ধরাতলে সেক্সি সে সবাকার চেয়ে: অন্যদের গো-হারান হারিয়ে সেক্সিয়েস্ট এশিয়ান মহিলা হলেন আলিয়া

ধরাতলে সেক্সি সে সবাকার চেয়ে: অন্যদের গো-হারান হারিয়ে সেক্সিয়েস্ট এশিয়ান মহিলা হলেন আলিয়া

বোঝো কাণ্ড! কালকের পুঁচকি একটা মেয়ে, এখনও নাক টিপলে দুধ বেরোয়, দু' দিন আগেও 'ডিস্কো দিওয়ানে'-র তালে-তালে কোমর দুলিয়ে নাচত আর বিকিনি পরে শুট করতে হবে ভেবে ঘামত, সে কিনা আজ তাবড়-তাবড় বলিউডি সুন্দরীদের গো হারান হারিয়ে সেক্সিয়েস্ট উওম্যান অফ এশিয়া হয়ে গেল! নাঃ, ঘোর কলি! মহেশ ভট্টের ছোট মেয়ের এই বছরটা দারুণ কাটল। 'কলঙ্ক'-র কালিমা ছাড়া বাকি বছরটা সুন্দরই সুন্দর। 'গালি বয়'-এর সৌজন্যে অস্কার যাত্রা, রণবীরের সঙ্গে মাখো-মাখো প্রেম, ব্রহ্মাস্ত্র-র ধুয়ো ধরে সারা বছর তাঁর সঙ্গে যত্র-তত্র-সর্বত্র ঘুরে বেড়ানো, এদিকে তাঁর প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনারকে 'জিম বাডি' বলে আদিখ্যেতা করা...পিকচার পারফেক্ট জীবন একেই বলে। তার উপর পড়ে পাওয়া চোদ্দো আনার মতো বছরের শেষে এসে যদি এশিয়া মহাদেশের সেক্সিয়েস্ট মহিলার (Sexiest Asian woman) তকমাও পাওয়া যায়, তা হলে তো সোনায় সোহাগা! তা এই তকমা তাঁকে দিল কে? ওই দ্যাখো, ওসব কঠিন প্রশ্ন কেন করেন বলুন তো? সে আছে লন্ডনের ইস্টার্ন আই নামে একটি ম্যাগাজিন, তাঁরা ভারী যুদ্ধবিগ্রহ করে একটি লিস্টি বানিয়েছেন, সেখানে এই বছরের সেরা সেক্সি (sexy) অভিনেত্রীদের তালিকা যেমন আছে, ঠিক তেমনই আছে এই দশকের সেরার তালিকাও। এই বছরের তালিকাতেই সর্বপ্রথমে জ্বলজ্বল করছে আলিয়ার (Alia Bhatt) নাম।  

Instagram

আলিয়ার পরে আছে তাঁর বর্তমান বয়ফ্রেন্ডের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের নাম। আর তৃতীয় স্থানে আছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির এক নম্বর ফ্যাশনিস্তা হিনা খান। চতুর্থ স্থানটি আমরা দয়া করে প্রতিবেশী পাকিস্তানকে ছেড়ে দিয়েছি। সেখানকার মাহিরা খান, যিনি 'রইস'-এ শাহরুখের নায়িকা ছিলেন, তিনি পাকিস্তানের এক নম্বর ও তালিকায় চতুর্থ হয়েছেন। অবশ্য গত পাঁচ বছর ধরে মাহিরা এই একই পজিশনে আছেন। 

Instagram

এবার চোখ বোলানো যাক বাকি তালিকার দিকে। নয়-নয় করে অনেক ভারতীয় নামই আছে তালিকায়। আর হবে না-ই বা কেন? যে দেশে বলিউড আছে, ১০০ কোটি জনসংখ্যা আছে, সে দেশের নায়িকারা এশিয়ার তালিকায় এক থেকে অন্তত ৫০ পর্যন্ত ছেয়ে থাকবেন, এমনটাই তো প্রত্যাশিত। কিন্তু এই ক্রমতালিকায় এতটাই গন্ডগোল যে কী আর বলব। যেমন ধরুন, এই তালিকায় ১০ নম্বরে প্রিয়ঙ্কা চোপড়া, তিনি আবার নিয়া শর্মা (৮), মেহউয়িশ হায়াত (৯), শিবাঙ্গী জোশী (৭), সুরভি চন্দ্র (৫)-এরও পরে! শুধুমাত্র ক্যাটরিনা কাইফ কোনওমতে ৬ নম্বরে ঢুকে পড়েছেন ঠেলেঠুলে!

 

Instagram

কী বললেন, বাকিদের চিনতে পারছেন না? ধুত্তেরি ছাই, আমরাও কি চিনতুম নাকি? ঠেকে চিনেছি। মিসেস জোনাস, যিনি বিখ্যাত সোশ্যাল ইনফ্লুয়েন্সর, যাঁর সুনামে বলি-হলি একাকার, তাঁকে কারা-কারা গোল দিলেন দেখতে হবে না? মেহউয়িশ পাকিস্তানি অভিনেত্রী, শিবাঙ্গী জোশী, সুরভি চন্দ্র আর নিয়া শর্মা হলেন হিন্দি সিরিয়ালের ফিনফিনে নায়িকাকুল। এঁরা নাকি সেক্সিপনায় পিগি চপসেরও আগে!

সবকিছু শোনার পর একটাই কথা বলতে ইচ্ছে করছে, আস্তে কন কত্তা, ঘুড়ায় হাসব! 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..