ইনস্টাগ্রামে ৩০ মিলিয়ন ভক্ত নিয়ে নজির গড়লেন alia bhatt (alia bhatt thanks her 30-million instagram followers)

ইনস্টাগ্রামে ৩০ মিলিয়ন ভক্ত নিয়ে নজির গড়লেন alia bhatt (alia bhatt thanks her 30-million instagram followers)

বর্তমান সময়কার অভিনেত্রীদের মধ্যে আলিয়া (alia bhatt) যে একেবারে প্রথম সারিতে রয়েছেন সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। কারণ গত কয়েক বছরে একের পর এক ভিন্ন স্বাদের হিট ছবি করার মধ্যে দিয়ে নিজের জাত চিনিয়েছেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, তার অভিনয় শৈলী যে প্রতিনিয়ত মানুষের মন ছুঁয়ে যাচ্ছে, তার প্রমাণ মিলল আরও একবার। আলিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার সংখ্যা ছুঁলো ৩০ মিলিয়ান, যা এক অনন্য নজির (alia bhatt thanks her 30 million  instagram followers)। কারণ বলিউড ইন্ডাস্ট্রিতে আলিয়া মাত্র ৭ বছর কাজ করছেন। এত কম সময়ে এত মানুষের মন ছুঁয়ে যাওয়া কম বড় সাফল্য নাকি!


২০১১ সালে মাত্র ১৯ বছর বয়সে নিজের কেরিয়ার শুরু করেন আলিয়া (alia bhatt news)। প্রথম ছবি সফল হওয়ার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি এই গুণী অভিনেত্রীকে। আর কেন হবেই বা বলো! অলিয়া তার অভিনয় জীবনে এমন কিছু সাহসী স্ক্রিপ্ট নির্বাচন করেছেন, যা তার সফলতার পথকে প্রশস্ত করেছে বৈকি! অভিনয় জীবন শুরু করার পর পরই তিনি করেছেন হাইওয়ের মতো ছবি। তারপর এক একে অভিনয় করেছেন টু স্টেটস, রাজি এবং গালি বয়ের মতো সিনেমায়। যেখানে চিরাচরিত অভিনয় ধারাকে ভেঙে প্রতিবার এক নতুন রূপে পর্দায় হাজির হয়েছেন তিনি। তবে শুধু অভিনয়ের মাধ্যমেই যে আলিয়া ভারতবাসীর মন জয় করেছেন, তা নয়। অভিনয়ের পাশাপাশি তার স্টাইল সেন্সও এমন বিপুল জনপ্রিয়তার পিছনে দায়ী (alia bhatt instagram followers)।


এত সফলতা, এত নাম-যশের পরেও আলিয়া রয়েছেন সেই মাটিতেই। আর তার প্রমাণ মেলে এই পোস্টটির দিকে নজর ফেরালেই। ইনস্টাগ্রামে মাইলস্টোন ছোঁয়ার পরে আলিয়া লিখছেন, "এতদিন পর্যন্ত আমার অভিনয় জীবনের অভিজ্ঞতা সত্য়িই অপূর্ব। তবে এটা সবে শুরু মাত্র...।" এই বক্তব্য থেকেই আরও একবার প্রমাণ হয়ে যায় আলিয়া সফলতার স্বাদ নিতে জানে। কিন্তু তাই বলে তিনি দাম্ভিক নন!




 

 

 


View this post on Instagram


 

 

Its been a WONDERFUL journey so far.. But but it's justtttt the beginning 😇💃.. 30M ❤️


A post shared by Alia 🌸 (@aliaabhatt) on




অলিয়ার কেরিয়ার যেমন তুঙ্গে, তেমনি ব্যক্তিগত জীবনেও যে তিনি বেশ খুশিতেই রয়েছে, তার প্রমাণ মেলে সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড শো তিনি যা করেছেন তার থেকেই। সবার সামনে আলিয়া মন উজাড় করে রানবীর কাপুরের প্রতি তার ভালোবাসা প্রকাশ করেছেন। সবার সামনে দাঁড়িয়ে "আই লাভ ইউ" বলার সাহস দেখিয়েছেন। আর একজন মানুষ যখন মন থেকে খুব খুশি থাকেন, তখনই না এমন অভিব্যক্তির প্রকাশ ঘটে!





'গালি বয়'এর তুমুল সাফল্যের পরে আলিয়া এখন প্রমোট করছেন তার পরের ছবি "কলঙ্ক", যেখানে তার বিপরীতে অভিনয় করবেন আরেক গুণী অভিনেতা বরুন ধবন। রয়েছেন মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্তও। ইতিমধ্যে কলঙ্ক ছবির এক ডান্স সিকোয়েন্সে আলিয়া এবং মাধুরী দীক্ষিতের নৃত্য শৈলী ঝড় তুলেছে সোশাল মিডিয়ায়। তাই আলিয়ার এই আগামী ছবিও যে সফলতার ছোঁয়া পাবে, তা এখন থেকেই আঁচ করা যায় বৈকি!


কলঙ্কের পরে রিলিজ করবে রানবীর-অলিয়া অভিনীত ছবি ব্রহ্মাস্ত্র। এখানেই শেষ নয়, ব্রহ্মাস্ত্রের পরে আলিয়া কাজ শুরু করবেনও আর কিছু বিগ বাজেট ফিল্মে, যার মধ্যে রয়েছে তখত এবং আরআরআর (alia bhatt upcoming movies)। তাই গত কয়েক বছরের মতো আগামী বছরগুলিতে এই গুণী অভিনেত্রী যে আরও বহুবার সিনেমার পর্দায় ম্যাজিক ক্রিয়েট করবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। তাই এখন দেখার আগামী সময়ে আরও কী কী মাইলস্টোন ছোঁয় আলিয়া।


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!