এবার সত্যিই মেয়ের মা হলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়!

এবার সত্যিই মেয়ের মা হলেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়!

সিরিয়ালের গল্প নাকি বাস্তব ঘটনার উপর ভিত্তি করেই গাঁথা হয়! এমনটা সত্যিই বিশ্বাস হত না ছোট পর্দার ডাকসাইটে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের কথা না জানলে! জি টিভির অন্দরমহল সিরিয়ালে পরমেশ্বরীর চরিত্রে অভিনয় করেছিলেন কনীনিকা। গল্পে তিনি ছিলেন তাঁর স্বামীর দ্বিতীয়া স্ত্রী, প্রথমা স্ত্রীয়ের (সিরিয়ালে দেবলীনা দত্ত) সূত্রে তাঁর সিরিয়ালতুতো স্বামীর একটি মেয়ে ছিল, যার নাম জুজু। সেই মেয়ের মা হিসেবে নিয়ে আসা হয় পরমেশ্বরীকে, যিনি পরে নিজ গুণে মেয়ের মা ও তাঁর স্বামীর যোগ্যা স্ত্রী হয়ে ওঠেন। 


বাস্তবেও অনেকটা এমনই হয়েছে কনীনিকার সঙ্গে! তিনি ব্যবসায়ী সুরজিৎ হরির দ্বিতীয়া স্ত্রী। প্রথমা স্ত্রীয়ের তরফে একটি ছেলে আছে সুরজিতের। অনেকটা সিরিয়ালের গল্পের মতোই কনীনিকা সেই ছেলেকেও আপন করে নিয়েছেন! তাঁরা তিনজনে একসঙ্গে ছুটি কাটাতে যান, ছেলের জন্মদিনে আনন্দ করেন।


 




 

 

 


View this post on Instagram


 

 

#family #holiholidays


A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on






 

 

 


View this post on Instagram


 

 

Birthday boy


A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on




আর এবার এই ছোট পরিবার, সুখী পরিবারে আরও একটি নতুন সদস্যের আগমন ঘটেছে। তার ডাক নাম কিয়া, সে জন্মেছে আজই সকালে, দক্ষিণ কলকাতার একটি নার্সিংহোমে। কিয়া, কনীনিকা ও সুরজিতের আদরের মেয়ে (Baby girl)! এক্ষেত্রে অবশ্য সিরিয়ালের গল্প উল্টে গেছে। ওখানে প্রথমে ছিল মেয়ে, পরে হয়েছিল ছেলে। এখানে প্রথমে ছেলে আর তারপরে মেয়ে।


গতকালই ডেলিভারির জন্য নার্সিংহোমে ভর্তি হন কনীনিকা। আজ সকালে সিজারিয়ান সেকশনের মাধ্যমে তাঁর মেয়ের জন্ম হয়। নার্সিংহোমে তখন কনীনিকার সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর পুরো শ্বশুরবাড়ি ও বাপের বাড়ির লোকেরা! স্বভাবতই আনন্দে ডগমগ সুরজিৎ! "কনী পুরো প্রেগন্যান্সি পিরিয়ডেই চুটিয়ে কাজ করেছে! প্রথমে অন্দরমহল, পরে মুখার্জিদার বউ ও কণ্ঠ ছবিতে! সত্যি কথা বলতে গেলে, ও বেড রেস্টে ছিল মাত্র শেষ তিনদিন!" জানিয়েছেন সুরজিৎ! কনীনিকা নাকি আগে থেকেই মেয়ের ডাকনাম ঠিক করে রেখেছিলেন! কনীর সঙ্গে মিলিয়ে কিয়া! কিন্তু মেয়ের ভাল নাম এখনও ঠিক করে উঠতে পারেননি সুরজিৎ-কনীনিকা। 


সবকিছু ঠিকঠাক চললে আগামী দু-তিনদিনের মধ্যেই মেয়ে কোলে ঘরে ফিরবেন কনীনিকা। তারপরই হয়তো ঘটা করে মেয়ের ভাল নাম রাখবেন তাঁরা! তবে এখনও ছোট্ট কিয়ার কোনও ছবি মিডিয়ার কাছে দেওয়া হয়নি তাঁর পরিবারের তরফ থেকে। 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!