সুস্থ রয়েছেন irrfan khan! দ্বিতীয়বার তাকে দেখা গেল এয়ারপোর্টে!

সুস্থ রয়েছেন irrfan khan! দ্বিতীয়বার তাকে দেখা গেল এয়ারপোর্টে!

ভারতে ফেরার পরে সেভাবে প্রকাশ্যে আসেননি ইরফান খান (irrfan khan)। এর আগে এয়ারপোর্টে একবার তাকে দেখা গেলেও পাপারাৎজিদের আবদারে মুখ দেখাতে চাননি এই প্রতিভাবান অভিনেতা। তবে এবার তেমনটা করলেন না। মুম্বাই এয়াপোর্টে প্রবেশের সময় ইরফানের অর্ধেক মুখ কালো কাপড়ে ঢাকা থাকলেও সেখানে উপস্থিত ফটোগ্রাফারদের অনুরোধ এবার আর তিনি এড়িয়ে যাননি। বরং মুখের কাপড় সরিয়ে দিয়েছেন নিমেষেই। আর তাতে একটা বিষয় প্রমাণ হয়ে গেছে যে এই ভার্সেটাইল অভিনেতা একেবারে সুস্থ রয়েছেন (Irrfan Khan makes his second appearance at the Mumbai airport)। এখন সিনেমার পর্দায় কবে তাকে দেখা যায়, তারই অপেক্ষায় সিনে প্রেমীরা।


আজ মুম্বাই এয়ারপোর্টে নীল ডেনিম জিন্স, পিচ রঙের টি-শার্ট এবং ফ্লোরাল ডিজাইনের শার্টে মন্দ লাগছিন না ইরফানকে। শুধু তাই নয়, বেশ ফিটও দেখাচ্ছিল। তাই কতদিনে তিনি আবার পুরোদমে কাজ শুরু করেন সেটাই এখন দেখার। বর্তমানে তিনি ২০১৭ সালে রিলিশ হওয়া "হিন্দি মিডিয়াম" মুভির সিক্যুয়ালে কাজ শুরু করার কথা, যেখানে তার বিপরীতে হয়তো দেখা যাবে কারিনা কাপুর খানকে।




 

 

 


View this post on Instagram


 

 

#irfankhan today at the airport 👍👍👍👍 and he removes the Mask he was seen wearing earlier.


A post shared by Viral Bhayani (@viralbhayani) on




সূত্রের খবর হিন্দি মিডিয়ামের (hindi medium) এই সিকুয়্যালের নাম হয়তো হতে পারে "ইংলিশ মিডিয়াম", যাতে হিন্দি মিডিয়ামে পড়াশোনা করা ছেলে-মেয়েরা আমেরিকায় গিয়ে কেমন সব সমস্যার সম্মুখিন হয়, তার উপরই নাকি আলোকপাত করার চেষ্টা করা হবে। যদিও নির্মাতাদের তরফ থেকে সিনেমার নাম বা বিষয়বস্তু নিয়ে এখনও পর্যন্ত অফিসিয়ালি কিছু জানানো হয়নি।


গত বছর ইরফানের অসুস্থতার (irrfan khan health) খবরটা সামনে আসা মাত্র কয়েক মুহুর্তের জন্য থেমে গিয়েছিল বলিউড ফিল্ম ইন্ডাট্রির হৃদকম্পন। এই শতাব্দীর অন্যতম সেরা অভিনেতা যে অসুস্থ! আর রোগটা যে টিউমার। তাই প্রথমটায় কেউ যেন বিশ্বাসই করে উঠতে পারেনি খবরটা। পরে ইরফান এবং তার পরিবারের তরফ থেকে জানানো মাত্র সব ধোঁয়াশা কেটে যায়। কিন্তু তারপর থেকে ইরফানকে প্রকাশ্যে আর দেখা যায়নি। রোগ ধরা পরা মাত্র তিনি পৌঁছে গিয়েছিলেন লন্ডনে। সেখানেই চলছিল তার চিকিৎসা (irrfan khan news)।




 

 

 


View this post on Instagram


 

 

Looking good sir. So happy 👍👍👍👍 #irfankhan #airportdiaries @viralbhayani


A post shared by Viral Bhayani (@viralbhayani) on




গত বছর মার্চ মাসে ইরফান টুইট (irrfan khan twitter) করে বলেছিলেন তার শরীরে বাসা বেঁধেছে এক "রেয়ার ডিজিজ"। পরে জানা যায় তিনি আক্রান্ত হয়েছেন নিরোএন্ডোক্রাইন টিউমারে। চিকিৎসা বিজ্ঞানের ভাষায় যেসব কোষ হরোমন উৎপাদন করে, সেই সব সেলে যদি অস্বাভাবিক গ্রোথ হয়, তখন সেই টিউমারকে এই নামে ডাকা হয়ে থাকে। এক্ষেত্রে ইরফানের নিয়ম মাফিক চিকিৎসা হওয়ার পাশাপাশি কেমোথেরাপির সাহায্যও নিতে হয়েছিল। সূত্রের খবর লন্ডনে চিকিৎসা চলাকালীন লাইফ অব পাই মুভি খ্যাত এই অভিনেতাকে প্রায় ৬ সাইকেল কেমোথেরাপির মধ্যে দিয়ে যেতে হয়েছিল।


গত এক বছর ধরে চিকিৎসা করার পরে গত মাসে ইরফান ফিরেছেন ভারতে। আর তার পর থেকেই আশায় বুক বাঁধতে শুরু করেছেন সিনেমাপ্রেমীরা। কারণ সব বাঁধা পেরিয়ে হয়তো ইরফান আবার ফিরবেন পর্দায়। কিন্তু দেশে ফেরার পরেও প্রকাশ্যে আসতে না চাওয়ার কারণে অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে অনেকেই ১০০ শতাংশ সন্তুষ্ট হতে পারছিলেন না। কিন্তু আজকের পর ইরফান যে সম্পূর্ণ সুস্থ, তা নিয়ে যে কারও মনেই কোনও সন্দেহ থাকবে না, তা আর বলার অপেক্ষা রাখে না।


ছবির কৃতজ্ঞতা স্বীকার: instagram,youTube,wikipedia


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!