IN PICS: অমৃতসর, জয়সলমীরের পর এবার 'লাল সিং চাড্ডা'র দৌড়ে কলকাতায় আমির খান, ছবি ভাইরাল

IN PICS: অমৃতসর, জয়সলমীরের পর এবার 'লাল সিং চাড্ডা'র দৌড়ে কলকাতায় আমির খান, ছবি ভাইরাল

গতকাল, রবিবার, মানে ৮ ডিসেম্বর টলিউড অফিশিয়ালি ঘুমোয়! 'ঘুমোয়' মানে, প্রতি মাসের দ্বিতীয় শনিবারে টলিউডের ছুটি। মাসের এই একটি দিনে কাজকম্মো শিকেয় তুলে শিল্পী থেকে শুরু করে কলাকুশলী, সকলেই একটু জিরিয়ে নেন বাড়িতে। সেই ছুটিতে গতকাল ছেদ পড়েছে। আর এই ছেদের কারণ আর কেউ নন, স্বয়ং আমির খান ওরফে লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha)। নিজের আগামী ছবির শুটিংয়ে গতকালটা কলকাতায় (Kolkata) কাটিয়েছেন আমির (Aamir Khan), ঘুরে বেরিয়েছেন, বা বলা ভাল দৌড়ে বেরিয়েছেন শহরের অলিগলিতে, হাওড়া ব্রিজে। 

দৌড়েছেন, কারণ, লাল সিং চাড্ডা দৌড়নোরই ছবি। না, না, 'ভাগ মিলখা ভাগ'-এর মতো কোনও ভারতীয় দৌড়বীরকে নিয়ে এই ছবি তৈরি হচ্ছে না। অবশ্য, হবেটাই বা কী করে? মিলখা সিং ছাড়া আর কোনও ভারতীয় পুরুষ দৌড়বীরের কথা তো অনেক চেষ্টা করেও মনে করতে পারলাম না। লাল সিং চাড্ডা আসলে টম হ্যাঙ্কসের অস্কারবিজয়ী ছবি ফরেস্ট গাম্পের অফিশিয়াল ভারতীয় রিমেক। এখানে আমাদের একটু কিন্তু-কিন্তু আছে। আমিরের মতো মিঃ পারফেকশনিস্ট হঠাৎ কেন রিমেকে মন দিলেন সেটা খুব একটা বোধগম্য হয়নি আর কী। তবে একটা যুক্তির কথা নিন্দুকে বলছে বটে, সেটি হল, 'ঠগস অফ হিন্দোস্তান'-এর পর আমির নাকি এতটাই ঘাবড়ে গিয়েছেন যে, দিনকাল ভাল যাচ্ছে না বলে শিওর শট হিট ছবির রিমেকেই মনোনিবেশ করেছেন।

 

সে যাই হোক, প্রতিটি ছবিতেই নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেন তিনি। এই ছবিটিও তার ব্যতিক্রম হয়নি। যেহেতু আমির এখানে এক শিখ সর্দারের ভূমিকায় আছেন, তাই চুল-দাড়ি তো অনিবার্য ছিল। কিন্তু যাঁরা ফরেস্ট গাম্প দেখেছেন, তাঁরা জানেন না, 'রান ফরেস্ট রান' যে-ই না শুরু হবে আর ফরেস্ট দৌড়তেই থাকবেন, আর তাঁর চুল-দাড়িও বাড়তেই থাকবে। হলিউডে দৌড়তে-দৌড়তে একদিন হঠাৎ করেই থেমে গিয়েছিলেন ফরেস্ট। তাঁর সঙ্গে কোনও কারণ ছাড়াই দৌড়চ্ছিল একগাদা লোক। ঘাবড়ে গিয়ে থেমে যান তাঁরাও। এখানে আমিরের চরিত্রটিও একইরকমভাবে দৌড়বে।

Instagram
Instagram
Instagram
Instagram
জয়সলমীরে ভক্তদের সঙ্গে
জয়সলমীরে আমির

অমৃতসর থেকে সেই দৌড় শুরু হয়েছে, মাঝে গিয়েছিলেন জয়সলমীর। এবার শুটিং (shooting) করতে আমির এসেছিলেন কলকাতায়। গতকাল হাওড়া ব্রিজ এবং তারপর উত্তর কলকাতার গলিঘুঁজিতে দৌড়েছেন তিনি। প্রথমদিকে মিডিয়াকে বোকা বানাতে পারলেও, পরের দিকে আর সম্ভব হয়নি। ফোটোগ্রাফারেরা দেদার ছবি তুলেছে এবং যথারীতি তা ভাইরালও হয়েছে। 

যা-ই বলুন বাপু। এই উইকএন্ডটা বাঙালির জন্য ভালই কাটল। একদিকে কলকাতায় দৌড়ে বেড়ালেন আমির খান। অন্যদিকে বাংলাদেশে গতকাল বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছেন সলমন খান ও ক্যাটরিনা কাইফ। নাঃ, বছরের শেষে বাঙালিরা জমিয়ে দিয়েছে কিন্তু... 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..