নতুন কোন উদ্যোগ সাপোর্ট করলেন আলিয়া?

নতুন কোন উদ্যোগ সাপোর্ট করলেন আলিয়া?

যে কোনও কাজের স্বীকৃতি পেতে সকলেরই ভাল লাগে। তাই না? অভিনেতারাও ব্যতিক্রম নন। তাঁরাও নিজেদেরকে অনস্ক্রিন বারে বারে প্রমাণ করেন। তার ফল স্বরূপ নানাবিধ পুরস্কার (award) জড়ো হতে থাকে তাঁদের ঝুলিতে। বলিউডে নানা পুরস্কারের ভিড়ে ক্রিটিকস চয়েস ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড গুরুত্বপূর্ণ। গত বছর সেরা অভিনেত্রী হিসেবে 'রাজি' ছবির জন্য এই সম্মান পেয়েছিলেন আলিয়া (Alia) ভট্ট। এবার ফিল্ম ক্রিটিকস গিল্ড, মোশন কনটেন্ট গ্রুপ এবং ভিসটাস মিডিয়া ক্যাপিটাল একসঙ্গে এই অ্যাওয়ার্ডের দ্বিতীয় এডিশনের কথা ঘোষণা করেছেন। প্রথম দিন থেকেই এই টিমের পাশে রয়েছেন আলিয়া। এই বছরও তিনি শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। 

আলিয়ার কথায়, "গত বছর আমি এই পুরস্কার পেয়েছিলাম। ২০১৯ আমার জীবনে খুব স্পেশ্যাল একটা বছর। আর এই অ্যাওয়ার্ডটাও খুব স্পেশ্যাল। আমার মনে আছে, ওই মুহূর্তটা একদম আলাদা ছিল। সিসিএফএ-তাদের দ্বিতীয় এডিশন নিয়ে আসছে। মোট আটটি ভাষায় সিনেমার বিভিন্ন বিভাগে যোগ্যদের পুরস্কৃত করা হবে।"

শুধুমাত্র হিন্দি নয়। মারাঠি, গুজরাতি, বাংলা, তেলুগু, তামিল, মালয়লম এবং কন্নড় ছবির যোগ্য ব্যক্তিত্বরা পাবেন পুরস্কার। আগামী ১৪ মার্চ বিজয়ীদের সম্মান জানানো হবে।

নতুন কোনও উদ্যোগের পাশে থাকতে পছন্দ করেন আলিয়া। তাঁর এই পাশে থাকাও সেই বার্তাই দেয়। পাশাপাশি তুমুল ভাবে চর্চায় রয়েছে আলিয়ার ব্যক্তিজীবন। আরও সহজ করে বললে, রণবীর কপূরের সঙ্গে আলিয়ার প্রেমের সম্পর্ক।

আরও পড়ুন, আলিয়া ভট্টের সেভিংস প্ল্যান আর পাঁচটা সাধারণ ভারতীয় মেয়ের মতোই! কী-কী খাতে টাকা জমান তিনি?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই দুই হাই-প্রোফাইল সেলেবের বিয়ে নিয়ে যথেষ্ট গোপনীয়তা বজায় রাখা হবে। ডেস্টিনেশসন ওয়েডিংও করতে পারেন তাঁরা। আপাতত নাকি হনিমুন ডেস্টিনেশন নিয়ে ব্যস্ত রণবীর-আলিয়া। শোনা যাচ্ছে, তাঁদের প্রথম পছন্দের জায়গা হল সুইৎজারল্যান্ড। দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে বাহামা এবং ফিনল্যান্ড। এর কোনও একটি জায়গায় বিয়ের পর হনিমুনে যেতে পারেন এই জুটি। আবার বিয়ের পরে নাকি বদলে যেতে পারে এই প্ল্যানও!

রণবীর-আলিয়াকে প্রথম দেখা যাবে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবিতে। এই ছবিতে প্রথমবার তাঁরা অমিতাভ বচ্চনের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন। শুটিংয়েই বেশ কিছু জায়গায় একসঙ্গে যাওয়ার সুযোগ হয়েছে তাঁদের। তারপরও কখনও জঙ্গল, কখনও বা পাহাড়ে বেড়াতে গিয়েছেন একসঙ্গে। তবে হনিমুন ডেস্টিনেশনের সঙ্গে জড়িয়ে রয়েছে ইমোশনও। তাই না?

আলিয়ার অনুরাগীরা 'ব্রহ্মাস্ত্র'র জন্য অপেক্ষা করছেন ঠিকই। তার সঙ্গেই অপরাধ জগতের রানি 'গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'র চরিত্রে আলিয়া কেমন পারফর্ম করেন, তার অপেক্ষাও শুরু হয়েছে। কারণ এই ছবির ফার্স্ট লুকে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। কেরিয়ারের প্রথম থেকেই বেছে ছবি করতে পছন্দ করেন আলিয়া। কিন্তু ইদানিং যেন আরও বেশি চুজি হয়ে গিয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনে সময় বাঁচিয়ে রাখছেন বলেই কি এই বদল? 

আরও পড়ুন, হনিমুন ডেস্টিনেশন ঠিক করে ফেললেন রণবীর কপূর, আলিয়া ভট্ট!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

২০২০ শুরু করুন আমাদের দারুণ দারুণ প্ল্যানার আর স্টেটমেন্ট সোয়েটশার্ট দিয়ে। এগুলো সবকটাই আপনারই মতো একশ শতাংশ মজার এবং অসাধারণ! ওহ হ্যাঁ, শুধুমাত্র আপনার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থাও। দেরি কিসের আর, এখনই POPxo.com/shop থেকে কেনাকাটা সেরে ফেলুন আর নিজেকে আরেকটু পপ আপ করে ফেলুন!