লকডাউনের জেরে বিয়ে বাতিল, শাঁখা-সিঁদুর পরা ছবি শেয়ার করে ইমোশনাল পূজা

লকডাউনের জেরে বিয়ে বাতিল, শাঁখা-সিঁদুর পরা ছবি শেয়ার করে ইমোশনাল পূজা

চলতি এপ্রিলের দীর্ঘদিনের বয়ফ্রেন্ড কুণাল ভার্মাকে বিয়ে করার কথা ছিল অভিনেত্রী পূজা (puja) বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু করোনা আতঙ্ক এবং লকডাউন পরিস্থিতিতে সেই পরিকল্পনা বাতিল করতে বাধ্য হয়েছেন পূজা। এই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় নিজেদের একটি ছবি শেয়ার করে ইমোশনাল (emotional) হয়ে পড়লেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় কুণালের সঙ্গে যে ছবিটি শেয়ার করেছেন পূজা সেখানে তিনি শাঁখা, পলা, সিঁদুর পরে রয়েছেন। সাদা শাড়ি, লাল ব্লাউজ তাঁর পরনে। কুণালের পরনে সাদা পাঞ্জাবি। পূজা লিখেছেন, "আগের বছর দুর্গাপুজোয় সিঁদুর খেলার ছবি এটা। আজকের দিনেই আমাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু পরিস্থিতির কারণে সব পরিকল্পনা বাতিল করে দিয়েছি আমরা। যদিও এক মাস আগেই আমাদের রেজিস্ট্রি হয়ে গিয়েছে। আমরা আইনত বিবাহিত। সারা জীবন একে অপরের পাশে থাকব। আমাদের বাবা, মা, দাদু, ঠাকুমা সকলের আশীর্বাদ নিয়ে নতুন জীবন শুরু করব। আপনাদের শুভ কামনাও চাই। এই মুহূর্তে যাঁরা লড়াই করছেন, তাঁদের প্রতি আমাদের শ্রদ্ধা। আমাদের বিয়েতে যে টাকা খরচা করতাম সেটা এই মুহূর্তে যাঁদের প্রয়োজন তাঁদের দিয়ে দিলাম আমরা। আমাদের তরফে ছোট্ট কনট্রিবিউশন। এখন কোনও উৎসবের সময় নয়। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে নিশ্চয়ই আমরা একসঙ্গে আনন্দ করব।"

পূজার প্রথম হিন্দি ধারাবাহিক 'তুঝ সঙ্গ প্রীত লাগি'তে অভিনয় করার সময়ই কুণালের সঙ্গে তাঁর আলাপ হয়। সে আলাপ গড়ায় বন্ধুত্ব এবং প্রেমে। দীর্ঘ ১২ বছর একে অপরকে চেনেন এই জুটি। বছর দু'য়েক আগে বাগদান পর্ব বেশ ঘটনা করেই সেরেছিলেন তাঁরা। দীর্ঘ সম্পর্কে ভাল, খারাপ দুটোই দেখেছেন বলে জানিয়েছেন পূজা। আর সে সব অভিজ্ঞতাই তাঁদের সম্পর্কের ভিত নাকি আরও মজবুত করেছে। যা আগামীতে তাঁদের চলার পথের পাথেয়।

 

দেবের প্রযোজনা সংস্থায় অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত 'হইচই আনলিমিটেড' ছবিতে শেষবার বাংলায় কাজ করেছেন পূজা। দেব ছাড়াও শাশ্বত চট্টোপাধ্যায়, দেব, খরাজ মুখোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়, কৌশানী মুখোপাধ্যায়, রোজা পারমিতা দে-র মতো শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। পাশাপাশি হিন্দি সিরিয়ালের কাজ তো চলছেই। অন্যদিকে পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ পরিচালক হিসেবে ডেবিউ করছেন 'বব বিশ্বাস' ছবির মাধ্যমে। সেই ছবিতে কুণাল অভিনয় করছেন বলে খবর।

বাংলা নতুন বছরের প্রথম দিন আনুষ্ঠানিক ভাবে বিয়ে করার কথা ছিল পূজা এবং কুণালের। কিছুদিন আগেই সোশ্যাল ওয়ালে পূজা লিখেছিলেন, 'কুণাল কখনও বন্ধু, কখনও মেয়ে, কখনও প্রেমিকা, কখনও বোন, প্রায় সব সম্পর্কই তোমার সঙ্গে হয়ে গিয়েছে। ফাইনালি তোমার স্ত্রী হব। বিয়ে করছি। আপনাদের সকলের আশীর্বাদ প্রয়োজন।' আপাতত সেই পরিকল্পনা বাতিল হলেও পরিস্থিতি স্বাভাবিক হলে অনুষ্ঠান করেই বিয়ে সারবেন এই জুটি। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!