IN PICS: টলিউডের কোন কোন তারকা লক্ষ্মীর আরাধনা করলেন, দেখুন ফোটো গ্যালারি

IN PICS: টলিউডের কোন কোন তারকা লক্ষ্মীর আরাধনা করলেন, দেখুন ফোটো গ্যালারি

মা দুর্গা পাড়ি দিয়েছেন কৈলাসে। কিন্তু পুজোর রেশ এখনও ফিকে হয়নি। কারণ মা লক্ষ্মী (Laxmi) হাজির হয়েছিলেন বাঙালির ঘরে ঘরে। কথায় বলে বাঙালির বারো মাসে তেরো পার্বণ। আক্ষরিক অর্থেই তাই। সাধারণ মানুষ থেকে সেলেবরা নিজের মতো করে বরণ করে নিলেন মা লক্ষ্মীকে। টলিউডের (Tollywood) তারকারা কীভাবে আনন্দ করলেন লক্ষ্মীপুজোতে (Pujo)? এক নজরে দেখে নেওয়া যাক। 

মিমির পুজো

Instagram
Instagram
Instagram

নিজের ফ্ল্যাটে ছোট করে লক্ষ্মীপুজোর আয়োজন করেছিলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'মা লক্ষীর আশীর্বাদ যেন সবার উপর বিরাজ করে।'

অর্পিতার পুজো

Instagram
Instagram
Instagram

প্রতিবছরের মতো এ বছরেও নিজের হাতে ভোগ রান্না করলেন অর্পিতা চট্টোপাধ্যায়। টেনে বাঁধা খোঁপা, হাতে শাঁখা-পলা, লাল টিপে একেবারে বাঙালি সাজ। খিচুড়ি, পনির, চাটনি, পায়েস, লাবড়া- সবই তৈরি করেছিলেন নিজের হাতে। 

নুসরতের পুজো

Instagram

বিয়ের পর প্রথম লক্ষ্মী পুজো। তাই নুসরতের কাছে তা স্পেশ্যাল। দুর্গাপুজোতেও স্বামী নিখিলের সঙ্গে চুটিয়ে উপভোগ করতে দেখা গিয়েছিল তাঁকে। লক্ষ্মী বন্দনাতে হাতে বরণডালা, সবুজ শাড়িতে ধরা দিলেন নায়িকা।

পাওলির পুজো

Instagram
Instagram
Instagram

লাল-হলুদ শাড়িতে পাওলি যেন সাক্ষাৎ লক্ষ্মী প্রতিমা। লক্ষ্মীর পাঁচালি পড়ে পুজো করলেন নায়িকা।

তনুশ্রীর পুজো

Instagram

অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী সাবেক লুকে স্বাগত জানালেন মা লক্ষ্মীকে। মহাসমারোহে পালন করলেন লক্ষ্মীপুজো।

অপরাজিতার পুজো

Instagram
Instagram

অপরাজিতা আঢ্যর বাড়ির লক্ষ্মীপুজো এবার ৩০ বছরে পা দিল। এক এক বার ঠাকুরকে এক এক রকম সাজে সাজান অভিনেত্রী। এবার মায়ের সাজ ছিল বাঙালি বউয়ের মতো। দিনভর অতিথিদের আনাগোনা ছিল তাঁর বাড়িতে। খিচুড়ি, বেগুনি, ভাজা, পায়েস সবই নিজের হাতে রান্না করেছিলেন তিনি।

ঋতাভরীর পুজো

Instagram

এমনিতে ঋতাভরী চক্রবর্তী যেন রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী। নিজের মতো করে বরণ করে নিলেন মাকে।

দিতিপ্রিয়ার পুজো

Instagram

মায়ের সঙ্গে বসে লক্ষ্মীর আরাধনা করল পর্দার রানি রাসমণি ওরফে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। 

অঙ্কিতার পুজো

Facebook

বিয়ের পর প্রথম লক্ষ্মীপুজো সেলিব্রেট করলেন জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। গুয়াহাটিতে পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে কাটালেন গোটা দিন। 

সায়ন্তনীর পুজো

Facebook

লক্ষ্মীপুজোর দিন নিজেকে হলুদ শাড়িতে সাজিয়েছিলেন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। বন্ধুদের সঙ্গে আনন্দ করে ভোগ খেয়েছেন তিনি। 

গৌরবের পুজো

Facebook

মহানায়ক উত্তম কুমারের বাড়ির পুজো আর পাঁচটা পুজোর থেকে একেবারে আলাদা। ছেলে গৌতমের জন্মের পর বাড়িতে লক্ষ্মীর আরাধনা শুরু করেন উত্তম। সেই ধারা আজও বহন করে চলেছেন উত্তর প্রজন্ম। এখন পুজোর ভার মহানায়কের নাতি গৌরব ও দুই নাতনি নবমিতা ও মৌমিতার ওপর। আজও চট্টোপাধ্যায় বাড়ির প্রতিমার মুখ হয় গৌরীদেবীর মুখের আদলে। লাল, সাদা তাঁতের শাড়ি পরিয়ে মূর্তি বাড়িতে নিয়ে আসা হয় পুজোর আগের দিন। বরণ করে নেন পরিবারের সধবারা। পুজোর দিন বেনারসী শাড়ি এবং সোনার গয়নায় সাজানো হয় প্রতিমাকে। এখনও পুজোর দিন চট্টোপাধ্যায় বাড়ি সাধারণের অবারিত দ্বার। 

রচনার পুজো

Instagram
Instagram
Instagram
Instagram

বন্ধুদের নিয়ে মা লক্ষ্মীর আরাধনায় মেতেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। ছিলেন পল্লবী চট্টোপাধ্যায়ও। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...