নিখিল জৈনের জন্মদিনে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল নুসরত জাহানকে, কেন?

নিখিল জৈনের জন্মদিনে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল নুসরত জাহানকে, কেন?

অসুস্থ (ill)) টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত (Nusrat) জাহান। আপাতত কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাঁর টিমের পক্ষ থেকে লিখিত বিবৃতি দিয়ে জানানো হয়েছে, শ্বাসের সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে নুসরতকে। আগে থেকেই তাঁর অ্যাজমার সমস্যা ছিল। সেকথা অনেকেই জানেন। নুসরতের দ্রুত আরোগ্য কামনা করছেন সকলে। এখনও পর্যন্ত যা খবর, হয়তো সোমবার বিকেলেই ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে।

সূত্রের খবর, রবিবার রাত সাড়ে ন'টা নাগাদ বাড়ির সদস্যরাও হাসপাতালে নিয়ে যান নুসরতকে। বাড়াবাড়ি হওয়ায় চিকিৎসকরা কড়া নজরে রাখেন তাঁকে। সেই মুহূর্তে কাউকেই কিছু জানানো হয়নি। সোমবার সকালে খবর ছড়িয়ে পড়ে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে খবর।

যদিও অন্য একটি সূত্র মারফৎ জানা গিয়েছে, যে হাসপাতালে নুসরত ভর্তি রয়েছেন, তার রেকর্ডে নাকি রয়েছে ওষুধের ওভারডোজের ফলে অসুস্থ হয়ে পড়েছেন নায়িকা। আর সে কারণেই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। আইসিইউ-তে রাখা হয়েছে নায়িকাকে। হাসপাতালের তরফে নিয়ম মেনে, ফুলবাগান থানায় তাঁর 'ড্রাগ ওভারডোজ' নিয়ে রিপোর্টও করা হয়েছে।

যদিও এ বিষয়ে কোনও পক্ষই মুখ খোলেননি। এমনকি নুসরতের শারীরিক অবস্থা নিয়ে তাঁর পরিবার এবং শ্বশুরবাড়ির তরফেও প্রকাশ্যে কেউ কিছু জানাননি। শুধু তাঁর টিমের পক্ষ থেকে একটি লিখিত বিবৃতি দেওয়া হয়েছে। তবে অসুস্থতার কারণ নিয়ে কাটাছেঁড়া চান না তাঁর অনুরাগীরা। সুস্থ হয়ে যত দ্রুত সম্ভব বাড়ি ফিরুন নায়িকা, ফিরুন কাজে, এমনটাই প্রার্থনা সকলের। 

সূত্রের খবর, রবিবার ছিল নুসরতের স্বামী নিখিলের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে পোস্টও দেন তিনি। তারপরই কী করে অসুস্থতা এতটা চরমে পৌঁছল তা নিয়ে আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

নিখিলের জন্মদিনে নুসরতের পোস্ট করা ছবি (Instagram)

দিন কয়েক আগেই পাভেল পরিচালিত 'অসুর' ছবির শুটিং শেষ করেছেন নুসরত। ওই ছবিতে জিৎ এবং আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। নতুন লুকেও প্রশংসা আদায় করে নিয়েছেন। সদ্য সমাপ্ত ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও হাজির ছিলেন নুসরত। উদ্বোধনের দিন মঞ্চে শাহরুখ খানকে বরণ করে নেন তিনি। উৎসবের পরবর্তী দিনগুলোতেও অন্যান্য ব্যস্ততার ফাঁকে সময় দিয়েছেন। পাশাপাশি দৈনন্দিনের নিয়ম মতো চলেছে সাংসদ হিসেবে তাঁর কর্মসূচী। এর মধ্যে অসুস্থতার কোনও লক্ষণ ছিল না তাঁর। এমনটাই জানাচ্ছেন, ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। এর মধ্যে হঠাৎ কী করে এতটা গুরুতর পরিস্থিতি তৈরি হল, তা অনেকেই বুঝতে পারছেন না।

 

নিখিলের জন্মদিনে নুসরতের পোস্ট করা ছবি (Instagram)

তবে ইন্ডাস্ট্রির বিভিন্ন মহল থেকে নুসরতের খবর নেওয়া হয়েছে। এমনকি তাঁর রাজনৈতিক সতীর্থরাও খোঁজ নিয়েছেন বলে খবর। নুসরত পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্যা। ফলে তিনি অসুস্থ হয়ে পড়ায় মুখ্যমন্ত্রীও লোক মারফৎ খোঁজ নিয়েছে বলে শোনা যাচ্ছে। হাসপাতাল সূত্রে খবর, ছেড়ে দেওয়া হলেও আপাতত টানা কিছুদিন নুসরতকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দেবেন চিকিৎসকরা। সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত স্থগিত থাকবে তাঁর সিনেমা এবং রাজনীতির কাজ। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়.