প্রিয়ঙ্কা-নিকের কোলে সদ্যোজাত! ছবি ভাইরাল হতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

প্রিয়ঙ্কা-নিকের কোলে সদ্যোজাত! ছবি ভাইরাল হতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

তাঁদের একটা সাদা-কালো ফোটোগ্রাফ। তাঁরা অর্থাৎ প্রিয়ঙ্কা (Priyanka) চোপড়া এবং নিক (Nick) জোনাস। ঠোঁটে হালকা হাসি নিয়ে প্রিয়ঙ্কা তাকিয়ে রয়েছেন। নিকের মাথা নিচু। মুখে স্নেহের প্রাবল্য। আর প্রিয়ঙ্কার কোলে এক সদ্যোজাত শিশু।

চমকে উঠলেন? ছবিটা দেখে চমকে উঠেছিলেন সোশ্যাল মিডিয়ার অনেকেই। গত ১ ডিসেম্বর প্রথম বিবাহবার্ষিকী কাটিয়েছেন প্রিয়ঙ্কা-নিক। তারপরই সদ্যোজাতকে নিয়ে ছবি ভাইরাল, তাহলে কি...। অনেক রকম সম্ভবনার কথা মনে হয়েছে অনেকের। অনেক জল্পনা ভেসে বেড়িয়েছে ইন্ডাস্ট্রির অন্দরে। অনেক গসিপ হয়েছে বটে। কিন্তু ছবিটা ভাল করে দেখুন তো, কিছু বুঝলেন?

আসলে গসিপ করার আগে ফ্যাক্ট চেক বড্ড জরুরি। সেটাই বেশিরভাগ সময়ে ভুলে যাই আমরা। ছবিটা ভাল করে দেখলেই বুঝবেন এ মামুলি ফোটোশসপের কারসাজি। শিশুর ছবিটি আলাদা করে বসানো হয়েছে তো বটেই। এমনকি নিক এবং প্রিয়ঙ্কারও আলাদা ছবি ব্যবহার করে তৈরি করা হয়েছে এই ভুয়ো (fake) ছবি। আর তা নিয়েই উত্তাল হল সোশ্যাল ওয়াল।

 

আজকের দিনে যেখানে এত ফেক প্রোফাইলের ভিড়, সেখানে একটি ফেক ছবি ফোটোশপের সাহায্যে তৈরি করা কি খুব বড় ব্যাপার? সে কারণেই হয়তো এটা নিয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত একটা শব্দও খরচ করেননি প্রিয়ঙ্কা বা নিক।

তবে প্রিয়ঙ্কার অনুরাগীদের একটা অংশের মতে, প্রিয়ঙ্কাকে মা হিসেবে দেখতে চান তাঁরা। সেই আবেগ থেকেই হয়তো প্রিয়ঙ্কার ফেক ছবি তৈরি হয়েছে। যদিও এ সব ছেঁদো যুক্তির কোনও মানে নেই। তবুও প্রিয়ঙ্কা নিজে মা হওয়ার ব্যাপারে কী ভাবেন? কিছুদিন আগে পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, "আমার ব্যক্তিগত কিছু উচ্চাকাঙ্খা রয়েছে। ফলে ওই বিষয়টা নিয়ে এখনই ভাবছি না। তবে কোনও একটা সময়ে মাতৃত্বের স্বাদ আমি পেতে চাই।"

 

মেয়েদের বিয়ের এক বছর পর থেকেই প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে তাঁদের উপর মা হওয়ার চাপ আসতে থাকে। এই তথ্য ভারতীয় সমাজে যে কতটা সত্যি, তা সম্ভবত পরিসংখ্যান দিয়ে প্রমাণ করার প্রয়োজন নেই। সেলেবরাও যে তার ব্যতিক্রম নন, তা ফের একবার প্রমাণ হল। বিয়ের এক বছর পেরতেই শিশু কোলে প্রিয়ঙ্কার ফেক ছবি ভাইরাল হল। অনেকের মতে, এ তো পরোক্ষে মা হওয়ার চাপ!

বিভিন্ন তারকাদের ভুয়ো ছবি এর আগেও ভাইরাল হয়েছে। কিছুদিন আগে আলিয়া ভট্ট এবং রণবীর কপূরের বিয়ের ভুয়ো কার্ড ভাইরাল হয়। এই জুটি হয়তো সম্পর্কে রয়েছেন। কিন্তু এখনও পর্যন্ত প্রকাশ্যে বিয়ের কোনও ঘোষণা করেননি তাঁরা। প্রিয়ঙ্কার মতোই সে সময় প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি রণবীর-আলিয়াও।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..