে দেব।
popxo থেকে নিয়মিত আপডেট পেতে চাইলে কী করতে হবে?
দেখে নিন, আপনার ফোনে নিয়মিত নোটিফিকেশন পাঠানোর জন্য আপনি popxo-কে অনুমতি দিয়েছেন কিনা।,আপনি আমাদের ফেসবুক পেজ [ http://www.facebook.com/popxobangla ],বা আমাদের ইনস্টাগ্রাম ফি়ড [ http://www.instagram.com/popxodaily ] ,কিংবা আমাদের ইউটিউব চ্যানেল [ http://www.youtube.com/popxotv ] ,ফলো করতে পারেন নিয়মিত আপডেট পাওয়ার জন্য।
আমি কী করে কোনও dm-এর বিরুদ্ধে অভিযোগ জানাতে পারি?
যদি কেউ আপনাকে সরাসরি মেসেজ করে থাকে, তা হলে তার স্ক্রিনশট নিয়ে community@popxo.com-এ মেল করুন। আপনি কেন তাঁর বিরুদ্ধে অভিযোগ জানাতে চাইছেন, সেটা জানাতেও ভুলবেন না।
popxo সম্বন্ধে জানুন
popxo কী?
popxo হল এমন একটি কমিউনিটি, যা মেয়েদের খোলাখুলি সব কথা আলোচনা করতে সাহস জোগায়। এখানে আপনি গল্প করতে পারেন, ভিডিয়ো দেখতে পারেন, আলোচনা করতে পারেন, নিজের অভিজ্ঞতা শেয়ার করতে পারেন, ফ্যাশন থেকে শুরু করে সম্পর্ক-সেক্স, সব কিছু নিয়ে কথা বলতে পারেন এবং অনেক কিছু নতুন-নতুন জিনিস পড়তেও পারেন।
কী করে popxo-র টিমে যোগদান করা যায়?
আমরা সব সময় ট্যালেন্টেড লোকজনের সন্ধানে থাকি! কোনও পদ খালি থাকলে তা popxo hiring portal [http://popxo.breezy.hr]-এ পোস্ট করা হয়। যদি দেখেন যে, আপনার জন্য মানানসই কোনও পদ খালি নেই, তা হলে সরাসরি আমাদের সঙ্গে যোগাযোগ করুন jobs@popxo.com-এর মাধ্যমে।
আমি কি popxo-তে লেখা পাঠাতে পারি?
নিশ্চয়ই পারেন। community@popxo.com-তে আপনার লেখা পাঠিয়ে দিন, আমরা তা আমাদের সম্পাদকদের কাছে পৌঁছে দেব। যদি তাঁদের মনে হয় যে, সেটি প্রকাশযোগ্য এবং আমাদের পাঠকদের জন্য মানানসই, তা হলে তা প্রকাশিত হবে। যদি আপনি নিজের কোনও অভিজ্ঞতার কথা শেয়ার করতে চান, তা হলে কিন্তু #mystory যোগ করতে ভুলবেন না।
popxo কীভাবে বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে কাজ করে?
যেসব ব্র্যান্ডের সঙ্গে আমরা কাজ করি, তাদের জন্য সব সময়ই কিছু বিশেষ করার চেষ্টা করে থাকি। আমরা ব্র্যান্ড অনুযায়ী লেখা তৈরি করি, বিভিন্ন মজাদার প্রতিযোগিতার আয়োজন করি, এক্সক্লুসিভ ইভেন্টের আয়োজন করি, মিডিয়া ক্যাম্পেন ডিজাইন করি এবং আরও অনেক কিছু করি। যদি আপনি আমাদের সঙ্গে কাজ করতে উৎসাহী হন, তা হলে partner@popxo.com-এ sanjana eipeকে জানান। বাকিটা আমরা বুঝে নেব।
popxo-র সঙ্গে ইনফ্লুয়েন্সাররা কীভাবে কাজ করতে পারেন?
যদি আপনি নিজে ইনফ্লুয়েন্সার হন এবং আমাদের সঙ্গে কাজ করতে চান, তা হলে আমাদের ইনফ্লুয়েন্সার মার্কেটিং প্ল্যাটফর্ম Plixxo-তে সাইন আপ করুন। আমরা বিশদে আপনাকে সবকিছু জানিয়ে দেব।
ऑर्डर्स आणि माझे खाते
আমার অর্ডার কি কনফার্মড হয়েছে?
