ফের মা হতে চলেছেন ঐশ্বর্যা? অম্বানীদের পার্টিতে ছবি দেখে জল্পনা সোশ্যাল মিডিয়ায়!

ফের মা হতে চলেছেন ঐশ্বর্যা? অম্বানীদের পার্টিতে ছবি দেখে জল্পনা সোশ্যাল মিডিয়ায়!

রাই সুন্দরী যাই করুন না কেন, হেডলাইনে থাকতে বাধ্য। আর হবে নাই বা কেন বলুন, সেলেব্রিটি বলে কথা! এই তো দু’দিন আগে অভিষেক বচ্চনের হাত ধরে মুকেশ এবং নীতা অম্বানীর বাংলো অ্যান্টিলিয়ায় গিয়েছিলেন। আর সেখান থেকেই তো নতুন জল্পনার শুরু। সেই কারণেই ফের হেডলাইনে ঐশ্বর্যা (aishwarya) রাই বচ্চন।

মুকেশ অম্বানী (Ambani) অ্যান্টিলিয়ার সম্প্রতি ভাগ্নীর প্রি-ওয়েডিং পার্টির (party) আয়োজন করেছিলেন। বলিউডের একাধিক তারকা উপস্থিত ছিলেন সেখানে। মুকেশ ও অনিল অম্বানীর বোন নীনা কোঠারির মেয়ে নয়নতারার বিয়ে সামনেই। সেই উপলক্ষেই এই প্রি-ওয়েডিং পার্টি। ঐশ্বর্যার পরনে ছিল সব্যসাচীর ডিজাইন করা লাল আনারকলি। সঙ্গে হালকা গয়নায় সেজেছিলেন। আর সেই পোশাক দেখেই শুরু হয়েছে নতুন জল্পনা। ঐশ্বর্যা কি সন্তানসম্ভবা (pregnant)?

সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ মজে রয়েছে এই গসিপে। অনেকে বলছেন, যেভাবে পেটের ওপর ওড়না দিয়েছিলেন ঐশ্বর্যা, তাতে তিনি বেবি বাম্প ঢাকার চেষ্টা করছেন বলেই মনে হচ্ছে। আবার অনেকে বলছেন, বেবি বাম্প লুকোনোর জন্যই ফিটিংস ওয়েস্টার্ন ড্রেস না বেছে নিয়ে ইন্ডিয়ান আনারকলি বেছে নিয়েছিলেন তিনি। অনেকে বলছেন, নায়িকাকে দেখে নাকি ক্লান্ত মনে হয়েছে। সাধারণত হবু মায়েদের চোখে মুখে ক্লান্তি ধরা পড়ে। আর ঐশ্বর্যাকে নাকি যেভাবে অভিষেক আগলে রেখেছিলেন, তাতেও সন্তান সম্ভাবনার দিকেই ইঙ্গিত করছেন অনেকে।

এই গসিপ প্রথম হচ্ছে, এমনটা নয়। আরাধ্যার জন্মের বছর খানেক পর থেকেই ফিরে ফিরে এসেছে ঐশ্বর্যার দ্বিতীয় বার মাতৃত্বের জল্পনা। চলতি বছরের মার্চে গোয়ায় গিয়েছিলেন দম্পতি। তখনও একই জল্পনা শুরু হয়েছিল, ঐশ্বর্যার বিচে হাঁটার ছবি প্রকাশ পাওয়ার পর। যদিও কখনও প্রকাশ্যে এ নিয়ে মুখ খোলেননি তাঁরা। 

এই জল্পনা নিয়ে প্রচুর সমালোচনাও হয় সোশ্যাল মিডিয়ায়। কেউ বলেন, তারকা হলেও তাঁদের ব্যক্তিগত জীবন, ব্যক্তিগত সিদ্ধান্তকে সম্মান করা উচিত। যখন খুশি তাঁদের নিয়ে গসিপ করা ঠিক নয়। কারণ তাঁদেরও পরিবার, পরিজন রয়েছেন। এই ধরনের জল্পনায় ক্ষতিগ্রস্ত হতে পারে তাঁদের পারিবারিক জীবন। সেকথা ভুলে গেলে চলবে না। আবার কেউ বা মনে করেন, সেলেব তকমা যখন গায়ে লেগেছে, তখন এই ধরনের গসিপ সামলাবার ক্ষমতাও আয়ত্ত করা দরকার। সাধারণত বহু নায়িকাকে নিয়ে প্রেগন্যান্সির গসিপ ছড়িয়েছে। কেউ বিয়ে করলেই এ ধরনের মন্তব্যের ঝড় বয়ে যায়। সে সব নিয়েও সমালোচিত হন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ। তবে ঐশ্বর্যার অনুরাগীরা মনে করছেন, দ্বিতীয় বারের জন্যে নায়িকা মা হলে, তা সত্যিই আনন্দের খবর।  

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..