জন্মদিনে নতুন ঘোষণা, এবার পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে!

জন্মদিনে নতুন ঘোষণা, এবার পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে!

খিলাড়ি ম্য়ান। বলিউডে এটাই তাঁর ডাকনাম। সেই খিলাড়ি ম্যান আজ বার্থডে (birthday) বয়। অর্থাৎ অক্ষয় (Akshay) কুমারের আজ জন্মদিন। অ্যাকশন ফিল্ম দিয়ে কেরিয়ার শুরু। কমেডি ঘরানাতেও এসেছে সাফল্য। আবার 'প্যাডম্যান'-এর মতো ছবি করে সামাজিক বার্তাও দিয়েছেন। সেই তিনিই এবার অন্য ভূমিকায়।

দীর্ঘ কেরিয়ারে ইতিহাসনির্ভর চরিত্র অক্ষয়ের সিভিতে খুব বেশি নেই। এবার সেই ধরনের চরিত্রে দেখা যাবে তাঁকে। অক্ষয়ের কথায়, তাঁর কেরিয়ারের প্রথম ইতিহাসনির্ভর ছবি। যোদ্ধা রাজা পৃথ্বীরাজ (Prithviraj) চৌহানের চরিত্রে অভিনয় করবেন। আজ অক্ষয়ের জন্মদিনে তাঁর অনুরাগীদের জন্য এই ছবির ঘোষণা করল প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস।

অক্ষয়কে এবার পরিচালনা করবেন ডক্টর চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। এর আগে ছোট পর্দায় 'চাণক্য' ধারাবাহিকের নির্দেশনা দিয়েছিলেন তিনি। তাঁর পরিচালিত 'পিঞ্জর' ছবিটিও বহু পুরস্কারে সম্মানিত। সোমবার এই ছবির টিজার সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন অক্ষয়। তিনি লিখেছেন, 'আমার প্রথম হিস্টোরিক্যাল ফিল্মের খবর জন্মদিনে জানাতে পেরে ভাল লাগছে। সম্রাট পৃথ্বীরাজ চৌহানের মতো হিরোর চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে ভাল লাগছে। এমন একজন হিরো যাঁর মুূল্যবোধের প্রতি আমার অগাধ শ্রদ্ধা রয়েছে। রিলিজ করবে ২০২০-এর দিওয়ালিতে।'

 

পৃথ্বীরাজের চরিত্রে ভরপুর অ্যাকশন করার সুযোগ পাবেন অক্ষয়। এমনিতেই অ্যাকশন তাঁর পছন্দের ঘরানা। এই ছবিতে তাঁর লুক কেমন হবে, তা নিয়ে দর্শকের মধ্যে কৌতূহল থাকবে। চলতি বছরেই হয়তো এ ছবির ফার্স্ট লুক প্রকাশ করবেন নির্মাতারা। অক্ষয়ের কথায়, "ভারতের নির্ভীক রাজাদের মধ্যে অন্যতম ছিলেন পৃথ্বীরাজ চৌহান। তাঁর চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে সত্যিই আমি সম্মানিত। আমাদের দেশনায়কদের কৃতিত্বকে সেলিব্রেট করা উচিত। দেশের জন্য কত পরিশ্রম করেছেন, সাহস দেখিয়েছেন, বলিদান দিয়েছেন, তা আমাদের স্মরণ করা উচিত। পৃথ্বীরাজ শত্রুদের সামনে যেভাবে রুখে দাঁড়িয়েছিলেন, যে সাহস দেখিয়েছিলেন তা কুর্নিশ জানাই। তিনি একজন সত্যিকারের হিরো। আমাদের প্রজন্মের কাছে সত্যিই ইন্সপিরেশন। আমার জন্মদিনে এই ঘোষণার জন্য ছবিটা আমার কাছে আরও স্পেশ্যাল হয়ে থাকবে।"

এখানেই চমকের শেষ নয়। শোনা যাচ্ছে, পৃথ্বীরাজের স্ত্রী ‍সংযুক্তার ভূমিকায় নাকি দেখা যাবে প্রাক্তন মিস ওয়র্ল্ড মানুষী চিল্লারকে। যশরাজ ফিল্মসের হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। এটাই নাকি হতে চলেছে তাঁর ডেবিউ ফিল্ম। ছবির বড় অংশ জুড়ে পৃথ্বীরাজ-সংযুক্তার প্রেমের কাহিনি থাকবে বলে শোনা যাচ্ছে।

এর আগে ইতিহাসনির্ভর ছবি 'কেশরী'তে অক্ষয়ের অভিনয় দেখেছেন দর্শক। এবার পালা পৃথ্বীরাজের। এখানেও যে চরিত্রের প্রতি তিনি জাস্টিস করবেন তা মনে করেন বলি মহলের একটা বড় অংশ। জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় গোটা বলিউড অক্ষয়কে শুভেচ্ছা জানাচ্ছেন। পাশাপাশি নতুন ছবির জন্যও শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছেন সহকর্মীরা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!