অর্ডার কনফার্ম হলে আপনি একটি ইমেল ও এসএমএস পাবেন। বিষদ জানতে আমাদের সঙ্গে এই ইমেলে যোগাযোগ করুন care@popxo.com
কীভাবে আপনারা পেমেন্ট গ্রহণ করেন?
আমরা ভিসা ও মাস্টার কার্ড ব্র্যান্ড আছে এমন সব কটি কার্ডেই পেমেন্ট গ্রহণ করি
আমি গ্রাহক পরিষেবা বিভাগে ইমেল করেছিলাম, কিন্তু কোনও উত্তর পাইনি। কেন?
আমাদের অফিস সোমবার থেকে শুক্রবার সকাল ৯টা থেকে ৬টা পর্যন্ত খোলা থাকে। আমরা চেষ্টা করি সব প্রশ্নের উত্তর ৪৮ ঘণ্টার মধ্যে দিতে। অপেক্ষা করুন, আমরা নিশ্চয়ই আপনার প্রশ্নের উত্তর দেব।
popxo shop থেকে কিছু কিনতে হলে আমাকে কি অ্যাকাউন্ট খুলতে হবে?
popxo shop থেকে কিছু কিনতে হলে আপনাকে অ্যাকাউন্ট খুলতে হবে না। কিন্তু এই অ্যাকাউন্ট বিনামূল্যে খোলা যায় এবং এটা করলে আপনার চেক আউট অনেক দ্রুত হবে। সাইন আপ করলে আপনিঃ
  • - কোনও কিছু কেনার সময় দ্রুত চেক আউট করতে পারবেন
  • - যে অর্ডারগুলো করেছেন তার বর্তমান অবস্থান দেখতে পাবেন
  • - আগের অর্ডারগুলো দেখতে পাবেন
  • - অ্যাকাউন্টে নিজের তথ্য পরিবর্তন করতে পারবেন
  • - শিপিং করার জন্য অনেকগুলো ঠিকানা দিতে পারবেন
আপনি যদি একজন অতিথি হিসেবে চেক আউট করেন, তাহলে অর্ডার কনফার্ম হলে সেই তথ্য আপনাকে ইমেলে দেওয়া হবে এবং আপনি সাইটে এসে আপনি কোনও তথ্য ট্র্যাক করতে পারবেন না।
আপনার ওয়েবসাইটটি সুরক্ষিত তো?
নিশ্চয়ই! যে-যে পেজে আপনাকে আপনার ঠিকানা, ক্রেডিট কার্ড সংক্রান্ত তথ্য বা ফোন নম্বর দিতে বলা হবে, সেই পেজগুলি আমরা সিকিওরড সকেট লেয়ার (ssl) দ্বারা সুরক্ষিত করেছি, যাতে যে-কোনও তথ্য এনক্রিপ্টেড হয়ে সুরক্ষিত থাকে!
শিপিং ও রিটার্ন
আপনারা কখন আমার অর্ডারটি পাঠাচ্ছেন?
সাধারণত অর্ডার দেওয়ার দু'দিনের মধ্যে আমরা তা শিপিংয়ে পাঠিয়ে দিই। তবে আপনি কোথায় থাকেন, তার উপরেই নির্ভর করছে আপনি কবে তা হাতে পাবেন!
কবে আমার অর্ডারটি হাতে পাব?
Transit and delivery time may vary depending on your location and the ordered items. You can easily track your order from the 'track your order' link on the website or go to tracklite.in and enter your tracking ID.
অর্ডারের মধ্যেই কি ডেলিভারি চার্জও ধরা থাকে?
আপনার অর্ডারের মূল্য যদি ৩৫০ টাকার উপরে হয়, তা হলে কোনও ডেলিভারি চার্জ লাগবে না। আর ক্যাশ অন ডেলিভারির জন্য আমরা নামমাত্র চার্জ করে থাকি।
কী করে আমি নিজের অর্ডার ট্র্যাক করব?
An email is sent to you after the order is shipped. It contains the tracking number and details of the service provider. You can easily track your order from the 'track your order' link on the website or go to tracklite.in and enter your tracking ID.
যদি একসঙ্গে অনেক জিনিস অর্ডার দেওয়া হয়, বা কোনও জিনিস অনেকগুলো একসঙ্গে কেনা হয়, তা হলে কি আপনারা ডিসকাউন্ট দেন?
