শাহরুখের প্রযোজনায় নতুন 'বব বিশ্বাস' অভিষেক, পরিচালনায় সুজয়ের মেয়ে অন্নপূর্ণা

শাহরুখের প্রযোজনায় নতুন 'বব বিশ্বাস' অভিষেক, পরিচালনায় সুজয়ের মেয়ে অন্নপূর্ণা

'নমস্কার, এক মিনিট'। চেনা লাগছে ডায়লগটা? মনে করতে পারছেন, কোন সিনেমায় আপনি শুনেছেন বলুন তো?

এ প্রশ্নের উত্তর হয়তো অনেকেরই জানা। ডায়লগ শুনেই সিনেপ্রেমীরা মনে করতে পারবেন, চশমা। পেতে আঁচড়ানো চুল। আপনভোলার মতো দেখতে এক মধ্যবিত্তকে। তবে ওই আপাত নিরীহ চেহারার আড়ালেই লুকিয়ে ছিল এক ভয়ঙ্কর সত্যি। ওই মধ্যবিত্তের এক অন্য রূপ। সিরিয়াল কিলার। তিনি সিনে পর্দার বব বিশ্বাস (Bob Biswas)। ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়।

সুজয় ঘোষ তাঁর 'কহানি' ছবিতে এনেছিলেন এই বব বিশ্বাসকে। দারুণ জনপ্রিয় হয়েছিল সিরিয়াল কিলারের চরিত্রটি। শাশ্বতর অভিনয়ও প্রশংসিত হয়েছিল বিভিন্ন মহলে। সেই বব বিশ্বাস ফিরছেন। এবার দায়িত্ব অভিষেক বচ্চনের ওপর।

সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের পরবর্তী ছবির কথা ঘোষণা করেন অভিষেক (abhishek)। তিনি সেখানে লিখেছেন, এবার বব বিশ্বাসের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। প্রযোজনার যৌথ দায়িত্ব সামলাবেন সুজয় ঘোষ এবং শাহরুখ খান। চমকের এখানেই শেষ নয়। কারণ পরিচালনায় দায়িত্বে থাকছেন সুজয়ের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ।

শাহরুখ খান টুইট করেছেন, নমস্কার, বব বিশ্বাস আসছে। কিল ইট...। শাহরুখের কোম্পানি রেড চিলিজ এন্টারটেনমেন্টের এক শীর্ষ কর্তা গৌরব ভার্মা বললেন, "সাম্প্রতিক অতীতে বব বিশ্বাস একটা আইকনিক চরিত্র। অভিষেককে এবার আমরা এই চরিত্রে দেখতে পাব। দিয়া পরিচালনা করবে। এই চরিত্রটাকে অন্য রকম আকার দেওয়ার জন্য আমরা মুখিয়ে রয়েছি।"

 

সূত্রের খবর, ২০২০-র প্রথম দিকেই শুটিং শুরু হবে এই ছবির। সব কিছু ঠিক থাকলে মুক্তি পাবে পরের বছরেই। তবে বব বিশ্বাসের চরিত্রটি নতুন কোন আকার দেওয়া হবে, সে বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি টিমের কেউই। শাশ্বত চট্টোপাধ্যায় চরিত্রটিকে যে তুমুল জনপ্রিয়তা দিয়েছিলেন, তারপর তাঁর কথা না ভেবে শুধুই বক্স অফিসের কথা ভেবেই কি অভিষেককে কাস্ট করা হল, তাও স্পষ্ট নয়। এই ছবিতে বব বিশ্বাস যদি কেন্দ্রীয় চরিত্রে থাকে, তাহলে 'কহানি'র কোনও চরিত্র রিপিট করা হবে, নাকি সম্পূর্ণ নতুন চরিত্রদের নিয়ে চিত্রনাট্য লেখা হয়েছে, সে বিষয়েও এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি।

অনুরাগ কাশ্যপের 'মনমর্জিয়া' তে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল অভিষেককে। এই মুহূর্তে তাঁর হাতে আর কোনও বড় প্রজেক্ট নেই। সেই দিক থেকে নিঃসন্দেহে এই ছবিটি অভিষেকের কেরিয়ারে গুরুত্বপূর্ণ। পাশাপাশি শাহরুখ খানের প্রযোজনা হওয়াতেও বলি বাদশাও কিছু ইনপুট দেবেন বলে মনে করছেন সকলে। সব মিলিয়ে ২০২০-র অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে এটি, সে বিষয়ে নিঃসন্দেহ সিনে মহলের একটা বড় অংশ। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..