কথা কম কাজ বেশি Kangana কে বুঝিয়ে দিলেন Alia Bhatt

কথা কম কাজ বেশি Kangana কে বুঝিয়ে দিলেন Alia Bhatt

সার্জিকাল স্ট্রাইক ২ থেকে শুরু করে উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের প্রত্যাবর্তন নিয়ে এই কিছুদিন আগেও উত্তাল ছিল গোটা দেশ। সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষের কমেন্ট তো ছিলই, পিছিয়ে ছিলেন না বলিউডের তারকারাও। অমিতাভ বচ্চন থেকে শুরু করে সুস্মিতা সেন প্রত্যেকেই এই বিষয়ে তাদের মনোভাব জানিয়েছিলেন সোশ্যাল পোস্টের মাধ্যমে। তবে আলিয়া ভট (Alia Bhatt) আর রণবীর কাপুর ছিলেন একদম চুপ। তারা এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্টও দেননি। ব্যাস! এই সুযোগ কি আর তিনি ছাড়েন? তিনি মানে আমাদের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা (Kangana) রানাউত। তিনি বলে বসলেন, কয়েকজন বলিউড তারকা এতটাই দায়িত্বজ্ঞানহীন যে তারা এই বিষয় থেকে খুব কৌশলে নিজেদের সরিয়ে রেখেছেন।


alia 2


অন্য কেউ হলে কী করত জানা নেই, আলিয়া (Alia Bhatt) যে সুঅভিনেত্রী তা এখন সন্দেহাতীত কিন্তু তিনি যে বেশ বুদ্ধিমতী তার প্রমাণ হাতেনাতে পাওয়া গেল।সিনিয়র অভিনেত্রী কঙ্গনাকে এতটুকু অসম্মান না করেই তিনি মোক্ষম জবাবখানা দিয়েছেন। কঙ্গনা রানাউত যে স্পষ্টবক্তা সেটা আলিয়া জানেন। আর তিনি কঙ্গনার এই ‘ডেয়ার ডেভিল’ ইমেজকে কুর্নিশ জানিয়েছেন। অবশ্য তার সঙ্গে তিনি জানিয়েছেন দেশের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে তারও কিছু মন্তব্য আছে, তবে সেটা তিনি নিজের মধ্যে রাখতেই বেশি পছন্দ করেন। একটি অনুষ্ঠানে আলিয়া বলেন, “ কঙ্গনার মতো গুছিয়ে কথা বলতে আমি পারি না। ও খুব সুন্দরভাবে নিজের বক্তব্য পেশ করে। আমি ওকে সম্মান করি। আমরা অনেক সময়ই ইচ্ছে করে চুপ থাকি। মনে করি শুধু শুধু কথা বলে ঝামেলায় কেন জড়াব? আমার বাবা সব সময় বলেন, একটা বিষয় নিয়ে যখন এতজন এতগুলো মন্তব্য করেছেন তখন একজন কিছু না বললে কিচ্ছু এসে যায় না।আমি তাই আমার মনের কথা মনেই রাখি।”


দেখুন ঠিক কী বলছেন আলিয়া




 

 

 


View this post on Instagram


 

 

Kudos to #KanganaRanaut she genuinely speaks very well says #aliabhatt


A post shared by Viral Bhayani (@viralbhayani) on




 


এই মুহূর্তে আলিয়া যাকে বলে ফ্লাইং হাই! ‘রাজি’ র পরে বক্স অফিসে ভালো ব্যবসা করেছে ‘গাল্লি বয়।’ আগামি বেশ অনেকগুলো ছবিতে দেখা যাবে আলিয়াকে। তার মধ্যে রয়েছে অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র যেখানে প্রথমবার জুটি বেঁধেছেন রিয়েল লাইফ কাপল আলিয়া আর রনবীর কাপুর। করণ জোহারের মাল্টি স্টারার ড্রিম প্রজেক্ট ‘কলঙ্ক’-এও রয়েছেন তিনি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে কলঙ্কের প্রথম পোস্টার। তবে দুই নায়িকার কাজিয়ায় আখেরে লাভ হল আলিয়ারই। আগামী দিনে তাকে দেখা যাবে অ্যামপিউটি পর্বতারোহী অরুণিমা সিনহার বায়োপিকে। অরুণিমা সিনহা হলেন প্রথম মহিলা অ্যামপিউটি যিনি ইভারেস্ট জয় করেছিলেন। শোনা যাচ্ছে এর আগে এই রোলটি কঙ্গনার করার কথা ছিল।ছবিটির চিত্রনাট্য লেখা হবে অরুণিমারই লেখা বই, ‘বর্ন অ্যাগেইন অন দা মাউনটেনঃ আ স্টোরি অফ লুজিং এভ্রিথিং অ্যান্ড ফাইনডিং ইট ব্যাক’’ এর উপর ভিত্তি করে।


arunima


শোনা যাচ্ছে আলিয়া এই ছবিটি করতে বেশ উৎসাহী এবং তিনি তার তরফ থেকে গ্রিন সিগনালও দিয়ে দিয়েছেন। ২০২০র মধ্যে ছবিটি মুক্তি পাওয়ার প্ল্যান করা হয়েছে। শুটিং শুরু হবে লখনউ শহর থেকে। ইভারেস্ট পর্বতের কিছু অংশেও শুট করা হবে। আলিয়ার ডেট পাওয়া গেলেই শুরু হয়ে যাবে ছবির কাজ।যৌথভাবে ছবিটি প্রযোজনা করবে ধরমা প্রোডাকশান ও ডর মোশান পিকচার্স।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!