আপনি যাতে সবচেয়ে কম দামে জিনিসগুলি পান, এক্ষেত্রে সেদিকে আমরা নিশ্চয়ই খেয়াল রাখব। বাল্ক বা কর্পোরেট অর্ডারের জন্য care@popxo.com-এ আমাদের সঙ্গে যোগাযোগ করুন।
কোনও জিনিস আমার কাছে ক্ষতিগ্রস্ত অবস্থায় এসে পৌঁছলে কী করব?
আমাদের সব প্রোডাক্টই ফেরতযোগ্য! যদি আপনি আপনার কেনা জিনিসটি ফেরত দিতে চান, তা হলে care@popxo.com-এ মেল করুন অথবা আমাদের ফোন করুন। আমরা কোনও বাড়তি খরচ ছাড়াই তা ফেরত নিয়ে নেব। তবে প্রোডাক্টটি সত্যিই ভাঙাচোরা হওয়া চাই বা তার বিবরণ আমাদের ওয়েবসাইটে দেওয়া বিবরণ অনুযায়ী না মেলা চাই। যদি আপনি রিপ্লেসমেন্ট না চান, তা হলে আমরা আপনার টাকা ফেরত দিয়ে দেব।
আমার অর্ডারটি কি বাতিল করা যাবে?
অর্ডার বাতিল করতে চাইলে care@popxo.com-এ আমাদের জানান অথবা +91-9821519342 নম্বরে আমাদের সঙ্গে যোগাযোগ করুন। যদি আপনার অর্ডারটি তখনও শিপিংয়ে দেওয়া না হয়ে থাকে, তা হলে আমরা তা বাতিল করে দেব।
আপনাদের শিপিংয়ের নিয়মকানুন ঠিক কীরকম?
সাধারণত ৩৫০ টাকার বেশি মূল্যের কেনাকাটির উপর popxo.com কোনও ডেলিভারি চার্জ নেয় না। অর্ডার দেওয়ার ৪-৬ দিনের মধ্যে আপনি জিনিস হাতে পেয়ে যাবেন। সারা ভারতের প্রায় ১৩,০০০ পিনকোড এরিয়ায় আমরা ডেলিভারি করে থাকি। যদি আপনার পিনকোড তার মধ্যে না থাকে, তা হলেও দুঃখিত হবেন না। আমরা খুব শিগগিরই আপনার কাছে পৌঁছে যাব।
আপনাদের রিটার্ন সংক্রান্ত নিয়মকানুন ঠিক কীরকম?
আমাদের সব প্রোডাক্টই ফেরতযোগ্য। যদি আপনি ফেরত দিতে চান, তা হলে care@popxo.com-এ আমাদের মেল করুন। আমরা কোনও খরচ ছাড়াই তা ফেরত নিয়ে নেব। তবে প্রোডাক্টটি সত্যিই ভাঙাচোরা হওয়া চাই বা তার বিবরণ আমাদের ওয়েবসাইটে দেওয়া বিবরণ অনুযায়ী না মেলা চাই। যদি আপনি রিপ্লেসমেন্ট না চান, তা হলে আমরা আপনার টাকা ফেরত দিয়ে দেব।
আপনাদের রিফান্ড সংক্রান্ত নিয়মকানুন ঠিক কীরকম?
জিনিসটি আমাদের কাছে ফেরত এলে আমরা প্রথমে তার কোয়ালিট খতিয়ে দেখব। তারপর যেভাবে আপনি কেনার সময় দাম দিয়েছিলেন (ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, নেটব্যাঙ্কিং), ঠিক সেভাবে আপনাকে টাকা ফেরত দেওয়ার প্রক্রিয়াটি শুরু করা হবে। যদি আপনি ক্যাশ অন ডেলিভারি অপশন নিয়ে থাকেন, তা হলে আপনার কাছ থেকে আমরা ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেলস চাইব। মনে রাখবেন, যদি আপনি রিফান্ড না নিয়ে প্রোডাক্টটি রিপ্লেস করতে অনুরোধ করেন, সেক্ষেত্রে রিফান্ড চার্জ (৪০ টাকা) বা cod চার্জ (৪০ টাকা) আপনার কাছ থেকে নেওয়া হবে না।
আপনারা কি আন্তর্জাতিক শিপিং করেন?
না, আপাতত আমরা শুধু ভারতের মধ্যেই ডেলিভারি করি। তবে আগামী দিনে নিশ্চয়ই অন্য দেশেও আমরা ডেলিভারি করব!